What’s Up Gays… কি অবস্থা সকলের 😱😱 I hope সকলে ভালোই আছেন। তো আজকে আমি যে বিষয় নিয়ে আলোচনা করব সেটা হলো Investment সাইট নিয়ে মানে Invest করে টাকা ইনকাম। আমি এটা সবকিছু বোঝানোর চেষ্টা করব, আশা করি সকলে মনোযোগ সহকারে পোস্ট টা পড়বেন। তো চলুন শুরু করা যাক।

সবার প্রথমে যেটা বলব আপনি যদি Investment করে Earn করতে চান, তাহলে আপনাকে প্রচুর Risk নিতে হবে। Investment করে টাকা ইনকাম করার প্রচুর সাইট রয়েছে। তার ভিতর ৯০% সাইট ফেক। Invest করে টাকা আবার অনেকভাবে Earn করা যায়।

তার ভিতর কয়েকটা আমি উল্লেখ্য করছি:

১. প্রথমে যেটা বলব অনলাইনে এরকম Investment এর সাইটে রয়েছে, যেখানে শুধু Invest করে রাখতে হয়। কোনো প্রকার কাজ করতে হয়না। এরকম সাইট hourly,Daily,weekly প্রফিট দেয়। এই সাইট গুলো আপনাকে কেনো টাকা লাভ দেয় তা কি জানেন? এসব সাইট আপনার থেকে টাকা নিয়ে অন্য কোথাও খাটায় এবং সেই টাকা বৃদ্ধি করে তারা কিছু নেয় আর আপনাকে কিছু দেয়।

২. নাম্বার ২ এ যেটা রেখেছি তা হলো Invest করে তাদের সাইটে এড দেখা বা ভিডিও দেখার বিনিময়ে টাকা দিয়ে থাকে। এসব সাইট আপনার থেকে নেওয়া টাকা থেকে বেশি লাভ করতে পারেনা। এসব সাইট আপনার থেকে টাকা নেয় এই কারণে যে আপনি যেনো ওদের সাইটে Daily কাজ করেন। ১ দিন বা ২ দিন করে যেনো চলে না যান। এসব সাইট গুলো নিজেরা টাকা ইনকাম করে এড বা ভিডিও বা এপ এর এড দেখিয়ে। আর আপনারা যখন তাদের সাইটে Invest করেন তখন তারা আপনাকে Seriously ভাবে নেয়।

৩. নাম্বার তিন এ যেটা বলব সেটা হলো আপনি একটা সাইটে কাজ করছেন। কিন্তু তারা আপনাকে পেমেন্ট দিচ্ছে না। কারণ তাদের Policy তে বলা আছে Payment নিতে হলে অবশ্যই Invest করতে হবে। আর এসব সাইট নিজেরা কেমনে লাভ করে আমিও বুঝিনা। হয়তো Scam করে সঠিক জানিনা। কেউ জেনে থাকলে নিচে একটা প্লিজ কমেন্ট করে জানাবেন।

৪. নাম্বার চার এ যেটা বলব সেটা হলো Invest করে বাজি ধরে ইনকাম করা। এই ক্ষেত্রে আপনাকে ইনভেস্ট করতে হবে এবং তাদের সাথে Bet করতে হবে। যদি আপনি Bet এ জেতেন তাহলে আপনি Profit পাবেন। আর যদি হারেন তাহলে লাভ হবে কম্পানির।

আরও অনেক রয়েছে। সেগুলো না হয় পরবর্তীতে আলোচনা করব।

এখন জানি Risk সম্পর্কে:

Investment এ কাজ করা প্রচুর Risk.. ইনভেস্ট করে টাকা ইনকাম করা এটা আপনার ভাগ্য ভালো হলেও বলতে পারেন। এসব Investment সাইট গুলো সময় করে আসে বাট কখন চলে যাবে তার কোনো গ্যারান্টি নেই। এসব সাইট একদিন ও টিকতে পারে আবার ১০ দিন ও অথবা ১ মাস ও টিকতে পারে। এটা নির্ভর করে কম্পানির উপর।

চলুন এবার জানি কিভাবে বেশি বেশি Earn করতে পারবেন:

ইনভেস্টমেন্ট সাইটে কাজ করার রিস্ক রয়েছে অনেক। বাট আপনি যদি একটু বুদ্ধি খাটিয়ে কাজ করতে পারেন তাহলে খুব ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। যদি একটু রিস্ক কম চান তাহলে এমন সাইটে কাজ করবেন যেগুলো আজকে বা ২ দিন হলো Launch হয়েছে। এরকম সাইটে কাজ করলে আপনার লস যাওয়ার সম্ভবনা অনেক টাই কমে যাবে। আর আপনি কখনো লোভ করতে যাবেন তাহলে কিন্তু ধরা খেয়ে যাবেন। আর যেসব সাইটে দেখবেন Profit কম দিচ্ছে সেসব সাইটে কাজ করাই বেটার। এটা অভিজ্ঞ দের কথা। সর্বোপরি যে কথা আপনাকে সবসময় সতর্ক মেনে এবং রিস্ক নিয়ে কাজ করতে হবে।

এসব সাইট কিসে Payment দেয়??

