সম্মানিত ট্রিকবিডির সদস্যবৃন্দ
?self-shopping এ দুইদিনব্যাপী ফ্রি ডেলিভারি অফার 350 টাকা দিয়ে যে কোন প্রোডাক্ট কিনলেই পেয়ে যাবেন এই ফ্রি ডেলিভারি অফার।

?সেল্ফ শপিং এ আপনাদের স্বাগতম। শুরু হয়ে গেলো ২ দিন ব্যাপী (১৭ ও ১৮ সেপ্টেম্বর ‘১৯ ইং) বিশাল কম্বো প্যাক অফার। এতে রয়েছে আপনার, আপনার পরিবারের এবং পরিচিতজনদের জন্য বিভিন্ন ধরনের প্রয়োজনীয় পণ্যসামগ্রীর আকর্ষণীয় প্যাকেজসমূহ। নিজের, পরিবারের এবং আত্মীয়-স্বজনের জন্য অর্ডার করুন সম্পুর্ণ ফ্রি ডেলিভারিতে। অফার উপলক্ষে উপভোগ করুন বিশাল মূল্যছাড় এবং কুপন কোড ডিস্কাউন্ট। আর মন খুলে আয় করুন প্রতিটি অর্ডার থেকে। মনে রাখবেন, বর্তমান যুগ অনলাইন বা ই-কমার্স এর যুগ। সুতরাং অনলাইনই হবে আগামী দিনের সাধারণ মানুষের নিত্য সঙ্গী। যদিও আপনাদের অনেকেই এখনো অনলাইন থেকে কেনাকাটায় তেমন অভ্যস্ত নন। কিন্তু অনেক মানুষ এখনো যাবতীয় কেনাকাটা অনলাইনেই সারেন। আর এ সংখ্যা ক্রমাগত হারে বেড়েই চলেছে। আগামী ১-২ বছরের মধ্যে দেশের অধিকাংশ মানুষই অনলাইনে কেনাকাটা করবেন। এটাই সময়ের বাস্তবতা। আর সেল্ফ শপিং এখানে নেতৃত্ব দিয়ে মানুষকে অনলাইন কেনাকাটায় অভ্যস্ত করে তুলতে অগ্রণী ভূমিকা পালন করবে। একইসাথে এখানে তৈরি হবে ফ্রিল্যান্সার হিসেবে হাজার হাজার মানুষের কর্মসংস্থান। আমাদের এ উদ্যোগে আপনারা সবসময় পাশে থাকবেন, এটাই প্রত্যাশা।

?#অফার!#অফার!! #অফার!!!
?#সেল্ফ_শপিংএ_চলছে_বিশাল_কম্বো_প্যাক_অফার।

?#শুধুমাত্র ১৭ ও ১৮ সেপ্টেম্বর ২০১৯ ইং তারিখের জন্য এ অফার প্রযোজ্য।
?#এ ২ দিন সম্পুর্ণ ফ্রি ডেলিভারি!

?#এই-অফার-টি-যেভাবে-সাজানো_হয়েছেঃ
এই অফারে থাকছে মোট ১২ টি কম্বো প্যাকেজ।
১। ম্যান প্যাক ৪৯৯ টাকা মাত্র।
২। ম্যান প্যাক ৯৯৯ টাকা মাত্র।
৩। ম্যান প্যাক ১৪৯৯ টাকা মাত্র।

৪। ওম্যান প্যাক ৪৯৯ টাকা মাত্র।
৫। ওম্যান প্যাক ৯৯৯ টাকা মাত্র।

৬। ওম্যান প্যাক ১৪৯৯ টাকা মাত্র।

৭। ফ্যামিলি প্যাক ৪৯৯ টাকা মাত্র।
৮। ফ্যামিলি প্যাক ৯৯৯ টাকা মাত্র।
৯। ফ্যামিলি প্যাক ১৪৯৯ টাকা মাত্র।

১০। বিশেষ কম্বো প্যাক ৩৯৯ টাকা মাত্র।
১১। বিশেষ কম্বো প্যাক ৭৯৯ টাকা মাত্র।
১২। বিশেষ কম্বো প্যাক ৯৯৯ টাকা মাত্র।
যে কেউ চাইলে এক বা একাধিক প্যাকেজ অর্ডার করতে পারবেন।

?#এই অফারে যে যে সুবিধা পাবেনঃ
★৫৫০ টাকার পণ্য মাত্র ৪৯৯ টাকায়। সুতরাং গ্রাহক পর্যায়ে থাকছে ৫১ টাকা উপস্থিত মূল্য ছাড়। আরও ২০ টাকা কূপন কোড ডিস্কাউন্ট। মেম্বারদের জন্য ১ম লেভেল কমিশন হিসেবে থাকছে আরও ২০ টাকা। ১০ জেনারেশন পর্যন্ত মোট ৪০ টাকা ডিস্ট্রিবিউশন। সম্পুর্ণ প্রয়োজনীয় পণ্য। সাথে ফ্রি ডেলিভারি।

