➤ মুভি – খোদা হাফেজ 

➤ আইএমডিবি – ৮.১/১০

➤ পার্সোনাল রেটিং: ৯/১০

➤ জনরা: রোমান্টিক অ্যাকশন থ্রিলার

➤ পরিচালক: ফারুক কবির

কোন স্পয়লার দেওয়া নেই তাই নির্দ্বিধায় পড়তে পারেন।

মুভিতে স্ত্রীর প্রতি স্বামীর চরম ভালোবাসার বহিঃপ্রকাশ পেয়েছে। ভালোবাসার মানুষটিকে ফিরে পাওয়ার জন্য যত কঠিনই হোক না কেন সকল বাধা অতিক্রম করে তাকে বিপদ থেকে রক্ষা করার নামই ভালোবাসা

খোদাহাফেজ মুভিটির সত্য ঘটনা নিয়ে নির্মিত।

মুভিতে ফারুক কবির পরিচালক দুই দম্পতির ভালোবাসার এক সুনিদর্শন ফুটিয়ে তুলেছেন।

সামির এবং নার্গিসের বিয়ের মাধ্যমে মুভির গল্প শুরু হয়। এখানে সামি একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার এবং নার্গিস একটা প্রাইভেট কোম্পানিতে কাজ করে।

তো আগেই বলেছি এই মুভি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত ।ভারতের স্টক মার্কেট ধস এর পরে সামির এবং নার্গিস দুজনেই তাদের চাকরি হারিয়ে ফেলে এবং বেকার হয়ে যায়।

এমন অবস্থায় তারা চাকরির জন্য বিদেশে যাওয়ার প্রস্তুতি নেন এবং ওমান নামক একটি দেশে এপ্লাই করে। সামিরের এপ্লাই না পেলেও নার্গিসের ওমানে চাকরি হয়ে যায়।

নার্গিস যে দালালের মাধ্যমে ওমানে চাকরি জন্য এপ্লাই করেছিল সেই দালাল নার্গিসকে সবার কাকে ওমানে নিয়ে যায়। ওখানে যাওয়ার পর নার্গিস কোনভাবে সামির কে ফোন দিয়ে জানায় যে সে বিপদে আছে।

এখান থেকেই মুভির আসল কাহিনী শুরু হয়।

সামির কি পারবেন তার স্ত্রীকে এই বিপদ থেকে রক্ষা করতে হয়, অথবা নার্গিস ই সেখানে কি বিপদে পড়লো বা কিভাবে বিপদে পড়লো এর জন্য আপনাকে সম্পূর্ণ মুভিটি দেখতে হবে।

আমরা সবাই জানি বিদ্যুৎ একজন আন্ডাররেটেড অভিনেতা সে যতই ভালো মুভি করুক না কেন ভাল অ্যাক্টিং করুক না কেন লাইম লাইটে কোন ভাবে আসতে পারে না।

এই মুভিটার ক্ষেত্রেও একই রয়েছে মুভিতে তার অভিনয় এক্সপ্রেশন ডায়লগ ডেলিভারি তার সাথে মুভির গল্প সবই ভালো ছিল। তারপরও মুভি নিয়ে মানুষের তেমন আলোচনা নেই।

যাইহোক ব্যক্তিগতভাবে আমার কাছে মুভি টা অনেক ভাল লেগেছে। মুভিতে আলাদা কোন সিন রাখা হয়নি ।টা শ্রফের মুভির মত এক্সট্রা মসলা এড করা হয়নি । ফাইটিং গুলো ন্যাচারাল ছিল ‌। আপনি চাইলে দেখে নিতে পারেন।

কিভাবে ডাউনলোড করবেন?

নিচের দেওয়া লিংকে ক্লিক করুন। একটু নিচে নামার পর Let’s Start নামের একটা লেখা পাবেন সেই লেখাতে ক্লিক করলে কয়েক সেকেন্ডের অপেক্ষা করতে বলবে।

তারপর ডাউনলোড বাটন আসলে ডাউনলোড করে নিন। 

Link: Click Here

এমবি সাইজ: ৩৩৭ এম্বি

 

 

 

 

 

আশা করি পোস্টটি আপনাদের সবার কাছে ভালো লেগেছে‌

8 thoughts on "কিছু দিন আগে রিলিজ পাওয়া “খোদা হাফেজ” মুভির রিভিউ + ৩০০ এমবি ডাউনলোড লিংক।"

  1. ak Contributor says:
    Nice 😍


  2. ৩৩৭ এমবিতে আসলে আপনি কি দেখবেন ভাই বলেন তো??? এইসব কোয়ালিটিতে মুভি দেখার চেয়ে না দেখাই উত্তম। না পাবে ভিডিও দেখে মজা, না পাবে সাউন্ড কোয়ালিটি না পাবে একটা মুভি দেখার আসল মজা।
    1. Rider Rider Author Post Creator says:
      samne theke valo quality deyar try korbo
  3. MD Shiful Islam MD Shiful Islam Author says:
    Quality Aro Valo hole Havvy Hto
  4. Tauͥhiͣdͫ Tauͥhiͣdͫ Contributor says:
    quality valo hle valo hoto
  5. Reazul+ reazul1220 Contributor says:
    ভাই video টা তে সমস্যা আছে… full video play হয় না মাঝখানের 1 ঘন্টার বেশি সময় চলে না skip করে চলে যায়…
    1. Rider Rider Author Post Creator says:
      apnar video player e problem bhai

Leave a Reply