আজকে এই পোষ্টে আমি Windows হ্যাক করার একটি সাধারন টিপস শেয়ার করছি, বিশেষ করে নতুনদের জন্য আর যারা জানেন তারও একবার চোখ বুলিয়ে নিতে পারেন।

পাসওয়ার্ড না জেনেও Administrator এর পাসওয়ার্ড বদলিয়ে আমার অনায়সে প্রবেশ করতে পারি Windows XP অপারেটিং সিস্টেমে । অনেকে মনে করবেন এটি কিভাবে সম্ভব বা মনে করবেন কোন হ্যাকিং টুল দিয়ে তা করতে হবে। কিন্তু সেগুলো কোনটাই না। এটি একরকম পদ্ধতি যার মাধ্যমে পাসওয়ার্ড না জেনে এক্সপিতে লগইন করা যায়। তাহলে আসুন দেখি কিভাবে এটি করতে হয় ।

যা যা করনীয় –
প্রথমে পাসওয়ার্ড আছে এমন কম্পিউটার চালু করতে হবে।
লগইন উইন্ডো আসলে Alt + Ctrl + Delete একত্রে দুইবার চাপতে হবে। এতে উইন্ডোজ ২০০০ এর মত লগইন উইন্ডো আসবে।
এরপর User name বক্সে লিখুন Administrator এবং এন্টার চাপুন। তাহলে অ্যাডমিনিস্ট্রেটর হয়ে উইন্ডোজ লগইন হবে। এভাবে পাসওয়ার্ড ছাড়া লগইন করা যায়। এছাড়া কম্পিউটারকে সেফ মোডে চালু করলেও এই অ্যাডমিনিস্ট্রেটর ইউজারটি দেখতে পাবেন এবং তাতে ক্লিক করেও লগইন করতে পারেন।

আপনারা হয়তো অনেকই ভাবছেন তাহলে পাসওয়ার্ড দিয়ে লাভ কি? আসলে অপারেটিং সিস্টেম নতুন করে ইনস্টল করলে Administrator নামে একটি ইউজার অ্যাকাউন্ট সয়ংক্রিয় ভাবে তৈরি হয় এবং তা লুকনো অবস্থায় থাকে। এ অ্যাকাউন্টে কোন পাসওয়ার্ড দেওয়া থাকে না। ফলে উপরের পদ্ধতিতে এ অ্যাকাউন্টে লগইন করা যায়।
লগইন পাসওয়ার্ড প্রটেক্ট করবেন যেভাবে ?
আপনি চাইলে Administrator অ্যাকাউন্টে পাসওয়ার্ড দিয়ে রাখতে পারেন। তারজন্য আপনাকে প্রথমে সেইফ মোডে কম্পিউটার চালু করুন এবং অ্যাডমিনিস্ট্রেটর নামের অ্যাকাউন্টে প্রবেশ করুন। এবার Start => Settings => Control Panel এ ক্লিক করুন এবং User Accounts এ ক্লিক করুন। এরপর Administrator অ্যাকাউন্টে ক্লিক করে Create a password এ ক্লিক করুন এবং নতুন একটি পাসওয়ার্ড লিখে Create password বাটনটি ক্লিক করুন। তাহলে কেউ উপরের নিয়মে আর পাসওয়ার্ড ছাড়া লগইন করতে পারবে না।

এখন এখানেই ভালো লাগলে শেয়ার করবেন। কোন সমস্যা হলে কমেন্ট করতে ভুলবেন না।

3 thoughts on "পাসওয়ার্ড না জেনেও উইন্ডোজ XP তে লগইন করুন – Windows Hacking"

  1. 420 AL-AMIN 420 AL-AMIN Contributor says:
    GOOD


Leave a Reply