আসসলামুয়ালাইম

পরম করুনাময়,অসীম দয়ালু মহান আল্লাহপাকের নামে শুরু করছি।কেমন আছেন সবাই?আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।প্রতিবারের মতো আজকে ও নতুন একটি টপিক নিয়ে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে।তো চলুন শুরু করা যাক।

বিস্তারিতঃ

আজকে আমি আলোচনা করবো খুব সুন্দর একটি সফটওয়্যার নিয়ে। সফটওয়্যারটির নাম Hamdard Bangladesh..এটি তৈরী করেছেন বাংলাদেশের মানবসেবায় নিয়োজিত অন্যান্য প্রতিষ্ঠান হামদার্দ। এই এপসটিতে হামদার্দ এর তৈরীকৃত সকল ঔষধ এর বিস্তারিত আলোচনা করা হয়েছে ।যা থেকে খুব সহজে যে কোনো মানুষ তাদের ঔষধগুলো সম্পর্কে ধারনা পেতে পারে। এই এপসটিতে ঔষধ এর ব্যবহার বিধি,সুবিধা এবং অসুবিধা সহ সব কিছু আলোচনা করা হয়েছে। কোন কোন রোগের জন্য কোন কোন ঔষধ ব্যবহার করতে হবে সেটা ও বলা হয়েছে। এখানে সব ঔষধকে ক্যাটাগরি অনুযায়ী সাজানো হয়েছে।যাতে গ্রাহক খুব সহজে রোগের কাংখিত ঔষধ সম্পর্কে ধারনা পেতে পারে। আপনি এই এপসটি ব্যবহার করে আপনার মোবাইল ঘরের ডাক্তার হিসাবে ব্যবহার করতে পারবেন।

সিন্থেটিক ওষুধ দিয়ে বিশ্ব বিচ্ছিন্ন। মানুষ বিশ্বের যে কোনও জায়গায় ঔষধি উদ্ভিদ, প্রাণী এবং খনিজ জাতীয় প্রাকৃতিক উৎস থেকে প্রাপ্ত প্রাকৃতিক ওষুধ এবং পণ্যগুলির দিকে আরও ঝুঁকছে। এই পরিস্থিতিতে কার্যকর ওষুধ উৎপাদন করার জন্য ভেষজ ওষুধ প্রস্তুতকারীদের দায়িত্ব দ্বিগুণ করা হয়েছে।

হামদার্দ ঔষধি গাছের উপর গবেষণা চালিয়ে প্রাকৃতিক ওষুধের স্বাস্থ্য পরিপূরক উৎপাদন এবং পুরানোগুলির নিয়মিত পরীক্ষাগার পরীক্ষা এবং ক্লিনিকাল পরীক্ষার মধ্য দিয়ে তাদের গুণগত উন্নতি প্রভাবিত করে এই দায়িত্বগুলি সম্পাদনের জন্য যথাসাধ্য চেষ্টা করে।


“সর্বদাই গুণমানের গুণমান” সর্বদা হামদার্ডের একটি লালিত লক্ষ্য হিসাবে রয়ে গেছে এবং একবিংশ শতাব্দীর সময় এমনকি আরও উচ্চতর মান অর্জন করা তার মূল কেন্দ্রবিন্দু হবে।

এই অ্যাপ্লিকেশনটি হামদার্দ এর প্রাকৃতিক ওষুধ সম্পর্কে প্রত্যেককে আরও ভালভাবে বুঝতে সহায়তা করবে। তাই আর দেরি না করে এক্ষুনি ডাউনলোড করে নিতে পারেন।

Apps Details:

Name: Hamdard Bangladesh
Apps type: Apk
Apps size: 27MB
Download link:Click here for Download

এবার কিছু স্ক্রিনসট দেখুনঃ









লক্ষনীয় বিষয়ঃ

এপসটি আপনাদের উপকারের সার্থে পরিচয় করে দিয়েছি। আর শুনুন এই এপস থেকে ঔষধ এর বিস্তারিত পড়ে আবার খাওয়া শুরু কইরেননা। ঔষধ ব্যবহারের আগে অবশ্যই একজন রেজিষ্ট্রার্ড ডাক্তারের সাথে আলোচনা করে খাবেন। প্লে-স্টরে আপনাকে সাহায্য করবে এমন আরো কিছু এপস রয়েছে। আপনারা চাইলে সেগুলো ও ডাউনলোড করে নিজের কাছে রাখতে পারেন। কারন হামদার্দ এর ঐ এপসটিতে কেবল তাদের ঔষধ সম্পর্কে বলা হয়েছে।একজন ঘরের ডাক্তার হিসাবে আরো যেসব এপস গুলো আপনাকে সাহায্য করবে সেগুলো স্ক্রিনসট এর মাধ্যমে আপনাদের দেখিয়ে দিচ্ছি।ডাউনলোড করে নিবেন

প্লে-স্টরে নিচের এপসগুলো





টিউনটি পূর্ব প্রকাশিত আমাদের নতুন সাইটে। আমার পোস্ট এ যদি আপনার সামান্য হলেও উপকার হয়ে থাকে তাহলে আমাদের সাইট টি ভিজিট করে আসবেন।আমাদের সাইটের লিংক

TechBD25.com

কুইজের উত্তর দিয়ে জিততে পারেন আকর্ষনীয় পুরষ্কার

আজ এই পর্যন্ত।আশা করি টিউনটি আপনার কাছে ভালো লেগেছে। যদি ভালো লাগে তাহলে টিউনটিকে একটি লাইক এবং অনুপ্রেরণামুলক একটা মন্তব্য দিয়ে যাবেন।যাতে পরবর্তী পোষ্ট করার আগ্রহ পায়। সবাই ভালো থাকবেন এই কামনায় আজকের মতো বিদায় নিচ্ছি। আল্লাহ হাফেজ

সৌজন্যেঃ TechBD25.com

 




Leave a Reply