আমি নিজেই এই সমস্যায় পড়েছিলাম।

তাই ভাবলাম যেহেতু আমি আমার সমস্যা সমাধান করেছি সেহেতু আপনারা করবেন না কেন? আজ আপনাদের শেখাব কিভাবে wapka সাইট এর Post title গুগলে শো করাবেন।
একজন wapmaster এর জন্য এই বিষয়টা খুবই গুরুত্বপূর্ণ,আমর দেখামতে অনেক ওয়াপমাস্টার এই সমস্যায় ভূগছে। আপনি আপনার wapka site Google এ submit করেছেন কিন্তু সাইটের পোস্ট টাইটেল Show না হওয়ার কারনে সাইটে ভিজিটর আসে না,আর আসবেই বা কিভাবে..! যখন কোন user কোন keyword লিখে search দেয় তখন শুধুমাত্র বাংলাদেশের top সাইট গুলোয় সামনে আসে,অথচ আপনি আপনার সাইটে সেই keyword দিয়েই পোস্ট টাইটেল লিখেছেন নিজেই কপিও করেন নাই কিন্তু তবুও আপনার সাইটের দেখাই নাই search resutls এ।
আমি জানি আপনি গুগলে অনেক খুজেছেন যে কিভাবে wapka site এর post title google এ Show করাবেন কিন্তু কোন সমাধান পাননি,পাবেন কিভাবে অন্য সব ওয়াপকা ওয়াপমাস্টার তো এই বিষয়ে লিখেন নাই। যাই হোক অনেক কথা বললাম এবার কাজের কথায় আসি।
প্রথমে আপনার wapka সাইটে login করুন,তারপর আপনি যে পেজের মধ্যে আপনার সাইটের তৈরিকৃত
Forum গুলো Create করেছিলেন সেই পেজে যান। এবার Edit site এ গিয়ে users এ যান। এখন Protected items এ গিয়ে সব forum গুলোতে টিক দেন।
নিচ থেকে W – free read forum সিলেক্ট করে set এ ক্লিক করুন।
এখন দুই থেকে তিন দিন পর Google এ আপনার লেখা একটি পোস্ট টাইটেল কপি করে গুগলে search দেন তাহলে দেখতে পারবেন আপনার সমস্যার সমাধান হয়ে গেছে।
পোস্টটি যদি কাজে লাগে তাহলে একটা ধন্যবাদ দিয়েন।

2 thoughts on "কিভাবে আপনার Wapka সাইট এর Post এর title google এ শীঘ্রই show করাবেন দেখুন"

  1. RE ROFIQUL Contributor says:
    nice post ki vabe wapka ke full seo korte pari plz bolun na hoy post korun….
  2. Mottalib Ahmed Contributor Post Creator says:
    vai post dakhun.oi bisoy a agamite post krbo

Leave a Reply