Film: Mainkar Chipay
IMDb: 7.9/10
Personal Rating: 8/10
Genre: Crime,Thriller
Cast: Afran Nisho, Shamol Mawla, Shariful Razz

No Spoiler


কথায় আছে না, “ছোট প্যাকেট, বড় ধামাকা”।
হ্যাঁ, ঠিক সেরকমই শুধু ৫০ মিনিটের একটা জোরালো কন্সেপ্ট এর ধামাকা এই ” মাইনকার চিপায়”। Zee5 প্লাটফর্ম এ আজকে রিলিজ পেয়েছে বাংলাদেশের প্রথম কোনো ওয়েব ফিল্ম, যেটা অবজ্ঞা করার কোনো অপশন নেই কেননা এটা একটা অসাধারণ কন্টেন্ট যেটা সবার দেখা উচিত। ড্রাগ এডিকশন নিয়ে আমার দেখা হয়তো বাংলাদেশের সেরা কন্টেন্ট এটা।


সত্যি কথা বলতে, প্রথমত মুগ্ধ হয়েছে ফিল্ম টির স্টোরি লাইনআপ এবং লোকেশন দেখে। রাতের ঢাকা কে যে এতো অসাধারণ এবং টান টান উত্তেজনাপূর্ন করে তুলে ধরা হয়েছে সেটা সত্যিই প্রশংসার দাবিদার। আর এক্টিং এর কথা বলতে গেলে, আফরান নিশো ভাই একদম ফাটিয়ে দিয়েছেন, এক একটা ডায়ালগ আর এক্সপ্রেশন যেন আগুন ছিলো, শ্যামল মাওলা, শরিফুল রাজ দুজনেই অসাধারণ অভিনয় করেছে?

অনেকেই ফিল্মটির নাম নিয়ে অনেকরকম কথা বলেছিল। তাদের উদ্দেশ্যে বলব, ভাই এই অসাধারণ কন্টেন্ট টি একবার দেখে আসুন, বেশি না,মাত্র ৫০ মিনিট। দেখলেই বুঝে যাবেন যে, নাম টা “মাইনকার চিপায়” দেয়াটা যুক্তিসঙ্গত হয়েছে কি না। মাত্র ৫০ মিনিটের মধ্যে ডিরেক্টর অযথা কাহিনী টেনে লম্বা করেননি, পুরো কাহিনী জুড়ে সেই টান টান উত্তেজনা টা বজায় রাখার অনবদ্য চেষ্টা করেছেন, হয়তো সফলও হয়েছেন বলা যায়।

এক মুহুর্তের জন্যও বোরিং মনে হয়নি।
ফিনিশিং দেখে এটা বোঝাই যায় যে, এর পরবর্তী পার্ট আসবে। অপেক্ষায় রইলাম। আশা করি, কাহিনির এই টান টান উত্তেজনা থেকে ডিরেক্টর আমাদের কে বিচ্ছিন্ন করবেন না। শুভকামনা রইলো। ❤️

তো আফরান নিশো ভাইয়ের একটা লেজেন্ডারি ডায়ালগ দিয়েই না হয় শেষ করা যাক,
“মাঝে মাঝে…….. মাঝে মাঝে খেলার সময় ধারাভাষ্য বন্ধ করে দিতে হয়” ?

Download Link

720p Download Link: Click Here To Download

1080p Download Link: Click Here To Download

⭐️⭐️⭐️⭐️⭐️⭐️⭐️⭐️⭐️⭐️⭐️⭐️⭐️⭐️⭐️

আপনার যদি কোন প্রকার মুভি রিকুয়েস্ট থাকে তাহলে আপনি আমাদের ফেসবুক গ্রুপে রিকুয়েস্ট করতে পারেন অথবা আমাদের টেলিগ্রাম গ্রুপে রিকুয়েস্ট করতে পারেন। আমাদের ফেসবুক গ্রুপ লিংকঃ Facebook Group Join Link
আমাদের টেলিগ্রাম গ্রুপ জয়েন লিংকঃ Telegram Group Join Link

4 thoughts on "দেখে নিন আফরান নিশোর Mainkar Chipay | ছোট প্যাকেট বড় ধামাকার মাস্ট ওয়াচ ওয়েব ফিল্ম টি ????"

  1. erbiumbd51 Author says:
    vai koyta post korar por trickbd approve dey ?
  2. Tushar Contributor says:
    vai eitai khujtasilam thanks

Leave a Reply