Be a Trainer! Share your knowledge.
Home » Uncategorized » [Hot] বিকাশ অ্যাপ এ প্রতিদিন “বার্ড গেম” খেলে প্রতিদিন ৫০০ জন টপ স্কোরার নিয়ে নিন ২০০ টাকা বোনাস। বিকাশ এর সকল গ্রাহক এই গেমে অংশ গ্রহন করতে পারবেন।

[Hot] বিকাশ অ্যাপ এ প্রতিদিন “বার্ড গেম” খেলে প্রতিদিন ৫০০ জন টপ স্কোরার নিয়ে নিন ২০০ টাকা বোনাস। বিকাশ এর সকল গ্রাহক এই গেমে অংশ গ্রহন করতে পারবেন।

ইউটিউবে ট্রিকবিডিকে সাবস্ক্রাইব করুন


এবার বিকাশ নিয়ে আসলো এবার “বার্ড গেম” আর বার্ড গেম লেখলে পাচ্ছে বোনাস। বিকাশ অ্যাপ এ প্রতিদিন “বার্ড গেম”খেলে প্রতিদিন ৫০০ জন টপ স্কোরার পাবে ২০০ টাকা বোনাস। আর এই বোনাস আপনার বিকাশ একাউন্ট এ দিয়া হবে।

চ্যাম্পিয়নশিপ চলবেঃ ৩১ অক্টোবর পর্যন্ত।

তো শুরু করা যাক কি ভাবে গেম খেলবেনঃ

প্রথমে বিকাশ অ্যাপ এ ঢুকে এখানে ক্লিক করেন।

তার পর এখানে ক্লিক করেন।

তার পর এখানে ক্লিক করেন।

তার পর খেলুন তে ক্লিক করুন।

তার পর উড়াতে ট্যাপ করুন তে ক্লিক করে খেলা শুরু করুন।

গেম খেলার নিয়ম জেনে নিনঃ

গেম এর শর্তাবলীঃ

Airtel সিমে ফ্রি ১জিবি নিয়ে নিন সবাই।

মাই রবি অ্যাপ এ প্রথম বার রেজিস্ট্রেশন করে রবি সিমে ফ্রি তে এমবি নিয়ে নিন এবং সাথে থাকছে প্রতি রেফারে ১জিবি ডাটা বোনান।

আমরা সবাই মিলে করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণ করি ও সাধারণ সতর্কতা অবলম্বন করি। নিয়মিত হাত ধুই (২০ সেকেন্ড ধরে), হাঁচি-কাশি দেওয়ার সময় মুখ ও নাক ঢেকে রাখি, এবং নিজের ও পরিবারের সুস্থতা নিশ্চিত করতে জনসমাগম এড়িয়ে চলুন; ঘরে থাকুন, নিরাপদে থাকুন

ধন্যবাদ

2 weeks ago (Oct 16, 2020)

About Author (374)

Uzzal Mahamud Uzzal Mahamud
author

চলো সবাই প্রযুক্তির সাথে তাল মিলিয়ে চলি....

One response to “[Hot] বিকাশ অ্যাপ এ প্রতিদিন “বার্ড গেম” খেলে প্রতিদিন ৫০০ জন টপ স্কোরার নিয়ে নিন ২০০ টাকা বোনাস। বিকাশ এর সকল গ্রাহক এই গেমে অংশ গ্রহন করতে পারবেন।”

  1. Mr.Potato Mr.Potato Contributor says:

    dud…..is it too hard to play or easy game…?



Leave a Reply

Switch To Desktop Version