Taqdeer (2020)

Country : Bangladesh
সিজন ১
এপিসোড: ৮

টোটাল ৩ ঘন্টার মত রানটাইম
রিভিউতে কোনরকম স্পয়লার নেই তাই নির্ভয়ে দেখতে পারেন।

আমাদের সমাজের অপরাধগুলো অনেকটা শরীরের রোগের মত। রোগ যেমন শরীরের সমস্ত জায়গায় ধীরে ধীরে তার অবস্থান পাকাপোক্ত করে শরীরকে ধ্বংস করে দেয় ঠিক তেমনি সমাজের এই অপরাধ গুলো ধীরে ধীরে ছড়িয়ে পড়ে সমস্ত সমাজকে ধ্বংস করে দেয়।

একটা দেশে বা কোন সমাজে প্রতিনিয়ত আইন লংঘন হতে থাকে, বিচারব্যবস্থা প্রভাবশালীদের কাছে জিম্মি থাকে, সাধারন লোকের কাছে যখন আইনের অধিকার স্বপ্নের মতো মনে হয় অত্যাচার নির্যাতন যখন আইয়ামে জাহেলিয়ার যুগ কেও ছাড়িয়ে যায় সেখানে সেই দেশের ধ্বংস অনিবার্য হয়ে পড়ে।

তকদিরের প্লটটা অনেকটা একই ধাঁচের এই সিরিজের প্রতিটা দৃশ্য যেন বাস্তবের প্রতিরূপ। বর্তমানে কেউ অন্যের বিরুদ্ধে কথা বললে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ালে যেমন সারে তিন হাত মাটির অন্ধকারে চলে যেতে হয় তাকদীর ওয়েব সিরিজ একই দিক নির্দেশ করে।

দেশ স্বাধীন হওয়া মানেই প্রকৃত স্বাধীনতা নয় স্বাধীনতা মানে ন্যায়-পরায়নতা বিচার ব্যবস্থা এবং আদর্শ সমাজ যেখানে জনগণ অন্যায়ের সঠিক বিচার পেতে পারে।

নরপশু, পিশাচের বাহিনী যেখানে প্রতিনিয়ত মা-বোনদের রেপ করে বেঁচে যায় এবং তাদের বিরুদ্ধে কেস করলেও প্রভাবশালী তার কারণে নিজেদেরই উল্টো বিপদে পড়তে হয় সে দেশে কখনো স্বাধীন হতে পারে না।

নীরব ঘাতক রোগ রুপী এই অপরাধ জগতের অপরাধসমুহের প্রতিষেধক কি অদৌও আছে ?? উত্তর হয়তো অনেকের কাছে পাবো কিন্তু এই অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর মতো মানুষ পাব না।

এত কথা বললাম কারণ এই সিরিজটি অনেকটা বাস্তবধর্মী এই টাইপ প্লট নিয়ে বানানো হয়েছে।

যখন এটির ট্রেইলার দেখেছিলাম তখন থেকেই অধীর আগ্রহে ছিলাম কখন এটি রিলিজ হবে যদিও দেশীয় সিরিজ দেখি না, দেখবো কিভাবে হয়ই তো না।

যাই হোক নিজ দেশের সিরিজ না দেখে কিভাবে থাকতে পারি টিভি নাটকের অনেক অভিনেতা-অভিনেত্রী এই সিরিজের দেখতে পাবেন। চঞ্চল চৌধুরীর অভিনয় আলাদা করে বলার মতো কিছু নেই এক কথায় অসাধারণ।

প্লট

একটি লাশবাহী ফ্রিজিং গাড়ি প্রতিদিনের মত লাশের এই এম্বুলেন্সের গাড়ি চালিয়ে যাচ্ছিলেন তাকদির ।এই তাকদিরের চরিত্রে আছে চঞ্চল চৌধুরী।

একদিন হঠাৎ করেই তিনি দেখতে পান গাড়ির মধ্যে এক মহিলার লাশ। গায়ে গুলি করা সমস্ত শরীর রক্তে মাখা। কি করে আসলো এই লাশ, কোথা থেকে, রাখলো কে রাখল সকল কিছুর উত্তর পেতে আপনাকে অবশ্যই সিরিজটি দেখতে হবে। সিরিজে অসাধারণ ডায়লগ এবং থ্রিলিং ভরপুর ছিল সাথে স্টরি অনেক স্ট্রং ছিল ব্যাকগ্রাউন্ড মিউজিক সাথে লোকেশন একেবারে মনমুগ্ধকর।

বাংলাদেশি হিসেবে এটি সুন্দর এর চেয়েও অধিক সুন্দর। আশা করছি এত সুন্দর দেশীয় সিরিজ আপনারা কোনভাবেই মিস করতে চাইবেন না। তাই সিরিজটি এখনই অনলাইনে দেখতে চাইলে নিচের লিংকে ক্লিক করে স্ট্রিমিং শুরু করে দিন

Link: https://mystream.to/watch/1qqiggx6o15e

আশা করি আপনাদের মুল্যবান 3 ঘন্টা সময় অপচয় হবে না।

10 thoughts on "Taqdeer দেখুন এখন অনলাইনে তাও আবার ফ্রিতে, সাথে সিরিজ রিভিউ।"

  1. Abdus Sobhan Abdus Sobhan Author says:
    vhaiya kichu bolte chaina doya kore post ti delete kore din


  2. rcbiddut rcbiddut Contributor says:
    Dhuka na link a
  3. Bijoy Bijoy Contributor says:
    bro download korar jdi kno option takle valo hoto…!
  4. SR Shoruv SR Shoruv Contributor says:
    vai next episode gulao upload koiren please
    1. Abdus Sobhan Abdus Sobhan Author says:
      8 tar pore ar Kono episode ache?
    1. Bijoy Bijoy Contributor says:
      bro link is not working 😕..!
  5. Amir khan Amir khan Contributor says:
    Vai ami ekhon abar try korlam…kaj kortiche
  6. মিরাজ মিরাজ Author says:
    পোস্ট রিমুভ করেন।
    বাংলাদেশী কন্টেন্টের পাইরেসি কেন করছেন?
    এটা আইনতও দন্ডনীয়।
    পোস্টটি রিপোর্ট করছি। আশা করি এডমিনরা রিমুভ করে দিবে।
  7. Sumit Contributor says:
    480p বা 720p ar links দেন ভাই।

Leave a Reply