TrickBD তে সবাইকে শুভেচ্ছা।আশা করি সকলে ভালো আছেন ।ভালো তো থাকার ই কথা কারন TrickBDর সাথে থাকলে সবাই ভালোই থাকে।আর সবাই ভালো থাকার জন্যই TrickBD তে আসে। আমিও অনেক ভালো আছি।যাই হোক আমি আর বেশি কথা বাড়াবো না সরাসরি পোস্টের কথায় আসা যাক।

আর হ্যা…Trickbd তে দেখি অনেকেই বলে যে,, নিয়ে নিন অমুক সাইটের মতো 100% থিম,ফেসবুকের অরজিনাল থিম/কোড,,অথচ ওই সাইটের মতো বা ফেসবুকের মতো তারা 100% থিম/কোড দিতে পারে না।তবে আমি আমার দেওয়া থিমগুলো আমার বলা সাইটের সঙ্গে 95-100% মিল খাইয়ে তারপর আপনাদের সাথে শেয়ার করি।বিশ্বাস না হলে আপনারা চেক করে দেখতে পারেন।

অনেকেই হয়তো পোস্টের টপিক দেখেই বুঝে ফেলেছেন যে আজ আমি কোন বিষয় নিয়ে আপনাদের উদ্দেশ্যে লিখতে যাচ্ছি । আজ আমি আপনাদের সাথে জনপ্রিয় সেই সাইটের কোড শেয়ার করতে যাচ্ছি,,,যেগুলো আপনারা গুগল বা কারও সাথে ইনবক্স যোগাযোগ করে বা পুরো ইন্টারনেটে খুজেও পাননি।আশা করি বুঝতে পারছেন আমি কোন সাইটের কথা বলছি।হ্যা,,.আমি ফেসবুকের কথাই বলছি।ফেসবুকের কোডগুলো শেয়ার করার জন্য অনেকদিন থেকে অনেকে আমার সাথে যোগাযোগ করে।কিন্তু আমি ফেসবুকের কোডগুলো শেয়ার করিনি।কারন ফেসবুক ডিজাইন করা খুবই কষ্টকর।তবে অনেক ভাবার পর ঠিক করলাম,,,এই কোডগুলো শেয়ার করলে একজনের নয়,, অনেকজনের উপকার হবে।তাই আমি ফেসবুকের কোডগুলো আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি।আশা করি, আমার কোডগুলো ফেসবুকের সাথে 100% মিল খাবে।আমি আগেই বলেছি ফেসবুক ডিজাইন করা খুবই কষ্টকর।তাই আমি আজকে আপনাদের ফেসবুকের হোম পেজের অরজিনাল সিএসএস এবং হেডার কোড শেয়ার করব।


TrickBDতে এই কোডগুলো দেওয়ার আগে কিছু কথা বলে রাখি ।এই কোডগুলোতে কোনো এড, লিঙ্ক করা নেই।তাই আপনারা কোডগুলো আপনাদের সাইটে কোনো ঝামেলা ছাড়াই ব্যাবহার করতে পারবেন।কোডগুলো হুবহু ফেসবুকের মতো ডিজাইন করা হয়েছে,,,আরেকটা কথা,, ফেসবুকের কোডগুলো আপনারা গুগলে সার্চ করলে অন্য কোনো সাইট থেকে পেয়ে যেতে পারেন,, কিন্তু ওই কোডগুলো ফেসবুকের সাথে একটুও মিল খাবে না।আর আমার কোডগুলো ১০০% ফেসবুকের মতো হবে,,এটা আমি আপনাদের গ্যারান্টি দিয়ে বলতে পারি।আমি এই কোডগুলৌ আপনাদেরকে সম্পর্ন ফ্রিতে দিব।তো চলুন ডেমো হিসেবে একটি স্ক্রিনশট দেখে নেয়া যাক।




ফেসবুক সম্পর্কে নিশ্চই আপনাদের নতুন করে কিছু বলতে হবে না।আর এই কোডগুলো আপনি Wordress, Blogger, Wapkiz সবকিছুতেই ব্যাবহার পারবেন।তো চলুন আর দেরি না করে ফেসবুকের অরজিনাল সিএসএস এবং হেডার কোডগুলো নিয়ে নেই।ফেসবুকের অরজিনাল সিএসএস এবং হেডার কোডের ডাউনলোড লিংক নিচে দেয়া হল।


Download Fb Header

Download Fb Css

কোডগুলো আপনাদের সাইটে বসালেই বুঝতে পারবেন,,যে এই কোডগুলো ফেসফুকের মতো কি না।আজকের পোস্টটি আপনাদের কেমন লাগল কমেন্ডে অবশ্যই জানাবেন।আর আপনাদের যদি রিসপন্স পাই তাহলে পরবর্তী পোষ্টে ফেসবুকের অনন্য কোডগুলো নিয়ে পোষ্ট করব।

তো তাহলে আজকে এই পর্যন্তই।মানুষ মাত্রই ভুল হয় , তাই পোষ্টে কোন ভুল থাকলে দয়া করে মাফ করে ‍দিবেন, আর প্লিজ কমেন্টে লিখে ভুলগুলা শোধরানোর সুযোগ করে দিবেন।এরকম আরও পোষ্ট দেখতে চোখ রাখুন ট্রিকবিডিতে।কোন কিছু না বুঝলে বা কোন কিছু জানার থাকলে, আমাকে কমেন্টে জানান।

2 thoughts on "[hot post]নিয়ে নিন ফেসবুকের অরজিনার সিএসএস এবং হেডার কোড,,,,wordpress, blogger, wapkiz, waphosts সবকিছুতেই ব্যাবহার করতে পারবেন।100% working…"

  1. Shimul Islam Contributor says:
    vai txt আকারে আমার জাভা ফোন দিয়ে কাজ করতে পারছি না প্লিজ কোড গুলো [email protected]এই জিমেলে দিবেন
  2. Mrr Perfect Author Post Creator says:
    ভাই, ফাইলগুলোতে অসংখ্য কোড আছে।তাই কোডগুলো ডাইরেক্টলি দিলে সমস্যা হবে।আর txt ফাইল থেকে তো কপি করা সহজ।আপনি কপি করে কোডগুলো ব্যাবহার করুন।

Leave a Reply