আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম বিক্রম স্যারের অভিনীত তার হিট মুভি 
Saamy Squareএর হিন্দি ডাব এর ডাউনলোড লিংক সহো ছোটো একটি রিবিউ। সো দেড়ি না করে চলুন দেখে নেওয়া যাক রিবিউটি…


শুরুতেই মুভিটির প্লটঃ

ছবিটি পূর্ববর্তী ঘটনাগুলির এক বছর পরে শুরু হয়। ত্রিউনেলভেলি থেকে স্থানান্তরিত হয়ে যাওয়া ডিসি আরুসামি “সাম্য” (বিক্রম) তার এখন গর্ভবতী স্ত্রী ভুভানার সাথে সুখী জীবনযাপন করছেন, যিনি আইএএস অনুসরণ করতে চান। তবে তিরুনেলভেলিতে পেরুমাল পিচাইয়ের লোকেরা, যারা তাঁর ঘটনার বিষয়ে আলোচনা করছিলেন তারা ধরে নিয়েছিলেন যে তিনি তাঁর দ্বিতীয় স্ত্রী এবং তিন ছেলের সাথে শ্রীলঙ্কার কলম্বোতে থাকতে পারেন: মহেন্দ্র পিচাই , দেবেন্দ্র পিচাই, এবং রাবণ পিচাই। তিন ভাইয়ের মধ্যে রাওয়ানা সবচেয়ে কনিষ্ঠ। কলম্বোয়, রাভানা, তার বাবার অবস্থান সম্পর্কে মায়ের সাথে পরামর্শ করার পরে, তিরুনেলভেলির উদ্দেশ্যে রওনা হন এবং জানতে পারেন যে সামি তার বাবাকে হত্যা করেছে। রাবণ এমন লোকদের শিকার করতে শুরু করেছিল যারা তার বাবার বিরুদ্ধে অনুমোদন নিয়েছিল এবং তার বাবার আবরণ ফিরিয়ে নিয়েছিল। সাওয়ান রাভানা থামানোর জন্য তিরুনেলভেলিতে স্থানান্তর করার আবেদন করে, যা অনুমোদিত হয়ে কাহিনীটি ২৮ বছর পরে স্থানান্তরিত হয়েছে, যেখানে রামসাময়ী “রাম” (বিক্রম) নয়াদিল্লিতে থাকেন এবং কেন্দ্রীয় মন্ত্রী জি বিশ্বনাথনের ফ্রন্ট অফিস ম্যানেজার হিসাবে কাজ করেন।

তিনি তাঁর দাদা-দাদির ইচ্ছা অনুসারে আইএএস অনুসরণ করার ইচ্ছা পোষণ করেছেন, যিনি তাকে ব্রাহ্মণ্যকর্ম ও অহিংস পদ্ধতিতে উত্থাপিত করেছেন যাতে তিনি তাঁর বাবার মতো পুলিশ অফিসার হিসাবে শেষ না হন। একদিন, রাম বিশ্বনাথনের মেয়ে দিয়া এর সাথে দেখা করেন, যিনি পড়াশোনা শেষ করে লন্ডন থেকে ফিরে এসেছেন এবং যারা তাঁর সাথে একমত নন।

পরে, রাবণ যখন বিশ্বনাথনকে তহবিলটি গোপনে স্থানান্তরিত করার জন্য বিলম্বিত কমিশনের অর্থের জন্য জিজ্ঞাসা করেন, তখন তিনি কেবল তাকে সরাসরি নয়, সরাসরি দলকে জিজ্ঞাসা করার জবাব দেন। বিরক্ত, তাত্ক্ষণিকভাবে পরিশোধের নিষ্পত্তি করার জন্য রাওয়ানা দিয়াকে অপহরণ করে। রাম তাকে রাওয়ানের গুন্ডা থেকে উদ্ধার করে তার বাড়িতে ফেলে দেয়। তিনি তার কূটনৈতিক স্বভাব দেখে মুগ্ধ হয়ে তাঁর প্রেমে পড়ে যান। শীঘ্রই, রাম দুর্ঘটনাক্রমে কমিশন ভিত্তিতে রাবণ দ্বারা স্থানান্তরিত কালো টাকা সম্বলিত একটি ভ্যান জব্দ করতে ঘটেছে। তিনি নিজের পরিচয় প্রকাশ না করেই এই অর্থ ভারতের রাষ্ট্রপতির হাতে তুলে দেন, যা আবার রাবণকে হতাশ করে। দিয়া নিয়মিত রামের কাছে প্রস্তাব রাখে, কিন্তু তিনি নিয়মিত তার প্রস্তাবগুলি প্রত্যাখ্যান করেন।

