আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই ভালোই আছেন। আমি আপনাদের দোয়ায় ভালোই আছি। আজ আমি আপনাদের জন্য নিয়ে এলাম দারুন একটি সফটওয়্যার। এটা একবার ব্যবহার করে দেখুন ভালো লাগবে।

তো দেরি কেন প্রথমে নিচ থেকে সফটওয়্যটি ডাউনলোড করে নিন :-

Click Here To Download

চলুন এই সফটওয়্যারটির কিছু বৈশিষ্ট্য দেখে নিইঃ

বৈশিষ্ট্য

গতি এবং সামঞ্জস্য
UC ব্রাউজার একটি ব্যাপক ইন্টারনেট ব্রাউজার, যা একটি চাক্ষুষরূপে মর্মস্পর্শী ইন্টারফেস সঙ্গে কর্মক্ষমতা ভারসাম্য হয়. যখন একটি আধুনিক খুঁজছেন পরিবেশে কাজ প্রোগ্রাম, আপনার ওয়েব ব্রাউজিং অভিজ্ঞতা উন্নত করার জন্য ডিজাইন করা ফাংশন একটি বৃন্দ উপলব্ধ করা হয়.
আপনি সহজে, গতি মোড (ক্রোমিয়াম) এবং ইন্টারনেট কার্ণেলগুলি মধ্যে সুইচ করতে পারেন ঠিকানা দণ্ডে প্রতীক ক্লিক করে. ব্রাউজার যে আপনি গুগল, বিং বা AOL এর সহ বিভিন্ন অনলাইন ইঞ্জিন, ব্যবহার করার জন্য. পারবেন একটি স্বনির্ধারিত দ্রুত অনুসন্ধান ফাংশন বৈশিষ্ট্য
ইউসি ব্রাউজার একাধিক ট্যাব জন্য সমর্থন উপলব্ধ করা হয়, আপনি নেভিগেশন ইতিহাস দেখতে পারবেন, হোম পেজে শৈলী সেট এবং থেকে শর্টকাট তৈরি আপনার প্রিয় ওয়েবসাইট. তাছাড়া, মেঘ ডাউনলোড আপনি গতি এবং ফাইল স্থানান্তর নিরাপত্তা নিখুত করার অনুমতি দেয়.

বুকমার্কস এবং অতিরিক্ত ফাংশন
ইউসি ব্রাউজার হিসাবে আপনি পছন্দ আপনি না শুধুমাত্র হিসাবে অনেক বুকমার্ক যোগ করার জন্য, কিন্তু ইন্টারনেট এক্সপ্লোরার থেকে বা একটি HTML ফাইল থেকে আমদানি করতে পারবেন. আবেদন বিভিন্ন এক্সটেনশন সমর্থন করে এবং আপনি প্রতিটি নতুন ট্যাবের স্টার্টআপ কাস্টমাইজ করতে পারবেন.
আপনি যেমন লিংক অথবা পৃষ্ঠার প্রাক লোডিং, সেট হট বা মাউস ঠারে কয়েকটি দ্রুত গাড়ী চালানোর আপ অপশন, সক্রিয় করতে পারবেন. প্রোগ্রাম একটি বিজ্ঞাপন ব্লক টুল অতিরিক্ত বৈশিষ্ট্যগুলিও উপস্থিত রয়েছে এবং আপনি গোপনীয়তা অপশন কাস্টমাইজ করতে পারবেন. প্রোগ্রাম নির্বাচিত পৃষ্ঠাগুলির কোন ডুপ্লিকেট করুন এবং সোর্স কোড হিসাবে এটি প্রদর্শন করতে পারেন.
এনকোডিং এবং জাভাস্ক্রিপ্ট অপশন
UC ব্রাউজার আপনি দ্রুত, টুল এনকোডিং পরিবর্তন একাধিক অপশন এক নির্বাচন করে করতে সক্ষম হবেন. UTF-8, আইএসও 8859-1, উইন্ডোজ 1252, অন্য কয়েকটি ভাষা-নির্দিষ্ট এনকোডিং পদ্ধতি সহ সহজে টুল মেনু থেকে নির্বাচন করা যাবে. ব্রাউজার একটি বিকাশকারীর কনসোল, আপনি উপাদান, উত্স, টাইমলাইন, অডিট বা জাভাস্ক্রিপ্ট সম্পাদনা স্থান দেখতে পারবেন যা অতিরিক্ত বৈশিষ্ট্যগুলিও উপস্থিত রয়েছে.

আশা করি আপনাদের ভালো লাগবে।

আর যেকোন সমস্যা হলে আমাকে জানান।

Bye.

Leave a Reply