আসসালামু আলাইকুম।

প্রিয় বন্ধুরা,  আপনারা সবাই কেমন আছেন, আশা করি খুব ভাল আছেন এবং আগামি তে যেন সব সময় ভালো থাকেন এই কামনা রইলো।

salman

সালমান খানের হাত ধরে বলিউডে অনেক অভিনেত্রীরা প্রবেশ করেছেন। এদের মধ্যে অনেকেই জায়গা করে নিয়েছেন বেশ ভালোভাবেই আবার অনেকেই তেমন কোন সুবিধা করতে পারেন নি। তবে যারাই এসেছেন তারা সবাই কোন না কোন ভাবে নিজেদের পরিচিতি করছেন বি-টাউনে।

ঐশ্বরিয়া রায় বচ্চন
বিশ্ব সুন্দরী হওয়ার পর ঐশ্বরিয়া বলিউডে তেমন একটা সুবিধা করতে পারেন নি। যখন বলিউডে তিনি বেশ নাম কামিয়েছেন তখন তার পিছনে ছিল সালমানের হাত। সঞ্জয় লীলা বানসালির ছবি ‘হাম দিল দে চুকে সেনাম’ ছবিতে সালমানের সঙ্গে অভিনয় করার জন্য ঐশ্বরিয়াকে নিতে বলেছিলেন সালমান নিজেই। আর এরপরের কাহানীতো সবারই জানা।

ক্যাটরিনা কাইফ
এই অভিনেত্রীর প্রথম ছবি ‘বুম‘ নিয়ে যত কম কথা বলা যায় ততই ভালো। তিনি হয়তো প্রথম ছবি করার পর অন্য অনেক অভিনেত্রীর মতই হারিয়ে যেতেন যদি না সালমান থাকতেন। একের পর এক পরিচালকের কাছে ক্যাটের জন্য দরবার করেছেন তিনি। আর ক্যাটরিনাও কঠিন পরিশ্রম করে নিজেকে প্রথম সারির নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করে ফেলেছেন বলিউডে। সালমানের সঙ্গে ব্রেক আপ হয়ে গেলেও তাদের বন্ধুত্ব আজো এতটুকু কমেনি।

সোনাক্ষী সিনহা

সোনাক্ষীকে প্রথম সালমানই নাকি বলেন যে তিনি একদিন বলিউডের নামী নায়িকা হবেন। এমনকী সোনাক্ষীর বাবা শত্রুঙ্ঘা সিনহা সালমানের কথাতেই সোনাক্ষীকে সিনেমা করতে দেওয়ার অনুমতি দেন। বলিউডে আসার আগে সোনাক্ষী নাকি বেশ মোটা ছিলেন। সালমানের কথায় ওজন কমিয়ে ‘দাবাং‘ ছবি দিয়ে প্রবেশ করেন সোনাক্ষী।

জ্যাকলিন ফার্নান্ডেজ
সব অভিনয়শিল্পীরাই সেই একটা ছবির জন্য অপেক্ষা করে থাকেন যা তাদের ভাগ্য পাল্টে দেবে। জ্যাকলিনের জন্য তা নিঃসন্দেহে ছিল ‘কিক’। তার বিপরীতে এই ছবিতে ছিলেন সালমান। আর এই ছবির পরেই জ্যাকলিন নামী নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করে ফেলেছেন।

তাছাড়া দিয়া মির্জা, ডেইজী শাহ, স্নেহা উল্লাল, জেরিন খান সহ আরও অনেক অভিনেত্রীকেই বলিউডে অভিষেক করিয়েছেন।কিন্তু তারা নিজেদের পরিচিত করিয়েছেন কিন্তু ভালো একটা জায়গায় নিজেদের উপস্থাপন করতে পারেনি।

আরো নতুন নতুন টিপস পেতে এখানে ভিসিট করুন।

সবাইকে ধন্যবাদ। সুস্থ্য থাকুন,ভালো থাকুন এবং সব সময় ট্রিকবিডি এর সাথেই থাকুন।

4 thoughts on "Celebrities! who Owe Their Career To Salman Khan!"

  1. Sadikul Islam Hoque Mohammad Akash Author says:
    জানলাম


  2. Dredd Dredd Contributor says:
    Eta lekhar kono topic….
  3. Atik Hasan Atik Hasan Author says:
    Thanks for your information

Leave a Reply