ওয়াই-ফাই কি?

Wi-Fi অথবা Wireless Fidelity একটি স্বাধীন নেটওয়ার্ক যা আপনাকে বাড়ীতে, অফিসে, হোটেল রুম, কনফারেন্স রুম সর্বত্রই তারবিহীন অবস্থায় নেটওয়ার্ক (এরিয়াভিত্তিক অথবা ওয়ার্ল্ড ওয়াইড ওয়েব ইন্টারনেট নেটওয়ার্ক) জগতে প্রবেশের অনুমতি দেয়। ওয়াই-ফাই একটি ওয়্যারলেস টেকনোলজি যা সেলফোনের মতো কাজ করে। ওয়াই-ফাই যে কোন স্থানে বেইজ স্টেশনের আওতায় আপনার কম্পিউটারকে দ্রুততা সম্পন্নভাবে ডেটা আদান- প্রদানে কার্যক্ষম রাখে দ্রুতগতি সম্পন্ন ক্যাবল মডেমের তুলনায়।

আজ আমি আপনাদের দেখাব কীভাবে এক ওয়াই ফাই বা ল্যান নেটওয়ার্কের স্পিড হ্যাক করতে হয় । মূলত ওয়াই ফাই বা ল্যান এর কৌশল টা হল একটা পিসি থেকে নেট শেয়ার করা । সেই নেটওয়ার্কের মধ্যে যেসব PC বা Laptop থাকে সেগুলো সবাই সমান স্পিড পায় । যেমন ধরুন একটা ওয়াই ফাই সার্ভারের টোটাল স্পীড হল ২ MBPS । এখন যদি এই নেটওয়ার্কের মধ্যে ১০ টা পিসি থাকে তবে তারা প্রত্যেকে পাবে ২০০ KBPS স্পীড । এখন আমি আপনাদের দেখাব কীভাবে একই নেটওয়ার্কের মধ্যের পিসি গুলোর স্পীড ভক্ষন করে নিজে সুপার স্পিডে ব্রাউজ করতে হয় । আর এ জন্য আমাদের লাগবে একটা ছোট্ট সফটওয়ার । এর নাম হল NETCUT ।
কীভাবে হ্যাক করবেন?
প্রথমে সফওয়ারটি ডাউনলোড করুন।
এখানে ক্লিক করেও ডাউনলোড করতে পারেন ।
এরপর সফটওয়্যারটি ইনস্টল করে ওপেন করুন । নিচের মতো স্ক্রীন দেখতে পাবেন ।

এরপর দেখবেন নিচে লাইন দিয়ে এই নেটওয়ার্কের ভিতর যে পিসি গুলো কানেক্টেড আছে সেগুলোর আইপি দেখাচ্ছে।
এখন আপনি যে কয়টি পিসির স্পীড হ্যাক করতে চান সে কয়টি আইপি সিলেক্ট করুন । তবে প্রথম দুটি বাদ দিয়ে, কারণ প্রথম দুটি হল আপনার নিজস্ব আইপি । এরপর নিচের চিত্রের মত CUT OFF বাটনে ক্লিক করুন ।

ব্যাস , কাজ শেষ । এবার অন্য লোকের স্পিড খেয়ে আপনি লাভবান হতে থাকুন । এরপর যদি চান অন্য সব পিসিতে আবার নেটওয়ার্ক স্পিড দিতে, তবে Resume বাটনে ক্লিক করুন । আর সবাই ভাল থাকুন । ধন্যবাদ।

4 thoughts on "কীভাবে WI-FI অথবা LAN এর স্পীড হ্যাক করবেন – গোপনীয়তা বজায় রেখে"

  1. balam500 Contributor says:
    ভাই আন্ড্রয়েড এর জন্য দেন
  2. sarder Contributor says:
    free internet update, web devlopment, HTML, HTML 5 , CSS,SEO java script, PHP full tutorials পেতে সবসময় আমাদের সাথেই থাকুন।
    http:// forambd24.blogspot.com/
  3. Arif Aj Contributor says:
    Download debo ki kora ??
    1. Sheikh Rasel Author Post Creator says:
      প্রথমে
      OR… DOWNLOAD NOW
      তার পর

      External mirror 1 যান
      তার পর

      Download not starting? Tap here দেন
      এখন download হবে

Leave a Reply