Movie Name:Searching(2018)/b]
Imdb:7.7/10
P.R:-8.5/10??
Language: English+Hindi

এক কথায় দারুণ??!অসাধারণ এক মুভি দেখলাম।না দেখলে কি জিনিস মিস করতাম তা এখন ভাবতেই অবাক লাগছে?।

প্লটঃ-ডেভিড এবং তার স্ত্রীর সুখের সংসার।তাদের একমাত্র মেয়ে মারগটকে নিয়ে তারা ভালোই কাটাচ্ছিল।একদিন ডেভিডের স্ত্রী অসুস্থ হয়ে মারা যায়।এরপর বাবা আর মেয়ে মিলে আস্তে আস্তে সব গুছিয়ে নিয়েছিল।ভালোই কাটছিল তাদের দিন।একদিন মারগট বাইরে ঘুরতে যায়।

এরপরই হঠাৎ করে সে উধাও হয়ে যায়।তাই ডেভিড তার মেয়েকে খুঁজে বেরায়।কোথায় পাবে সে তার মেয়েকে?মারগটের হঠাৎই উধাও হওয়ার কারণ কি?জানতে হলে দেখে ফেলুন এ চমৎকার থ্রিলার মুভিটি।

থ্রিলার মুভির প্রতি সবসময়ই আমার একটা টান থাকে।এ পর্যন্ত কতগুলো থ্রিলার দেখেছি হিসাব নেই।তবে সত্যি বলতে খুব কমই মুভি ভালো লেগেছে।এর কারণ টুইস্টগুলো প্রেডিক্টেবল হওয়া।যেমন The usual Suspects,The illusionist এর মতো বড় মাপের মুভিগুলোর টুইস্টগুলো আগেই অনুমান করতে পেরেছিলাম।তাই শেষটা দেখে তেমন চমকাইনি।

তবে এই মুভিটার টুইস্টগুলো ছিল অসাধারণ।কাহিনী সাধারণ মনে হলেও একের পর এক কাহিনীর মোড় ঘোরানোটা সত্যি একটা সময় মাথা নষ্ট করে দিচ্ছিল।আর শেষের টুইস্ট তো পুরাই??।

মুভিটির প্রতিটি মুহুর্তে ছিল টানটান উত্তেজনা।কখন মুভি শেষ হবে বুঝতেই পারবেননা।তাই যদি দারুণ একটা থ্রিলার দেখতে চান তবে আমি এটা সাজেস্ট করব।মুভিটি দেখার পর হয়তো এটা আপনার ফেভারিট লিস্টে জায়গা করে নিবে।?

মুভি ডাউনলোড লিংক:

Direct Download Link: Download 720p 900MB

Google Drive Share link: Download hindi dubbed 720p 900MB

Google Drive Share link: Download hindi dubbed 480p 370MB

ডাউনলোড বাংলা সাবটাইটেল


WEB-DL Subtitle
BlueRay Subtitle

6 thoughts on "Searching | একের পর এক কাহিনীর মোড় ঘুরিয়ে মাথা নষ্ট করে দিবে এই মাস্টারপিস মুভিটি | আর শেষের টুইস্ট তো পুরাই আগুন??|"

  1. Sadikur Rahman Author says:
    Audio language a ki hindi ase?
    1. ShᴀʀiFul ISLAM Rakib Contributor Post Creator says:
      হ্যা
  2. vodrosoytanami Contributor says:
    vaiya…who am i movie er moto aro movie chai??
    1. ShᴀʀiFul ISLAM Rakib Contributor Post Creator says:
      ওকে

Leave a Reply