ট্রিকবিডিতে আবারো সবাইকে স্বাগতম


ভিডিও কন্টেন্ট ক্রিয়েশন খুব সম্ভবত আজকের দিনে সবচেয়ে জনপ্রিয় একটা কাজ। আজকের সময় হয়তো পার হয়ে যাবে কিন্তু যদি আপনি যদি সেগুলো ভিডিও আকারে রেখে দেন সেটি আজীবন থাকবে। বর্তমানে বিভিন্ন ধরনের ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম‌ই আছে।

ইউটিউব, ফেসবুক ইত্যাদি প্ল্যাটফর্মে কেউ চাইলে সহজেই নিজেদের ভিডিও আপলোড করতে পারে। ভ্লগ ভিডিও বাদেও ভিডিওর রয়েছে নির্দিষ্ট জনরা‌।কেউ মুভি এক্সপ্লেনেশন,কেউ রিভিউ ধরনের আবার কেউ কেউ টিউটোরিয়াল, বিনোদনমূলক ভিডিওতে বেশ পারদর্শী।

একটা বিষয় খেয়াল করে থাকবেন বিভিন্ন কন্টেন্ট ক্রিয়েটররা তাদের ভিডিওতে মুভি ক্লিপ অ্যাড করে থাকেন। যেগুলো তাদের ভিডিওকে আরো আকর্ষণীয় করে তোলে। সেগুলো যদি ভিডিওর পিক মোমেন্টে কিংবা ফানি মোমেন্টে ব্যবহার করা হয় তাহলে ভিডিওটি আরো বেশি আকর্ষণীয় হয়।

আজকে দেখাব এমন একটি ওয়েবসাইট যেখানে আপনারা নিজেরা এ ধরনের ক্লিপ খুঁজে পাবেন।তাও আবার সার্চ করে করে।


ওয়েবসাইটটির নাম YARN CO


ওয়েবসাইটের লিংক: এখানে ক্লিক করুন

ওয়েবসাইটটি বেশ সিম্পল এবং ইউজার-ফ্রেন্ডলি।কোন ধরনের অ্যাড কাটা-কাটির ঝামেলা নেই। কোন ধরনের লিংক রি-ডাইরেকশন নেই।এক ক্লিকে সার্চ এবং কয়েকটি স্টেপ ফলো করলেই আপনারা ডাউনলোড করতে পারবেন।


প্রথমে আপনারা লিংক দিয়ে ওয়েবসাইটটিটে প্রবেশ করবেন। সবার উপরে দেখেন সার্চ বক্স। এখানে আপনার কাজ আপনি কোন ডায়লগের জন্য মুভি ক্লিপ খুঁজছেন। উদাহরন স্বরুপ ধরেন আমি GOODBYE এই ওয়ার্ডটির জন্য মুভির ক্লিপ খুঁজছি।
সিম্পলি আমি সার্চ বক্সে GOODBYE লিখে সার্চ দিলাম।

দেখেন আমাকে এই goodbye রিলেটেড মুভির ক্লিপ দেখাতে শুরু করেছে।আমি নিচের দিকে স্ক্রল করে প্রয়োজন এবং পছন্দমাফিক ক্লিপ খুঁজে নিবো।আপনারা নিজেদের পছন্দমতো একটি খুঁজে সেটিতে ক্লিক করবেন

মুভির ক্লিপ তো খুঁজে পেলেন। এবার ডাউনলোড করার পালা। এজন্য নিচের ধাপগুলো ফলো করূন


প্রথমে আপনাদের যে মুভি ক্লিপটি পছন্দ হয়েছে সেখানে ক্লিক করে প্রবেশ করবেন। এর একটু নিচে ছবির মতো অ্যারো চিহ্ন দেয়া আইকনে ক্লিক করে নিবেন আপনাদের কাঙ্কিত ক্লিপটিতে।

এরপর three dot এ ক্লিক করে‌ নিবেন।

দেখেন ডাউনলোড অপশন চলে আসছে। এবার সিম্পলি সেটি ক্লিক করলেই ভিডিওটি ডাউনলোড হতে শুরু করে দিবে।

আজকে এ পর্যন্তই। ভিডিওতে বিভিন্ন ধরনের মুভি ক্লিপ যোগ করলে সেটি যেমন রিচ পায় তেমনি অডিয়েন্সরাও আরো বেশি ভিডিও দেখতে উৎসাহিত হয়।এই ওয়েবসাইটটি দিয়ে আপনারা খুব সহজেই সে ধরনের ক্লিপ খুঁজে নিতে পারবেন।

ট্রিকবিডির সাথেই থাকুন। ধন্যবাদ।

3 thoughts on "ভিডিওতে thank you,Wow এ ধরনের ডায়লগের জন্য মুভি ক্লিপের ফুটেজ বের করুন এক ক্লিকেই"

  1. Sany Contributor says:
    Ekhan e sob English, Bangla/Hindi content pabo koi
    1. Cyber Grindelwald Author Post Creator says:
      Bangla/Hindi er jonno kono site amar jana nei.Ekhan theke English clip nite paren.Dhonnobad
  2. S Contributor says:
    Kaje asbe thanks. Bangla Hindi r gula paile share Koiren

Leave a Reply