বেশিরভাগ Investment সাইট গুলো সাধারণত Bitcoin,Perfect Money,Paypal,Payza এর মাধ্যমে পেমেন্ট করে থাকে। আপনারা কাজ করে সেই টাকা কনভার্ট করে বাংলাদেশী টাকায় নিয়ে আসতে পারবেন খুবই Easy উপায়ে।

এবার আপনাকে সিদ্ধান্ত নিতে হবে আপনি কি করবেন??

আমি আমার যথাসাধ্য বোঝানোর চেষ্টা করেছি। আমি জানিনা এই পোস্ট টা আপনাদের কাছে কতটা ভালো বা খারাপ লেগেছে।

আমি আমার অনলাইন এ যতদিন হলো আছি, আমি আমার নিজের জ্ঞান আপনাদের কাছে শেয়ার করলাম। পোস্টের কোথাও কোনো ভুল হলে ছোট ভাই মনে করে এই নাইন এ পড়ুয়া ছাত্র কে ক্ষমা করে দিবেন।

এই পোস্ট টি প্রথম প্রকাশিত হয় আমার সাইট: ITExpertBD.Xyz এ। আপনারা চাইলে একবার ভিসিট করে দেখতে পারেন।

আজকের মতো এখানেই শেষ

আপনাদের কোথাও কোনো সমস্যা হলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

এত কষ্ট করে পোস্ট করি, প্লিজ আপনারা আমাদের ইউটিউব চ্যানেল টা Subscribe করতে ভুলবেন না। কেননা আমরা প্রতিদিন নানারকম টেক রিলেটেড সহ সব ধরনের ভিডিও দিয়ে থাকি।

Please Wait For Next Post

আপনারা যদি কমেন্ট করে লেখক কে উৎসাহ দেন তাহলে লেখকের লিখার আগ্রহ বৃদ্ধি পায়। তাই প্লিজ কমেন্ট এ আপনি আপনার মন্তব্য জানাতে ভুলবেন না। আর প্লিজ কেউ খারাপ মন্তব্য করবেন না। আপনারা পরবর্তীতে কি নিয়ে পোস্ট চান তা অবশ্যই জানাতে ভুলবেন না। ধন্যবাদ।

14 thoughts on "Investment সাইটে কাজ করার আগে অবশ্যই এই টিউটোরিয়াল টা দেখে নিবেন, অবশ্যই জানা দরকার"

  1. MD Shakib Hasan MD Shakib Hasan Contributor says:
    Good post অনেক কিছু জানতে পারলাম


    1. Mr. Perfect Mr. Perfect Author Post Creator says:
      Thanks for support… Bro
  2. Rasel Tips Rasel Tips Subscriber says:
    আপনার মতামত একদম ঠিক এবং যুক্তি কর কথা।।
    আর পোস্ট টা ভালো হয়েছে। ।
  3. Rasel Tips Rasel Tips Subscriber says:
    আপনার আগের পোস্ট ও পড়েছি
  4. Rasel Tips Rasel Tips Subscriber says:
    দুই পোস্ট টাই ভালো
    1. Mr. Perfect Mr. Perfect Author Post Creator says:
      Thanks for support… Bro
  5. Md Himul Md Himul Contributor says:
    khub valo laglo
  6. Md Himul Md Himul Contributor says:
    kono invest cara ads dekhe kaj korte caile inbox korte paren

    http://www.facebook.com/himul121

  7. Anik Anik Author says:
    aj ekta site scam korse. amr 50000 satoshi loss hoiya gelo. but onno ekta site e 1000 tk invest korci. eta scam korle bash khabo 😜


    1. Mr. Perfect Mr. Perfect Author Post Creator says:
      So sad bro..
      1. Anik Anik Author says:
        nah vi. sei site abar khulse. mayb technical kono karone off rakcilo
  8. Jemes Faruk khan Contributor says:
    ভাল পোষ্ট ভাইয়া

Leave a Reply