🎬 Ludo (2020)
🔥 IMDb Rating: 7.6/10
💫 Personal Rating: ♥/10
✨ Genres: Drama, Anthology.
🗣️ Language: Hindi.
😍 91% Google users liked this film

💢 Movie Review: 💢

🌸This post may contain spoiler🌸

“লুডু” মুভির নামটা কিন্তু আসলেই আমাদের খেলা লুডু গেমের সাথে মিলে যায়। লুডু খেলার নিয়ম কি? কে কার ঘুঁটি খাবে, কে সবার আগে নিরাপদ ঘরে পৌছাবে এটা নিয়েই একটা মজাদার গেইম। সিনেমার গল্পও অনেকটা এইরকম। লাল, নীল, হলুদ, সবুজ এই চার ঘুঁটির রঙে চারটা ক্যারেক্টার বা চারটা গল্প তৈরী করা হয়েছে যেখানে চারজনের কেউ কাউকে চেনে না। 


কারো সাথে কারো পরিচয় নেই। চারজনের জীবনেই রয়েছে আলাদা আলাদা সমস্যা। কিন্তু এই চার সমস্যাকে এক যোগসূত্রে এনে দেয় রাহুল সত্যেন্দ্র (পঙ্কজ ক্রিপাঠি) নামের একজন। কিন্তু এরপর কি হয়? কিভাবে চারটা ক্যারেক্টার পরষ্পর একে অন্যের সাথে মিলে যায় সেই অসাধারণ জার্নির গল্পটা জানতে হলে না হয় পুরো মুভিটাই একবার দেখে নিন। 

ক্রাইম এবং কমেডি দুটো জনারাকে এক জায়গায় এনে খুব চমৎকার ভাবে উপস্থাপন করেছেন ডিরেক্টর অনুরাগ বাসু৷ গল্প, অভিনয়, স্ক্রিনপ্লে, সিনেমাটোগ্রাফি, ব্যাকগ্রাউন্ড মিউজিক, ডায়লগ সিনেমার সবকটা ক্ষেত্রই ছিলো এককথায় অসাধারন। কোনটারই কোন খামতি খুঁজে পাওয়া যাবে না। নির্দিষ্ট কোন নায়ক বা নায়িকা সিনেমায় নেই, প্রতিটা ক্যারেক্টারই ছিলো সমান গুরুত্বপূর্ণ।  

তবে নির্দিষ্ট করে বললে আমার কাছে অভিষেক বচ্চন, পঙ্কজ ক্রিপাঠি আর ঐ পিচ্চি মেয়েটার অভিনয় সবচেয়ে ভালো লেগেছে। অভিষেক বচ্চন তার ক্যারিয়ারের সেরা অভিনয়টা দিয়েছেন এই সিনেমায়। আর পঙ্কজ ক্রিপাঠিকে নিয়ে আমার নতুন করে বলার কিছুই নেই। বরাবরের মতোন এবারও ফাটিয়ে দিয়েছেন তিনি। তার ক্যারেক্টার এত চমৎকারভাবে উপস্থাপন করেছেন যে যতবারই তিনি স্ক্রিনে আসবেন ততবারই আপনি নড়েচড়ে বসতে বাধ্য হবেন। 

তবে এই সিনেমায় নজর কারবে শিশুশিল্পী ইনায়েত ভর্মা। তার নিষ্পাপ অভিনয় একদিকে যেমন আপনাকে হাসাবে অন্যদিকে কাঁদাবে। ওর কারনে এই মুভিতে আপনি ক্রাইম, থ্রিল, রোমান্স, অ্যাকশন, কমেডির পাশাপাশি ইমোশনাল একটা প্লটও পাবেন। সবকিছু মিলিয়ে মুভিটা এক কথায় মাস্টারপিস। সময় নষ্ট না করে এখনই দেখতে বসে পড়ুন। না দেখলে সেটা আপনারই লস…. 

🔞🔞তবে হালকা কিছু ১৮+ সিন আছে তাই একা একা দেখাটাই উত্তম।

Download Link

720p Download Link: Click Here To Download

1080p Download Link: Click Here To Download

4K 2160p Download Link: Click Here To Download

আপনার যদি কোন প্রকার মুভি রিকুয়েস্ট থাকে তাহলে আপনি আমাদের ফেসবুক গ্রুপে রিকুয়েস্ট করতে পারেন। আর নিত্যনতুন মুভি সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন হতে পারেন।
আমাদের ফেসবুক গ্রুপ লিংকঃ
Facebook Group Join Link
আমাদের টেলিগ্রাম চ্যানেল লিংকঃ Telegram Channel Join Link

10 thoughts on "Ludo একটি মাস্ট ওয়াচ নেটফ্লিক্স হিন্দি মুভি। সাথে থাকছে রিভিউ, ডাউনলোড লিংক, স্পেশালি 4K লিংক।।"

  1. MD Shakib Hasan MD Shakib Hasan Author says:
    😶


  2. Mahmudmuqtadir Mahmudmuqtadir Contributor says:
    Dekci movie ta
    Joss movie hoice
    1. ShᴀʀiFul ISLAM Rakib ShᴀʀiFul ISLAM Rakib Author Post Creator says:
      আমার ও খুব ভালো লেগেছে
  3. উবাইদুল্লাহ obaid0 Contributor says:
    স্লো ডাউনলোড হয়, wifi ব্যবহার করি তবুও -২০০kb থেকেও কম স্পিড….. স্পিড বাড়ানোর কোনো উপায় আছে?
    1. ShᴀʀiFul ISLAM Rakib ShᴀʀiFul ISLAM Rakib Author Post Creator says:
      আপনার WiFi এ প্রবলেম, FilmyBRO এর সব ফাইল গুগোল ড্রাইভে আপলোড করা সেখান থেকেই ডাউনলোড হয়। আপনি ADM অথবা idm ইউজ করে দেখতে পারেন।
  4. Nobin Contributor says:
    মুভিটার এফটিপি লিংক দিলে উপকৃত হতাম 😘
  5. Tanvir1024 Tanvir1024 Contributor says:
    দারুন

Leave a Reply