রাম ইউপিএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে এক বছরের প্রশিক্ষণের জন্য মুসুরি চলে গেলেন, তার ফিরে আসার পরে, তার দাদা-দাদীরা অবাক হয়ে দেখে যে তিনি আইপিএস নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এবং তিরুনেলভেলিতে তাকে এসিপি পদে নিয়োগ দেওয়া হয়েছে। রাম তাদের প্রতিক্রিয়ার কারণ জিজ্ঞাসা করলে, তাঁর দাদা সত্য বলেছিলেন যে, আসলে তাঁর বাবা আরুসামি তিরুনেলভেলিতে ডিসি ছিলেন এবং ২৮ বছর আগে কী ঘটেছিল তা ব্যাখ্যা করেছেন। যখন সায়েমী ও ভুভানা তিরুনেলভেলি যাচ্ছিলেন, তাদের বাবার মৃত্যুর প্রতিশোধ নেওয়ার জন্য তাদের পিচাই ভাইরা কুপিয়ে হত্যা করেছিল। মৃত্যুর আগে, সাময়ী তার মৃত স্ত্রীর জরায়ুটি খুলতে এবং অকালপূর্বে তার সন্তানের (রাম) প্রসবের ব্যবস্থা করে। ভুভানার বাবা-মা রামকে নিয়ে যান এবং দিল্লি চলে যান, আর তাদের পরিবারের বাকি সদস্য রাওয়ানের পরিকল্পনা করা একটি ট্রাক দুর্ঘটনায় মারা গিয়েছিলেন।

তার করুণ অতীত শুনে রাগে রাম সিদ্ধান্ত নিয়েছিলেন তিরুনেলভেলি গিয়ে তার বাবা-মার মৃত্যুর জন্য ন্যায়বিচার পাবেন। রামের দাদা-দাদি তাঁর সিদ্ধান্ত মেনে নিয়েছে এবং সে তিরুনেলভেলি চলে গেছে এবং পিচাই ভাইদের নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। তিনি প্রথমে রাবণকে হুঁশিয়ারি দিয়েছিলেন এবং তার বাবা-মা হত্যার জন্য পিচাই ভাইদের আইনের সামনে আনার প্রতিশ্রুতি দিয়েছেন। রাম পরে পেরুমালের মূর্তিটি বেঁধে ফেলল, যা রাওয়ান দ্বারা অবৈধভাবে একটি মোড়ে স্থাপন করা হয়েছিল এবং প্রচুর ট্রাফিক সমস্যার সৃষ্টি করেছিল। রাম এবং রাওয়ানের মধ্যে একটি বিড়াল এবং মাউস খেলা শুরু হয়, উভয়ই একে অপরকে পরিত্রাণ পেতে চেষ্টা করে।