?★১২০০ টাকার পণ্য মাত্র ৯৯৯ টাকায়। সুতরাং গ্রাহক পর্যায়ে থাকছে ২০১ টাকা উপস্থিত মূল্য ছাড়। আরও ৫০ টাকা কূপন কোড ডিস্কাউন্ট। মেম্বারদের জন্য থাকছে ১ম লেভেল কমিশন হিসেবে আরও ৫০ টাকা। ১০ জেনারেশন পর্যন্ত মোট ১০০ টাকা ডিস্ট্রিবিউশন। সম্পুর্ণ প্রয়োজনীয় পণ্য। সাথে ফ্রি ডেলিভারি।

?★২২০০ টাকার পণ্য মাত্র ১৪৯৯ টাকায়। সুতরাং গ্রাহক পর্যায়ে থাকছে ৭০১ টাকা উপস্থিত মূল্য ছাড়। আরও ৮০ টাকা কূপন কোড ডিস্কাউন্ট। মেম্বারদের জন্য থাকছে ১ম লেভেল কমিশন হিসেবে আরও ৮০ টাকা। ১০ জেনারেশন পর্যন্ত মোট ১৬০ টাকা ডিস্ট্রিবিউশন। সম্পুর্ণ প্রয়োজনীয় পণ্য। সাথে ফ্রি ডেলিভারি।

?★৭৩০ টাকার পণ্য মাত্র ৩৯৯ টাকায়। সুতরাং গ্রাহক পর্যায়ে থাকছে উপস্থিত ৩৩১ টাকা মূল্য ছাড়। আরও ১৮ টাকা কূপন কোড ডিস্কাউন্ট। মেম্বারদের জন্য থাকছে ১ম লেভেল কমিশন হিসেবে আরও ১৮ টাকা। ১০ জেনারেশন পর্যন্ত মোট ৩৬ টাকা ডিস্ট্রিবিউশন। সম্পুর্ণ প্রয়োজনীয় পণ্য। সাথে ফ্রি ডেলিভারি।

?★১৩৬০ টাকার পণ্য মাত্র ৭৯৯ টাকায়। সুতরাং গ্রাহক পর্যায়ে থাকছে উপস্থিত ৫৬১ টাকা মূল্য ছাড়। আরও ৪০ টাকা কূপন কোড ডিস্কাউন্ট। মেম্বারদের জন্য থাকছে ১ম লেভেল কমিশন হিসেবে আরও ৪০ টাকা। ১০ জেনারেশন পর্যন্ত মোট ৮০ টাকা ডিস্ট্রিবিউশন। সম্পুর্ণ প্রয়োজনীয় পণ্য। সাথে ফ্রি ডেলিভারি।

?★১৬৫০ টাকার পণ্য মাত্র ৯৯৯ টাকায়। সুতরাং গ্রাহক পর্যায়ে থাকছে উপস্থিত ৬৫১ টাকা মূল্য ছাড়। আরও ৫০ টাকা কূপন কোড ডিস্কাউন্ট। মেম্বারদের জন্য থাকছে ১ম লেভেল কমিশন হিসেবে আরও ৫০ টাকা। ১০ জেনারেশন পর্যন্ত মোট ১০০ টাকা ডিস্ট্রিবিউশন। সম্পুর্ণ প্রয়োজনীয় পণ্য। সাথে ফ্রি ডেলিভারি।

?#বিঃদ্রঃ যারা এখন পর্যন্ত সেল্ফ শপিং এর মেম্বার নন, তারা যদি ১৪৯৯ টাকা মূল্যের যে কোন একটি প্যাকেজ ক্রয় করেন, তবে তাদের জন্য ১০০০ টাকা সমমানের সেল্ফ শপিং মেম্বারশিপ ফ্রি!!! অফার চলাকালীন পর্যন্ত।

?#কৈফিয়তঃ কোন প্যাকেজে কত পরিমাণের এবং কি কি পণ্য থাকবে তা প্যাকেজের সাথে ওয়েবসাইটে দেওয়া থাকবে। সুতরাং ওয়েবসাইট থেকে বিস্তারিত দেখে নিয়ে আপনার প্যাকেজ ক্রয় করতে পারবেন।

?তাছাড়া এখানে কুপন কোড ব্যবহার করে বিশাল ডিসকাউন্ট এর সুবিধা রয়েছে। আপনারা আমার এই কুপন কোড ইউজ করলে প্রতিটা প্রোডাক্টে নির্দিষ্ট পরিমাণে একটা ডিসকাউন্ট পেয়ে যাবেন।

?কুপন কোড 67533105
?কুপন কোড 67533105
?কুপন কোড 67533105

?যে কোনো প্রয়োজনে 01941761988
?Mamun Arhan

?প্রোডাক্ট কিভাবে কিনবেন ভিডিওটি দেখুন

Leave a Reply