আসসালামু ওয়ালাইকুম প্রিয় ট্রিকবিডীবাসী ।আশা করি আপনারা ভালো আছেন ।

আজ আমি আপনাদের এমন একটা মুভির সাথে পরিচয় করিয়ে দেব যেটা ।বর্তমানের যে করনা মহামারি চলছে সেটার সাথে 99% Same.

মুভিটির বিশেষ কথা :

এই মুভিতে যে ভাইরাস মহামারি হয়ছে সেটার জন্যাও Chaina দায়ী ।মানে Chiness রা এই ভাইরাস তৈরি করেছিল ভারতকে ধ্বংস করার জন্যা ।

অভিনয়ে আছেন :

(Surya)

(shruty hassan)

langauage :

Malayamalam

মুভিটির কিছু কাহিনী :

(সুরিয়া), বুদ্ধিধর্ম মার্শাল আর্ট এবং চিকিংসা প্রতিকারের একজন দক্ষ চিকত্‍সক ছিলেন, তিনি পল্লব রাজবংশের একজন তামিল রাজার পুত্র। তাকে তাকে করোনার মত একটা রোগ নিরাময় করার জন্যা চীনে প্রেরণ করা হয়েছে । প্রথমদিকে, চীনের লোকেরা তাকে নিকৃষ্ট হিসাবে বিবেচনা করে । কিন্তু পরে যখন সে একটি ছোট মেয়েকে মারাত্মক রোগ থেকে নিরাময় করে এবং সেখানকার গ্রামবাসীদের সাথে খারাপ ব্যবহার করে এমন কিছু লোকের বিরুদ্ধে লড়াই করে, তখন চিনের লোকেরা তাকে শ্রদ্ধা ও উপাসনা করতে শুরু করে। তিনি অনেক রোগ নিরাময়ে, সম্মোহনবাদের দক্ষতার অধিকারি ছিলেন ।এবং তিনি শাওলিন সন্ন্যাসীদের শারীরিক প্রশিক্ষণ দিয়েছিলেন । তবে বেশ কয়েক বছর পরে, যখন তিনি ভারতে ফিরে আসার ইচ্ছা প্রকাশ করেন ।তখন গ্রামবাসীরা তাকে বিষাক্ত করে মন্দিরের কাছে তাকে কবর দেওয়ার পরিকল্পনা করেছিল ।তারা বিশ্বাস করে যে সেখানে তাকে দাফন করা হলে
তাদের জায়গা রোগ মুক্ত হবে।বোধিধর্মান মৃত্যুবরণ করতে সম্মত হন এবং পরবর্তীকালে চীনা ইতিহাসের স্নেহভাজন হিসাবে তাকে “দামো” নামে অভিহিত করা হয়।

আধুনিক কালে চীনে ডংলি (জনিট্রাই এনগুইন) কে ভারতের বিরুদ্ধে
একটি সরকার পরিকল্পিত যুদ্ধ শুরু করার কাজ দেওয়া হয়েছিল, যা অপারেশন রেড নামে পরিচিত। তিনি চেন্নাই এসে একটা কুকুরকে ভাইরাস ইনজেকশন দিয়ে এই অপারেশন শুরু করেন। চীনে বোধিধর্মের সময় এই রোগটিই হয়েছিল। এদিকে, জেনেটিক্সের শিক্ষার্থী সুভা শ্রীনীবাসন (শ্রুতি হাসান) গবেষণা করেছেন যে বোধিধর্মাকে পুনরুত্থিত অথাত্‍ তাকে পুনরায় জীবিত করা যেতে পারে । যদি তার ডিএনএর নমুনা ডিএনএর সাথে অন্য একটি নমুনার সাথে মিলে যায় কাউকে খুজছিলেন । তিনি বোধিধর্মের বংশধর আরাবিন্দ (সুরিয়া) -কে খুঁজে পেয়েছিলেন এবং তিনি তার উপর রিসার্স করছিলেন।এদিকে ডংলি বোধিধর্মকে পুনরুজ্জীবিত করার জন্য সুভার মিশন সন্ধান করেছিলেন এবং প্রথমে তাকে হত্যা করার পরিকল্পনা করেছিলেন যাতে এই রোগটি বন্ধ করা না যায়।

এই মুভি সম্পর্কে আর কোন কথা বলবো না কারন ।আর যদি এই মুভি সম্পর্কে কিছু বলি তাহলে তো মুভি দেখার মজাটাই থাকবে না ।তাই না ।তো এবার নিচ থেকে মুভি ডাওনলোড করুন আর Enjoy করুন ।


Movie name:
7aum arivu

Dirrect Download link

যদি ডাওনলোড করতে কোন প্রবলেম হয় তাহলে গুগল থেকে সার্স করে ডাওনলোড করতে পারবেন ।

আশা করি মুভিটা ভালো লাগবে ।পোষ্টে কোন ভুলক্রটি হয়ে গেলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন ।

সকলে ভালো থাকুন ।আর ট্রিকবিডি ভিজিট করুন ।আজকের মত বিদায় ।

Leave a Reply