এদিকে, বিশ্বনাথন প্রথমে রাম এবং দিয়া প্রেমকে অস্বীকার করলেও পরে তিনি তা গ্রহণ করেন। রাম রাভানার অবৈধ চাঁদাবাজি অর্থ দখল থেকে রমকে রোধ করতে দেবেন্দ্রর ক্র্যাকার কারখানায় দুর্ঘটনার পরে দেবেন্দ্র ও মহেন্দ্রকে হত্যা করেছিলেন, যা প্রচুর নিরীহ শ্রমিক, সেইসাথে গর্ভবতী মহিলাদেরও হত্যা করে। প্রতিশোধ নেওয়ার জন্য, রাবণ এবং তার পাখিরা একটি ট্রেন দুর্ঘটনার অর্কেস্টেট করে যা বিশ্বনাথনকে হত্যা করে। রাম জানতে পারেন যে রাবণ গুজরাট এবং রাজস্থান হয়ে পাকিস্তানে যাওয়ার পরিকল্পনা করছেন, তাই তিনি তাকে অনুসরণ করেন। তীব্র লড়াইয়ের পরে, রাম রাবণকে বশীভূত করেছিলেন, কিন্তু কয়েক শতাধিক কিলোমিটার দূরে কোনও মানুষ, শহর, গ্রাম বা জলের উত্স নিয়ে থর মরুভূমির মাঝখানে তাকে তার ভাগ্যে ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। শ্রীলঙ্কায় যাওয়ার রেকর্ড রয়েছে, তবে ভারতে ফিরে আসার কোনও রেকর্ড নেই। রাম মিডিয়ার কাছে মিথ্যা বলেছেন যে রাবণ মারা যাওয়ার ভয়ে শ্রীলঙ্কায় চলে গিয়েছিলেন। রাবণ 17 দিন পরে মারা যায়। শীঘ্রই, রাম এবং দিয়া বিয়ে করবেন।





মুভিটির তথ্যসমূহ

  • মুভিঃ স্যামি স্কয়ার (Saamy Square)
  • ডিরেক্টরঃ হারি
  • প্রডিওসারঃ সিবু থামিন্স
  • লেখক ও স্ক্রিনপ্লেঃ হারি
  • মিউজিকঃ দেবি শ্রী প্রসাধ
  • কাষ্টিংঃ বিক্রম স্যার, কির্তী সুরেশ, প্রাভু, ববি সিমহা
  • ভাষাঃ তামিল (হিন্দি ডাবড)
  • রিলিজঃ ২১ সেপ্টেম্বর ২০১৮

মুভির কিছু স্কিনশর্ট

তো এই ছিল মুভির সকল প্রকার ইনফরমেশন। আশা করি মুভিটি সকলেরই ভালো লাগবে। আর মুভিটি সত্যি বলতে অনেক ভালো একটি। আর তাছাড়া মুভি ডাউনলোডের জন্য গুগল ড্রাইবের লিংকও আমি দিয়েই দিচ্ছি। সো ইজিলি আপনারা ডাউনলোড করে নিয়ে মুভিটা দেখে নিন।


ডাউনলোড করুন

ডাউনলোড লিঙ্ক ১ঃ Download Now [720p / 1.1GB]

ডাউনলোড লিঙ্ক ২ঃ Download Now [480p / 427MB]
মুভি রিবিউ সোর্সঃ Saamy Square Movie DOWNLOAD | HEVC 290 MB | FULL REVIEW

  • যেহেতু এটা গুগল ড্রাইবে আপলোড করা সেহেতু ডাউনলোড লিংকটা যদি পরবর্তিতে কাজ না করে তাহলে কমেন্ট বক্সে কমেন্ট করে জানান অথবা নিচের লিংকে গিয়ে সরাসরি সেখান আপডেট লিংকটি থেকে ডাউনলোড করে নিবেন। অথবা নিচের দিয়া ফেসবুক গ্রুপ অথবা টেলিগ্রাম গ্রুপে যোগাযোগ করুন।

 সকল আপডেটেড লিংকঃ Updated Download Links


যেকোনো প্রয়োজনে,

  • টেলিগ্রাম গ্রুপঃ Join Now
  • মেসেন্জার গ্রুপঃ Join Now








7 thoughts on "[Saamy²] ডাউনলোড করে নিন বিক্রম স্যারের অ্যাকশন থ্রিলার মুভি Saamy Square এর Hindi Dubbed | Saamy Square Movie Review"

  1. Rmtomal Contributor says:
    Nice
    Thank you for the download link

    PUBG Bangladesh challenge
    https://bit.ly/2Qd9PfR

  2. Danger Rafi Author says:
    link not found keno…? update koren plz
    1. Mehedi Hasan Ariyan Author Post Creator says:
      link updated.

Leave a Reply