আশা করি সবাই ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় ভালো আছি। আজকে আপনাদের মাজে যে সফটওয়ার শেয়ার করবো তার নাম হল Apowersoft Screen Recorder এই সফটওয়ারটি স্ক্রিন রেকর্ড করার জন্য খুবই কার্যকারী। সফটওয়ারটি একদম ফ্রি।তাই কোন সিরিয়াল কি এর দরকার পরে না। আপনারা শুধু ডাউনলোড করবেন সেটাপ দিবেন আর ব্যবহার করবেন এতটুকুই কাজ।

Apowersoft অনলাইন স্ক্রিন রেকর্ডার আপনি বিনামূল্যে জন্য উইন্ডোজ এর ভিডিও এবং অডিও রেকর্ড করতে পারবেন! এটা ব্যবহার করা খুবই সহজ এবং আপনি অডিও ক্যাপচার ও ভিডিও স্কাইপ এবং Gchat মত প্রোগ্রাম থেকে সরাসরি রেকর্ড করতে পারবেন। Apowersoft স্ক্রিন রেকর্ডার দিয়ে আপনি আপনার ডেস্কটপ রেকর্ড স্ক্রিনশট নিতে, বা অডিও রেকর্ড করতে পারবেন।

আপনি সম্পূর্ণ পর্দা, নির্দিষ্ট অঞ্চলে রেকর্ডিং থেকে নির্বাচন করতে পারেন পর্দা রেকর্ড বিকল্প, মাউস ইত্যাদি প্রায় ফোকাস, বা ওয়েব ক্যাম ইনপুট নিতে, অডিও জন্য আপনি রেকর্ড ডেস্কটপ শব্দ বাছাই করতে পারেন। এছাড়া আপনার মাইক্রোফোন মাধ্যমে কথা বলে, বা উভয় একত্রিত. আপনি অডিও MP3 জন্য, OGG, WMA, বা WAV নির্বাচন করা যাবে যখন, HD, WMV, MP4, MKV, এবং FLV সহ রেকর্ড করতে নয়টি বিভিন্ন ভিডিও ফরম্যাটে মধ্যে নির্বাচন করতে পারবেন।
প্রধান কার্যাবলী:
একটি বোতাম ক্লিক সঙ্গে আপনার কম্পিউটারের পর্দায় রেকর্ড
ভিডিও এবং অডিও রেকর্ড সীমাহীন পরিমাণে
সিস্টেম এবং মাইক্রোফোন সাউন্ড উভয় ক্যাপচার

যাহা চান স্ক্রিনশট নিন
তার শক্তিশালী সহজ সম্পাদনা ফাংশন দ্বারা পোলিশ ভিডিও
যে কোন ফরম্যাটে আপনার ভিডিও রূপান্তর

কোন ধরনের ভ্যাজাল ছারা সফটওয়্যারটি ডাউনলোড করুনঃ

Click Here to Download

One thought on "আপনার কম্পিউটারের HD Screen Record করুন মাএ ৫ এমবির সফটওয়্যার দিয়ে"

  1. Mostakin Alam mostakin99 Contributor says:
    onek agei use korsi. valo software.


Leave a Reply