RUET

ক্যাম্পাস প্রতিবেদক: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে প্রথম বর্ষে ভর্তি পরীক্ষা ১৪ নভেম্বর অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষায় অংশ নিতে আবেদন প্রক্রিয়া চলবে ৪ অক্টোবর থেকে ১৭ অক্টোবর বিকাল ৫টা পর্যন্ত। টেলিটকের প্রিপেইড সংযোগ থেকে এসএমএস-এর মাধ্যমে রেজিষ্ট্রেশন করতে হবে। ১৯ সেপ্টেম্বর রুয়েটের প্রেস অ্যান্ড ইনফরমেশন সেকশন থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব বিষয় জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, ইংরেজি মাধ্যম ও বিদেশী শিক্ষা প্রতিষ্ঠান থেকে পাশ করা শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে ডাউনলোডকৃত আবেদনপত্র পূরণ করে তা ‘ক’ গ্রুপের জন্য ৭০০ টাকার এবং ‘খ” গ্রুপের জন্য ৮০০ টাকার ব্যাংক ড্রাফটসহ ১৭ অক্টোবর বিকাল ৫.০০ টার মধ্যে রেজিষ্ট্রার বরাবর জমা দিতে হবে।
ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য প্রার্থীদের তালিকা আগামী ২৮ অক্টোবর রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে ও (www.ruet.ac.bd) ওয়েবসাইটে প্রকাশ করা হবে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চলতি শিক্ষা বর্ষে রুয়েটের ১২টি বিভাগে মোট ৮১৫টি আসনে শিক্ষার্থী ভর্তি করা হবে। ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য পত্রিকা, রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে (www.ruet.ac.bd) প্রকাশ । ভর্তি সংক্রান্ত যে কোন তথ্য জানার জন্য অফিস সময়ে (সকাল ৯টা থেকে বিকাল ৫টা) ০১৫৫৫৫৫৫০২১০১৫৫৫৫৫৫০২২ মোবাইল নম্বরে যোগাযোগ করা যাবে।

 

সূত্র: campus2career24.com

 

# First Release Here

Leave a Reply