অভিনয় গুণে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। তবুও একটি সুযোগের জন্য মুখিয়ে আছেন এ অভিনেত্রী। বোন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে কাজ করতে চান তিনি। আর এ জন্য অপেক্ষায় রয়েছেন এ অভিনেত্রী। জানা গেছে, একসঙ্গে অভিনয়ের ব্যাপারে অনেক দূর এগিয়েছেন তারা। এখন অপেক্ষা শুধু ভালো একটি চিত্রনাট্যের। তাহলেই একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে এ দুই বোনকে। এ প্রসঙ্গে পরিণীতি চোপড়া বলেন, প্রিয়াঙ্কার সঙ্গে এক ফ্রেমে অভিনয় করার সুযোগটা কবে আসবে আপাতত সেই অপেক্ষাতেই দিন গুনছি।

শুধু বড় পর্দা নয়, কোনো জিঙ্গেল বা সিনেমার প্লে- ব্যাক হলেও প্রিয়াঙ্কার সঙ্গে গলা মেলাব। যদি এ ধরণের অফার আসে তবে তা লুফে নেবো। গত দুই বছর রুপালি পর্দায় দেখা যায়নি কিলদিল সিনেমা খ্যাত এ অভিনেত্রীকে। তার পরবর্তী সিনেমা মেরিপেয়ারিবিন্দু। সিনেমাটি পরিচালনা করছেন অক্ষয় রায়। এতে পরিণীতির বিপরীতে দেখা যাবে আয়ুষ্মান খোরানাকে। কিছুদিন আগে রোহিত ধাওয়ানের সিনেমা ‘ঢিসুম’র ‘জানেমান’ শিরোনামের একটি আইটেম গানে কোমর দুলিয়েছেন পরিনীতি। এতে লাস্যময়ী পরিনীতিকে পাবেন দর্শক। শুধু তাই নয় গানে একটি চুম্বন দৃশ্যেও দেখা যাবে পরিণীতি-বরুণকে।

how to get google adsense Account approved in 24 horus.

5 thoughts on "অপেক্ষায় দিন গুনছেন পরিণীতি!"

  1. RipoN Contributor says:
    বিনোদন news পড়ার জন্য কেউ trickbd তে আসে না । So ভালো কিছু post করার চিন্তা করো । নইলে trickbd এর যে অবস্থা, গালি শুনতে দেরি লাগবেনা । Mind it.


  2. Hridoy Rudrro Contributor says:
    Copy From bdexpress
  3. shahin Ekbal shahin Ekbal Contributor Post Creator says:
    ok
  4. আস সালামু আলাইকুম।
    আশা করি আপনি আমাদের জন্য বিনোদনমুলক সংবাদ না দিয়ে ভালো কোন টিপস উপহার দিবেন।
  5. Alfaz Ahmed Alfaz Ahmed Contributor says:
    হালারে একটা কিক মার খাইয়া কাম নাই

Leave a Reply