আসসালামু’আলাইকুম,

আমাদের অনেকেরই শখ আছে নতুন ওয়েবসাইট খোলার কিন্তু হোস্টিং বা ডোমেইন এর দাম অনেক বেশি হওয়ায় তা করতে পারিনা। অনেকে ফ্রী-হোস্টিং দিয়ে কাজ করতে পারেন তবে “ooowebhost” ছাড়া আমি এখনো ভাল কোন ফ্রী-হোস্টিং দেখিনি, এটা বাদে প্রায় অন্য সব হোস্টিং হঠাৎ ব্যান করে বা সার্ভিস বন্ধ করে দেয়।

যাইহোক, আজকের বিষয় হচ্ছে জনপ্রিয় একটি পেইড হোস্টিং প্রভাইডার “Hostiger” বর্তমানে তাদের সেয়ারড হোস্টিং প্যাকেজে ৮৭% ছাড় দিচ্ছে। যার ফলে আপনি ৩ মাসের জন্য জন্য ১০০জিবি ব্যান্ডউইথ এর একটি হোস্টিং প্যাকেজ কিনতে পারবেন ২.৪০ ডলার দিয়ে। তারপর “SAVE15” কুপন ব্যবহার করে এর পরিমান কমিয়ে আনতে পারবেন ২.০৪ ডলারে। সবচেয়ে সুবিধাজনক ব্যবস্তা হল এই যে Hostinger -এ বিটকয়েল, লাইটকয়েন সহ ৮-১০ টি ক্রিপ্টকারেন্সি দিয়ে পেমেন্ট করে যায়। ফলে ইন্টারনেশনাল ক্রেডিট কার্ড ছাড়াই এখান থেকে ডোমেইন এবং হোস্টিং কিনতে পারবেন।

অফার সহ হোস্টিং কিনার পদ্ধতিঃ

  • প্রথমে এই লিঙ্কে যানঃ https://www.hostg.xyz/ । স্ক্রল করে নিচ থেকে Single Shared Hosting কার্ডের Get Startedএ ক্লিক করুন।

  • এখানে আপনার অর্ডার দেখতে পারবেন। Apply Coupon এ ক্লিক করে “SAVE15” লিখে সাবমিট করুন। দেখবেন সাবটোটাল ২.0৪ দেখাচ্ছে। এখন Checkout Now এ ক্লিক করুন।

  • এই পেজে আপনি Bitcoin, Ethereum, Litecoin… লগো সম্বলিত পেমেন্ট আপশনটি সিলেক্ট করবেন। তার নিচে সাইন-আপ ফর্ম ফিল করবেন। চাইলে গুগল দিয়েও সাইন-আপ করতে পারবেন।  সাইন-আপ করার পর আটোমেটিক পরবর্তী পেজে যাবে।
  • এখানে I know the risk এ ক্লিক করুন। চাইলে এই টার্মটা পড়তে পারেন।

  • এখান থেকে আপনাকে coinpayment এর ওয়েবসাইটে নিয়ে যাবে। আপনার যদি বিটকয়েন থাকে তাহলে বিটকয়েন সিলেক্ট করে Complete Checkout এ ক্লিক করবেন। তারপর আপনাকে একটি BTC QR Code/আড্রেস দেয়া হবে । QR Code টি আপনার বিটকয়েন ওয়ালেট থেকে স্ক্যান করে Bitcoin সেন্ড করতে পারবেন। ৩০-৪০ মিনিটের ভিতর আপনার পেমেন্ট কমপ্লিট হবে।

এখন আপনি  cpanel.hostinger.com এ লগিন করে আপনার হোস্টিংটি মেনেজ করতে পারবেন। চাইলে ০.৯৯ ডলার দিয়ে এক বছরের জন্য একটি .xyz ডোমেইনও কিনতে পারবেন। অথবা freenom থেকে ফ্রীতে .tk .ml ডোমেইন কিনে Hostinger হোস্টিং প্যাকেজের সাথে যুক্ত করতে পারবেন।

Cpanel

বিঃদ্রঃ অফারটি আগামি ৩ দিন অর্থাৎ ৭ তারিখ পর্যন্ত চলবে।

13 thoughts on "বিটকয়েন দিয়ে Hostinger থেকে ৩ মাসের সেয়ারড হোস্টিং কিনুন ২.০৪ ডলারে, ৮৭% ছাড় অফার।"

  1. Tipsbd.net Subscriber says:
    ata ki apnar company


  2. A K King Of lion Author says:
    সরাসরী রেফার লিংক
    1. Trickbd Support Trickbd Support Moderator says:
      এবারের মত ১৫ দিনের পেনাল্টি দেয়া হয়েছে।
      পরেরবার ব্যান।
    2. A K King Of lion Author says:
      আপনাকে ধন্যবাদ । আমি কিছু নতুন এয়ারডোপ নিয়ে পোসট করতে চাই আর এয়ারডোপ সত্যই পেমেনট করবে। আমি এগুলো প্রায় ১৬ দিন ধরে বের করে যাচাই করেছি। যদি পোসট করি তাহলে সবার উপকার হবে এখন যদি আপনি অনুমতি দেন।
    3. Trickbd Support Trickbd Support Moderator says:
      নীতিমালা মেনে অরিজিনাল পেমেন্টপ্রুফ সহ করলে কোনো সমস্যা নেই।
    4. A K King Of lion Author says:
      ধন্যবাদ আমি আমার থেকে সমপূর্ন চেষটা করব।
    5. A K King Of lion Author says:
      আমার অথর পদ বাতিল করেছেন কেন
    6. Trickbd Support Trickbd Support Moderator says:
      আর্নিং পোষ্ট করার আগে নির্দেশনা সংক্রান্ত পোষ্টটি পড়ে নেয়া উচিৎ ছিলো।
      একদম শুরুতেই ছিলো।
  3. Farhan Ahmed Faruk Farhan Ahmed Faruk Contributor says:
    bai eta ki apnar company..
  4. Mukhlesur Rahman Mukles Hossen Contributor says:
    Gd


  5. Shadin Subscriber says:
    ঐটা আপনার কোম্পানি নাকি?

Leave a Reply