হ্যালো ফ্রেন্ডস

আশা করছি আপনারা সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি এবং সুস্থ আছি আলহামদুলিল্লাহ ।

আজকে আমি আপনাদের সামনে জনপ্রিয় কোরিয়ান মুভি Train to Busan এর সিক্যুয়েল Train to Busan 2: Peninsula

নিয়ে রিভিউ দিব এবং তার সাথে ডাউনলোড লিঙ্ক।

তো চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক।

কোন মহামারীতে বিশ্বের অর্থনীতি যেমন ক্ষতিগ্রস্ত হয় তেমনি মহামারী নিয়ে বানানো মুভিগুলো সে ক্ষতি পূরণ করে দেয়। এই মুভিই সেটার উদাহরণ।

ক্রিস্টোফার নোলানের মুভি, ওয়ান্ডার ওম্যান, ব্ল্যাক উইডো, অ্যাভেঞ্জার্স এসব হাই ওয়েট মুভি ছাড়াও করিয়ান একটা হরর মুভি পুরো থিয়েটার কাঁপিয়ে দিতে পারে এমনটা বিশ্বাস করা আসলেই কঠিন।

আর ঠিক এমনটাই হয়েছে মুভি মুক্তি পাওয়ার পরে। করোনা মহামারীর পরে মাত্র হল খুলেছে তার মধ্যে এই মুভি মুক্তি পেয়ে রীতিমতো হলে আগুন ধরিয়ে দিয়েছে।

এটি অনেকটা আগের সিকুয়েলের মত যেখানে  ভর্তি মানুষের জম্বি থাকার কাহিনী দেখানো হয়েছিল। এই মুভির সাথে আগের মুভির কাহিনীর কিছুটা কানেক্টেড রয়েছে তাই সাজেস্ট করব আগের পার্ট দেখে নেবেন।

মুভির কাহিনী এগোতে থাকে বেঁচে যাওয়া ব্যক্তি যারা ৪ বছর আগে ওই শহর ছেড়ে চলে গিয়েছিল এবং ওই শহর মৃত্যুপুরীতে পরিণত হয়েছিল ছোঁয়াচে ভাইরাসের কারণে।

পেনিনসুলা আসলে প্রথম মুভি ট্রেন টু বুসান এর প্রিকুয়েল। পেনিনসুলা মুভিতে আগের ইউনিভার্স, সেট বা প্লট যাই বলুন না কেন আগের মতই আছে শুধুমাত্র ক্যারেক্টারগুলো চেঞ্জ হয়েছে মানে আগের মুভিতে যে ক্যারেক্টারগুলো ছিল সেগুলো এই মুভিতে নেই।

কিন্তু মুভির প্লট একই। এই মুভির কাহিনী ট্রেন টু বুসান এ যে ঘটনা ঘটেছিল তার চার বছর পরের ঘটনা নিয়ে পেনিনসুলা এর কাহানি নির্মিত।

মুভির মেইন ক্যারেক্টার জঙ্গিবাদ দূর করার উদ্দেশ্যে একটা গোপন মিশনের উদ্দেশ্যে বের হয়। সে তার টিমের সাথে মিশন শুরু করে আর মিশন চলাকালীন সময় চার বছর আগের সেই মানুষ বা জম্বিদের সাথে দেখা হয়।

মুভিতে দেখানো হয়েছে সেই এলাকায় বেঁচে যাওয়া যে মানুষগুলো ছিল যারা জম্বিদের সাথে বসবাস করছে। জম্বিদের হাতে যেন মারা না যায় তার জন্য তারা নিজেরাই হিংস্র আচরণ করত নিজেদের বেঁচে থাকার তাগিদে। মোট কথা মুভিটা ম্যাস এন্টারটেইনিং এন্ড ওয়াচএব্যল।

জম্বি/হরর লাভাররা মুভিটা দেখে নিতে পারেন। স্টরি কিছুটা বরিং লেগেছে আমার কাছে। আগের টিপিক্যাল কাহিনী মনে হয়েছে। বাট প্রেজেন্টেশন ভালো ছিলো। তার সাথে ডাইরেক্টও।

পারসোনাল রেটিং: ৮/১০

দেখতে চাইলে ডাউনলোড করে নিতে পারেন। মাত্র: ৩২০ এম্বি (৪২০ পিক্সেল)

লিংক: Click Here

আশা করি মুভিটা আপনাদেরও ভালো লাগবে।

8 thoughts on "Train To Busan 2: Peninsula ফুল মুভি রিভিউ তার সাথে ৩২০ এম্বির ডাউনলোড লিংক!"

  1. sabbir7763 Contributor says:
    dowanlod hoina.


  2. Random Random Contributor says:
    মুভিটর ভাল প্রিন্ট (hdrip,webhd,webdl,brrip etc.) কবে আসবে জানেন কি?
  3. SHUHANUR RAHMAN SHUHANUR RAHMAN Contributor says:
    hindi dubbed need?
  4. ⓂⒺⒽⒺⒹⒾ ⒽⒶⓈⒶⓃ Mehedi+Hasan Contributor says:
    Good vai dorkar cilo
  5. Huzaipha12 Huzaipha12 Contributor says:
    Bangla sub ache?
  6. Muhammad Moni Muhammad Moni Contributor says:
    Ertugul Dekhte Paren….(Ser

Leave a Reply