Asuran (2019)

Run time: 2h 19m
Genre: Action/drama
IMDB: 8.5/10
96% Google User liked this film

Spoiler Alert

পিতামাতার সবচেয়ে দামী বস্তু নিঃসন্দেহে তার সন্তান। সন্তানের কল্যাণের জন্য যেকোনো ধরনের ত্যাগ স্বীকার করতে কেউ দ্বিধা করেন না, আবার বিপদে পড়লেও তাকে বাঁচাতে হিংস্র হয়ে উঠাই স্বাভাবিক!

আসুরান বা অসুর মুভিটির উপজীব্য বিষয়ও এমনটাই। ১৯৬০ এর দশকের পটভূমিতে বানানো মুভিতে দেখানো হয়েছে সমাজের শাসক এবং শোষিত শ্রেণীর মধ্যকার টিকে থাকার লড়াই। বাংলায় পাল রাজবংশ প্রতিষ্ঠার আগে যেমন মাৎসন্যায় এর মত অরাজক অবস্থা সৃষ্টি হয়েছিল তেমনি আসুরান মুভিতেও দেখানো হয় ধনী ভূস্বামীরা দরিদ্র কৃষকদের জমি জোর করে কেড়ে নিচ্ছে।

এমনই একজন হতদরিদ্র কৃষক শিভস্বামী, গ্রামের প্রভাবশালী লোকের সাথে জমি নিয়ে দ্বন্দ্ব হয় এবং এর ফলে শিভস্বামীর ছেলেকে নির্মমভাবে খুন করা হয়। শান্তিপ্রিয় শিভস্বামী আপোষে রাজী থাকলেও তার ছোট ছেলে প্রভাবশালী লোকটাকে মেরে বসে! এরপর থেকেই তাদের পুরো পরিবার পুলিশ এবং ভাড়াটে গুন্ডাদের হাত থেকে বাঁচার জন্য পালিয়ে বেড়ানো শুরু করে।

মুভির বিশেষ দিকঃ সাধারণত একটা মুভিকে অনন্য পর্যায়ে উপনীত করতে ব্যাকগ্রাউন্ড মিউজিক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে, এই মুভির বিজিএম শুনলে আপনি শিহরিত হতে বাধ্য থাকবেন। আর মূল অভিনেতা ধানুষের কথা না বললেই নয়, সুন্দর চেহারা না থাকা বা আকর্ষণীয় বডি ফিটনেস না থাকা সত্ত্বেও অভিনয় দিয়েই বুঝিয়ে দিচ্ছে সে কেন এত জনপ্রিয়! সব মিলিয়ে একশন, দারুণ সিনেমাটোগ্রাফি, থ্রিলার মিলিয়ে জম্পেশ একটা মুভি।

Download Link


Hindi Dubbed Link: Click Here To Download

আপনার যদি কোন প্রকার মুভি রিকুয়েস্ট থাকে তাহলে আপনি আমাদের FilmyBRO ফেসবুক গ্রুপে অথবা টেলিগ্রাম গ্রুপে রিকুয়েস্ট করতে পারেন। আর নিত্যনতুন মুভি সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন হতে পারেন। আমাদের ফেসবুক গ্রুপ লিংকঃ Facebook Group Join Link
আমাদের টেলিগ্রাম গ্রুপ লিংকঃ Telegram Channel Join Link

8 thoughts on "ডাউনলোড করে নিন আজকে রিলিজ হওয়া তামিল ব্লক ব্লাস্টার মুভি Asuran এর হিন্দি ডাব। আর মুভি রিভিউ তো থাকছেই"

  1. ভাই ডাউনলোড স্পিড ১২৫কেবি আসে কেনো?
    1. ShᴀʀiFul ISLAM Rakib Contributor Post Creator says:
      সেটা আপনার মোবাইল নেটওয়ার্ক এর উপর নির্ভর করে..
      FilmyBRO এর সব ফাইল গুগল ড্রাইভ এ আপলোড করা থাকে সুতরাং স্পিড কম পাবার আর কোন কারণ দেখিনা
  2. Jahid Hasan Contributor says:
    Link open hoi na kn??
    1. ShᴀʀiFul ISLAM Rakib Contributor Post Creator says:
      আবার চেক করুন
  3. আমি wifi‍ ব্যাবহার করি, কোন এপ্স দিয়ে ডাউনলোড দিলে মোবাইলে স্পিড ভালো পাবো
    1. ShᴀʀiFul ISLAM Rakib Contributor Post Creator says:
      1MBps এর লাইন তাইনা?? Wifi ইউজ করলে G-Drive Sharer ইউজ করুন, Google এর জন্যে যদি এক্সট্রা স্পিড থাকে আপনার WiFi লাইনে তাহলে ভালো স্পিড পাবেন নাহয় যেখান থেকেই Download দেন 128Kbps speed পাবেন
  4. G-drive sharer টা বুঝিনি
    1. ShᴀʀiFul ISLAM Rakib Contributor Post Creator says:
      Google Drive file copy korar script

Leave a Reply