সবচেয়ে বেশি যাতায়াতের জন্য আমরা ব্যবহার করে থাকি গুগল ম্যাপ। এই ম্যাপের সাহায্য আজ যেকোন মানুষ প্রথীবির যেকোনো জায়গায় যেতে পারে কোনো দ্বিধা ছাড়া। কিন্তু বিনোদনের জন্য এই ম্যাপ ব্যবহার করা যায়। আপনার আশেপাশের সুন্দর জায়গায় যেভাবে আপনি ভ্রমণ করতে পারবেন অনলাইনে তেমনি প্রিথীবির অন্য প্রান্তের মানুষের
পরিচিত সুন্দর জায়গাও আপনি ভ্রমণ করতে পারবেন ঘরে বসেই। আজ এই পোস্টে আপনাদের দেখানো হবে গুগল ম্যাপের ৫ টি ইন্টারেস্টিং কোওর্ডিনেট যা আপনার অবশ্যই দেখা উচিত।
অবশ্যই সেটেলাইট ভিউ ব্যবহার করে দেখবেন।

NUMBER 5

৫ নাম্বারে থাকছে ইতালির কলেসিয়াম। এখানে ৫০ থেকে ৮০ হাজার দর্শক এর জায়গা হত। ভূমিকম্পে এটি আংশিকভাবে ক্ষতিগ্রস্থ হলেও এখনো এর অংশবিশেষ অক্ষত আছে। এখানে গ্লেডিয়েটর শো সহজভাবে বলতে গেলে রেসলিং এর মত মারামারি দেখানো হয়। সবচেয়ে শক্তিশালী মানুষই সেখানে চ্যাম্পিয়ন হয়। গ্লেডিয়েটর মুভি দেখে থাকলে বুজবেন।

VISIT LOCATION

Coordinate : 41.890203,12.492589

NUMBER 4

৪ নাম্বারে থাকছে The White House. এই সাদা ঘর চিনেন না এমন কাউকে খুজে পাওয়া যাবে না। বর্তমানে ট্রাম্প সাহেব এখানেই থাকে। গুগল ম্যাপে চাইলে এর 360° অনেকগুলো ছবি খুজে পাবেন।

VISIT LOCATION

Coordinate: 38.893470,-77.035671

NUMBER 3

নাম্বারের ৩ এর জায়গাটি আমাকে অনেক আকর্ষিত করেছে। এখানে রয়েছে আপনাদের জনপ্রিয় মহিষ। কিন্তু আপনার মনে হতে পারে মহিষ এর মধ্য আশ্চর্জের বিষয় কোথায়। কিন্তু ১-২ টি মহিষ হলে কথা ছিল, এখানে গুগল স্যাটেলাইট থেকে চিত্রটি নেই। এখানে হাজার হাজার মহিষের ঝাকের একটি চিত্র নেয়া হয়েছে। যা দেখলে আসলেই মন খুশি হয়ে যায়। ডিসকভারিতে হয়ত এমন চিত্র দেখে থাকতে পারেন।

VISIT LOCATION

Coordinate: 4°17’21.49″ S 31°23’46.46″ এ

NUMBER 2

ইজিপ্ট এর একটি চিত্র এটি। ইজিপ্ট এর মরুভূমিতে এই ধরণের রহস্যময় নকশা দেখতে পাওয়া যায়। এটি আসলেই রহস্যজনক আপনার অবশ্যই দেখে আসা উচিত।

VISIT LOCATION

Coordinate: 27°22’50.10″N, 33°37’54.62″E

NUMBER 1

এই ছবিটি ম্যাপ থেকে নেওয়া। এটি আসলেই ১ নাম্বারে থাকার মত। আমি প্রায় আধা ঘণ্টা এই জায়গাটি ভিজিট করেছি। এখানে আপনি গেলে বলতে পারি আপনার ৩০ মিনিট আগে বের হতে ইচ্ছেই করবে না। প্রথম ছবিটি দেখলে মনে হবে পাখির মত ছোট ছোট এগুলো কি।কিন্তু জুম করলেই বুজতে পারবেন এটি কি!

VISIT LOCATION

Coordinate:32 08’59.96″ N, 110 50’09.03″W

SUPPORT ME

ভাবলাম নতুন এক টেলিগ্রাম চ্যানেল খুলব সেখানে Mod Apk, Movie এবং অন্যান্য প্রয়োজনীয় জিনিস শেয়ার করা হবে তাই আমাকে সাপোর্ট করতে আমার নিচের চ্যানেলে যোগ দিন।
SUPPORT ME ON TELEGRAM
কোনো কারণ ছাড়া এখানে ক্লিক করুন।

4 thoughts on "[GoogleMap] ৫ টি জনপ্রিয় এবং রহস্যময় জায়গা এখনি দেখে নিন গুগল ম্যাপে।"

  1. Ibrahim900 Contributor says:
    Interesting ?
  2. sazidkhanbd Contributor says:
    ভাই পেপাল verify এর জন্য Bank statement কিভাবে বানাবো তা নিয়ে লিখুন।
  3. Shahed Noor Contributor says:
    Very Interesting

Leave a Reply