ট্রিকিবিডির সকলকে শুভ কামনা,ট্রিকবিডিতে অনেক কিছুই শেখা যায় যা এখানে না আসলে বোঝা যেতোনা।কাজের কথায় আসি,হয়তো আগেও এ নিয়ে পোষ্ট হইছে।যদি সবাই যানেন তো কমেন্ট করবেন পোষ্ট ডিলেট দিব আর যারা না যানেন তারা জানবেন।

সব থেকে বেশি ভিডিও প্লেয়ার হিসেবে MX Player ব্যাবহার করা হয়।মাঝে মাঝে বিভিন্ন এইচডি ভিডিও দেখার সময় নটিফিকাশন আসে AC3 audio format not supported. তখন ঝামেলায় পরতে হয়।তো যারা ললিপপ ভার্সনের নিচে তাদের এই সমস্যা সমাধান সহজ।তারা প্লে ষ্টোর থেকে MX Player armv 6/7 codec appsডাইনলোড করলেই সমাধান।কিন্তু ললিপপ ও মার্শমালো ভার্সনের যারা তারা MX player armv7 codec ফ্লাস দিতে হয়। এখন দেখবো কিভাবে ফ্লাস দিবেন।


,
,
প্রথমে MX player ওপেন করুন।

এখন সেটিংস অপশনে যান।


ডেকোডার অপশনে ডুকুন

এখন নিচের দিকে যাবেন ও দেখবেন কাষ্টম কোডেক ওখানে কোন ভার্সন কোডেক আপনার জন্য প্রযোজ্য তা ডাউনলোড করুন এই লিংক থেকে MX player codec all version

Codec এ ডুকে সিলেক্ট করতে হবে,আমার মার্শমালো ভার্সন তাই 1.8.6 সিলেক্ট করছি।


লেখা আসবে Restoring app to reload codec ওকে দিন।এব্য আবার ডুকুন দেখুন সমস্যা সমাধান।
,
,
সমস্যা হলে যোগাযোগ করুন
Facebook id

4 thoughts on "MX player এ যারা AC3 Audio format সহ অন্যান্য audio শোনা যায়না error তাদের জন্য সমাধান"

  1. Yeasin Author says:
    already posted…..r eta ami o post korchi..amar tar modde kono zip file er poryojon ney…sodo app ta download kore enjoy…..
  2. Nayem hasan Author Post Creator says:
    hmm jani tai eytao likhe dici ললিপপ ভার্সনের নিচে তাদের এই সমস্যা সমাধান সহজ।তারা প্লে ষ্টোর থেকে MX Player armv 6/7 codec appsডাইনলোড করলেই সমাধান…but marsmallow te apps te hoyna. eyvabe krlam.tarporeo apootti thakle dekhim
  3. Ads Salman Author says:
    এটা তো আমিও করছি
    1. Nayem hasan Author Post Creator says:
      oke.dekhini hoyto.

Leave a Reply