আস সালামু আলাইকুম,

আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ,আপনাদের দোয়ার আর আল্লাহর অশেষ মেহেরবানীতে আমিও ভাল আছি। যার কারণে আলহামদুলিল্লাহ, টিউন লিখার মত সাহস পেয়েছি।

জীবন টা খুবই ব্যস্ত হয়ে যাচ্ছে ক্রমেই। অনেকে বলতেছেন ভাই রে এতই যখন আপনার ব্যস্ততা তাহলে টিউন করতে এসেছেন কেন???
আরে ভাই, আপনাদেরকে খুব ভালবাসি।তাই তো সেই টানে হাজারো ব্যস্ততার মাঝে আপনাদের কাছে ছুটে আসি। আসলে টেকটিউনস কমিউনিটিকে মন থেকে ভালবাসি। তবে আপনাদেরও অনেক ভালবাসা আর সাপোর্ট পেয়েছি।আপনারা আমার প্রতিটা টিউন পর্যাপ্ত শেয়ার এবং ইউটিউবে সাবস্ক্রাইব করে পর্যাপ্ত অনুপ্রেরণা জুগিয়েছেন।

তাই আপনাদেরকে নিয়ে কিছু করার স্বপ্ন দেখি। কোডিং জানেন না। এইটা আসলে আপনার কোনো অপরাধ না। আসলে আপনি শেখার সু্যোগ পান নি বা গাইডলাইন্স পান নি।

অনলাইনে ইনকাম করতে পারেন নি,এইটা আপনার দোষ না। আসলে ভুল করে ভুল পথে চলে গিয়েছিলেন।দোষ তো তাদের যারা ভুল পথ দেখিয়ে দিয়েছে। অনেক ধোকা খেয়েছেন।অনেক হোচট খেয়েছেন আমার মত। তাই আমি চাচ্ছি এই হোচট খাওয়া মানুষদের নিয়ে কিছু একটা করতে।

আমার টিউনগুলো কিন্তু প্রফেশনাল লোকদের জন্য না। তবে যাদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দরকার এবং অতিরিক্ত খরচের ভয়ে তৈরি করতে পারতেছেন না তারা এই টিউনগুলো অনুসরণ করতে পারেন।ভাল লাগলে টিউনগুলো অবশ্যই শেয়ার করুন। হয়ত আপনার একটা শেয়ার আপনার মত অন্য আরেকজনের উপকার করতে পারে।

আর যারা একেবারেই না পারবেন তাদের জন্য আমি তো আছিই। ফেসবুকে যেকোনো সময় নক করবেন আমি সর্বাত্নক চেষ্টা করি হেল্প করার।অনেকের টিম ভিউয়ারে ঢুকে কোনো প্রকার চার্জ ছাড়া ফ্রীতেও কাজ করে দিচ্ছি। অথবা অর্ডারও করতে পারেন। আমি অর্ডার করতে বলবো না।আমি বলবো নিজে ট্রাই করে দেখুন আগে। না পারলে ভিন্ন কথা।

এইবার আসুন আজকের বিষয় নিয়ে আলোচনা শুরু করি। কিভাবে sahifa থীমসের breaking news লিখা যেখানে নিউজ স্লাইড হয় সেখানে কিভাবে পরিবর্তন করে নিজের মত করে।


তো চলুন শুরু করি…

১।প্রথমেই আপনার হোস্টিং এর কন্ট্রোল প্যানেলে লগিন করুন। যারা ihostfull এ লগিন করতে পারতেছেন না তারা গুগলে vp login লিখে সার্চ করুন অথবা pannel.byethost.com এ আপনার হোস্টিং এর ইউজার নেম আর পাসওয়ার্ড দিয়ে লগিন করুন।

২।এরপর নিচের ছবির মত online filemanager এ ক্লিক করুন।

প্রথমেই আপনার ইন্সটলেশন ডিরেক্টরিতে ঢুকেন। আমার মনে হয় সবাই সাবডোমেইনেই ওয়ার্ডপ্রেস ইন্সটল করেছিলেন।







ইডিটে ক্লিক করার পর নিচের ছবিতে চিহ্নিত জায়গায় যেটা লিখবেন সেটাই ওয়েবসাইটে দেখাবে।

\
ঐখানে যেটা লিখবেন সেটাই আপনার হোম পেইজে ব্রেকিং নিউজের জায়গায় দেখাবে। সম্পুর্ণ টিউনটাই কষ্ট করে লিখে দিলাম।তাই লাইক,টিউমেন্ট ও শেয়ার করতে ভুলবেন না কিন্তু।

2 thoughts on "sahifa থীমস এর breaking news এর জায়গায় আপনার ইচ্ছামত আজকের খবর,সর্বশেষ খবর,Latest post,নোটিশ ইত্যাদি লিখুন"

  1. SHOHUG Contributor says:
    আপনার FB Link দেন?
  2. Hridoy Contributor says:
    Karo Kashe Ki Ronir Phone Num: Ace Ezzy Service er Post Korsilo…

Leave a Reply