হ্যালো ব্রো, স্বাগতম, সবাইকে, আমার আজকের আরেকটা নতুন টিউটোরিয়ালে । আশা করি সবাই খুবই ভালো আছেন। ভালো তো থাকারই কথা, কারন trickbd র সাথে থাকলে সবাই খুব ভালো থাকে । আর ভালো থাকার জন্যই মানুষ ট্রিকবিডিতে আসে। চলুন শুরু করা যাক।

আপনারা জানেন কি, সুন্দরবন কুরিয়ার তে  আপনার নাম্বারে দেওয়া পার্সেল টি এখন কোথায় আছে এবং আপনি পার্সেল টি পেতে আর কত দিন সময় লাগতে পারে সেটি আপনি ঘরে বসে আপনার মোবাইল নাম্বারের মাধ্যমে ট্র্যাক করতে পারেন ?

আজকে আমি আপনাদেরকে এই বিষয় নিয়েই এই পোস্টে বিস্তারিত জানাবো এবং দেখাবো কিভাবে আপনি আপনার মোবাইল নাম্বার দিয়ে আপনার অর্ডারটির লোকেশন অর্থাৎ অর্ডারটি এখন কোথায় আছে সেটি ট্র্যাক করতে পারেন । অনেকেই হয়তো বিষয়টি আগে থেকেই জানেন, আবার অনেকেই জানেননা। যারা জানেননা পোস্টটি তাদের জন্য । তো চলুন কথা না বাড়িয়ে পোস্টে চলে যাই ।

প্রথমে আপনারা এই লিঙ্কে প্রবেশ করুন।


এরপর এরকম একটি পেইজ আপনার সামনে আসবে । এখানে আপনার নামের পার্সেল ছাড়ার সময় যে মোবাইল নাম্বার টি ব্যবহার করা হয়েছিল, সেই মোবাইল নাম্বারটি এখানে দিন । আপনার পার্সেলটি যদি গত সাত দিনের মাঝে ডেলিভারি দেয়া হয়ে থাকে , তাহলে সাবমিট অপশনে ক্লিক করুন। আর পার্সেলটি যদি আরো পুরনো হয়, তাহলে লাস্ট ১ উইক অপশনটিতে ক্লিক করে লাস্ট মানথ অপশনটি চালু করে দিন। এবার সাবমিট অপশনে ক্লিক করুন।


এখন আপনার সামনে এরকম একটি ইন্টারফেস আসবে। সিএন নাম্বার এ ক্লিক করুন । এখানে আপনি আপনার ডেলিভারি এর বিস্তারিত দেখতে পাবেন ।


আরো বিস্তারিত জানতে এই প্লাস চিহ্ন ক্লিক করুন । এখানে আপনি দেখতে পাবেন আপনার পার্সেলটি কবে জমা দেয়া হয়েছে এবং এখন পার্সেলটি কোথায় আছে এবং এটি দেখে আপনি আপনার পার্সেলটি কবে হাতে পেতে পারেন সে সম্পর্কে একটি স্পষ্ট ধারনা পাবেন ।

তাহলে এভাবে আপনি আপনার পার্সেল টির লোকেশন ট্র্যাক করতে পারেন ।

তো তাহলে আমার আজকের পোষ্ট এই পর্যন্তই। আশা রাখি পোষ্টটা আপনাদের কাজে দিবে।

মানুষ মাত্রেই ভুল হয় , তাই পোষ্টে কোন ভুল থাকলে দয়া করে মাপ করে ‍দিয়েন, আর প্লিজ কমেন্টে লিখে ভুলগুলা শোধরানোর সুযোগ করে ‍দিয়েন।
কোন কিছু না বুঝলে বা কোন কিছু জানার থাকলে, আমাকে কমেন্টে জানান।

আমাদের সাথে থাকার জন্য আপনি আমাদের ফেইসবুক গ্রুপে জয়েন হতে পারেন l

আর যেকোন প্রবলেমে ফেসবুকে আমি
তাহলে সবাইকে ট্রিকবিডির সাথে থাকার জন্য আমন্ত্রন জানিয়ে আজকে আমি আমার আজকের পোস্ট এখানেই শেষ করছি। সবাইকে অসংখ্য ধন্যবাদ ।



Leave a Reply