আসালামু আলাইকুম,

কেমন আছেন সবাই?আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন।আমি ও ভালো।আমাদের অনেকের কম্পিউটার প্রচুর স্লো কাজ করে সব কিছু ভালো হওয়া সর্তেও।কোন সফটওয়্যার ইন্সটল করতে সমস্যা হয় মাঝে মাঝে কম্পিউটার ১ থেকে ১০/১৫ মিনিটের জন্য নিরাবর্তা পালন করে।গেম খেলতে গেল স্লো কাজ করে।ঠিক এরকম সময় কম্পিউটারের সাথে সাথে যাদের মাথাও গরম হয়ে যায়।আজ তাদের মুক্তির জন্য এই টিউন টি।তো আজ আমি আপনাদের সাথে কিছু সফটওয়্যার শেয়ার করব যেগুলো আপনি ব্যবহার করে আপনার কম্পিউটার অনেক গতি বৃদ্ধি পাবে ১০০% শিয়র।এই সফটওয়্যার গুলো আমিও ব্যবহার করি।প্রথমে আপনি ১ ডিফল্ট কাজ গুলো করে নিন …আপনার কম্পিউটারের Run এ চলে যান বা কীবোর্ড থেকে Windows key + R চাপুন এবার এখানে Tree লিখলে কম্পিউটার ফাস্ট হয় অনেকেই জানেন। কিন্তু অাজ অামি অাপনাদেরকে এমন একটি সফটওয়্যার দিব যা দিয়ে অতি সঅহজে অাপনার পিসি ফাস্ট করতে পারবেন।

সফটওয়্যারটির নাম হলোঃ

Platinum Guard

~~~~~Download Links~~~~~

Click Here To Download

আপনি আপনার Platinum Guard ডাউনলোড করার পরে ইন্সটল করুন এবং ওপেন করলে নিচের ছবির মতো দেখতে পারবেন।নিচের ছবির তীর চিহ্ন গুলর মতো আপনার Platinum Guard এর কনফিগারেসন করে নিন।
সব বক্সে টিক দিন কোন বক্স ফাকা রাখবেন না।
তারপর আপনি Start Smart Cleaning Process এ ক্লিক করুন।

ক্লিন হয়ে গেলে বাম সাইডে দেখুন যে Intensive Computer Clean একটি মেনু আছে এই মেনুতে ক্লিক করুন।
এবং Scan করুন তারপর Sellect All এ ক্লিক করুন এবং Remove Sellected Files এ ক্লিক করুন।

এগুলো আপনি কম্পিউটার অন করার সময় একবার এবং অফ করার সময় কমপক্ষে একবার করে করুন Run এবং Platinum Guard কম্পিউটার চলাকালীন মাঝে মাঝে করুন।আশা করি আপনার সমস্যা সব ঠিক হয়ে যাবে কম্পিউটার গতি পাবে আপনার মাথাও ঠাণ্ডা হয়ে যাবে।

Enjoy!

Leave a Reply