বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন? হ্যাঁ তিনি আত্মহত্যা করেছেন!
ঘটনাটি রবিবার সকালের , মাত্র ৩৪ বছর বয়স ছিল সাফল্য অর্থ শিক্ষা সব ই ছিল , ফিটনেস আড্ডাবাজ পজিটিভ দিল্লির ইঞ্জিনিয়ার থেকে মুম্বাইয়ের তারকা অগণিত মেয়েদের ক্রাশ ছিলেন তিনি কিভাবে পারলেন এভাবে করে নিজের জীবন শেষ করে দিতে?

টিভি সিরিয়ালের এত জনপ্রিয়তা ব্যোমকেশ বক্সীর মত সিনেমা মহেন্দ্র সিং ধোনির মত চরিত্র শেষ সিনেমা ব্লকবাস্টার আর শেষ সিনেমাটা ছিল আত্মহত্যার বিরুদ্ধে জীবনকে উদযাপন করা নিয়ে! সেখানে তিনি কিভাবে পারলেন আত্মহত্যার পথ বেছে নিতে?
ঠিক এমনই প্রশ্ন তার ভক্ত সহ গোটা বলিউড পাড়ার।

রবিবার সকালে মুম্বাইয়ের বাড়ি থেকে উদ্ধার করা হয় তার মরা দেহ, পুলিশের দাবি গলায় ফাঁসি দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাকে! পুলিশ সূত্রে জানা গিয়েছে রবিবার সকালে সুশান্ত সিং রাজপুত এর বাড়ির পরিচালক ফোন করে থানায় খবর দেন।

ঠিক তার পরেই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ সেখানে তার লাশ উদ্ধার করা হয়, তবে ঠিক কী কারণে তিনি আত্মহত্যা করেছেন এখনো পর্যন্ত নিশ্চিত ভাবে জানা যায়নি।

১৯৮৬ সালের ২১ জানুয়ারি বাট নাই জন্মগ্রহণ করেন সুশান্ত সিং রাজপুত পরবর্তীকালে দিল্লিতে চলে আসে তার পরিবার। দিল্লি কলেজ অফ ইঞ্জিনিয়ারিং এ মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ভর্তি হন কিন্তু সেই সময়ে থেকে থিয়েটার এর দিকেই ঝুকেন তিনি!

বড় পর্দায় ব্যস্ত হওয়ার আগেই সুশান্ত ছোটপর্দায় বেশ নাম করেছেন সিরিয়ালের মাধ্যমে এরপর কাই পৌঁছে দিয়ে সুশান্তের বড় পর্দায় অভিষেক হয়, এরপর তার পিছনে ফিরে তাকাতে হয়নি।

একে একে অভিনয় করেন ব্লকবাস্টার সব মুভিতে যেমন ডিটেকটিভ ব্যোমকেশ বক্সি, এমএস ধোনি , এবং সর্বশেষ ড্রাইভ সিনেমায়।

তার মৃত্যুর খবরে শোক নেমেছে বলিউডসহ ক্রিকেট অঙ্গনে টুইটারের মাধ্যমে শোক প্রকাশ করেছেন অনেক তারকারাই,


জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা লিখেছেন, খবর শুনতে পেয়ে ভীষণ দুঃখ বোধ করছি, কষ্ট পেয়েছি বিষয়টি ট্রাজিক শান্তিতে থেকো!


ক্রিকেটার Virender Sehwag লিখেছেন, জীবন ভঙ্গুর্ড এবং আমরা জানি না কার মধ্যে কি চলছে দয়ালু হন! সুশান্ত সিং রাজপুত শান্তিতে থাকো!


অভিনেতা Sonu Sood লিখেছেন, শোকাহত হৃদয় ভেঙে গেছে ভাই কোন শব্দ নেই যদি খবরটা সত্যি না হতো!


Sanjay dutt লিখেছেন, শব্দ হারিয়ে ফেলেছি সুশান্ত সিং রাজপুত এর চলে যাওয়ার খবর দুঃখ বাড়িয়ে ছে আমার তার পরিবারের প্রতি সহানুভূতি থাকলো।


অভিনেতা অক্ষয় কুমার লিখেছেন, সত্যি বলতে এই খবরে আমি দুঃখ পেয়েছি এবং ভাষা হারিয়ে ফেলেছি আমার মনে আছে আমি Chhichhore দেখার পর আমার বন্ধু প্রডিউসার আজিত কে বলেছিলাম, আমি যদি এই সিনেমায় অংশ হতে পারতাম। সুশান্ত আসলেই দারুন একজন অভিনেতা স্রষ্টা তার পরিবারের সঙ্গে থাকুন!

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর এটাই প্রমাণিত হলো সিনেমাতে দেখানো বিজ্ঞাপনের এইসব থিওরিতে কারো মনে প্রকৃত শান্তি আসে না! আর আত্মহত্যা থেকে ফেরাতে পারে না।

মানসিক প্রশান্তি পেতে দুনিয়াবী কোন কিছুই তেমন কাজে দেয় না। শুধুমাত্র আল্লাহর পথে চললেই সেটা সম্ভব!

8 thoughts on "আর নেই সুশান্ত সিং রাজপুত! আত্মহত্যা কিন্তু কেন?"

  1. Md Jahid Md Jahid Contributor says:
    ব্যাপারটা খুবই দুঃখজনক


  2. Masud Contributor says:
    এর ২দিন আগে মাওলানা তোফাজ্জল হোসেন ইন্তেকাল করেছেন তার খবর কয়জনে রাখে, খবর রাখে শুধু তারকাদের। আরো পোস্ট দেয় rip। সে তো জাহান্নামী, আত্বহত্যা পাপ।
  3. SR Shoruv SR Shoruv Contributor says:
    টাইটেল ঠিক করেন। “কেন” এর উত্তর নিজেই দেন নাই
  4. MD Shakib Hasan MD Shakib Hasan Author says:
    এ বেটা জাহান্নামি হয়ে গেল। জাহান্নামে সারাজীবন ফাঁস দিতেই থাকবে। এটাই তার শাস্তি
  5. Monabbir Hossen Monabbir Hossen Contributor says:
    কিন্তুু কেন
    কেন এর উত্তর কই
  6. bigaanbikiron Contributor says:
    টাইটেল ঠিক করেন। “কেন” এর উত্তর নিজেই দেন নাই!! (Me too)
  7. Sadik Sayef Contributor says:
    শেষের লাইন দুইটাই চিরন্তন সত্য😍❤❤

Leave a Reply