আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই ? আশাকরি সবাই ভালই আছেন। আমিও আল্লাহ তালার রহমতে ভালই আছি। আজ আবার আপনাদের মাঝে  ফিরে আসলাম নতুন একটা সমস্যার সমাধান নিয়ে। আমার ” Bluestacks Root এর গত টিউটোরিয়ালে ” Bluestacks Root 2  Root করা দেখিয়েছিলাম। কারো কারো নাকি Root করার সময় Error দেখাচ্ছে। তাই সেটার সমাধান নিয়েই আজকের টিউটোরিয়াল। আজকে অই  Error দূর করার পদ্ধতি শিখাবো। তাহলে চলুন দেখি কিভাবে খুব সহজেই কোনো Error ছাড়াই Bluestacks Root 2 Root করা যায়।

thumbline

প্রথমে এখান থেকে “BlueStacks Easy v3.5.zip” ডাউনলোড করে নিন। এবার এটা extract করুন। একটা ফোল্ডার পাবেন। ফোল্ডারের ভিতর যেয়ে  BlueStacks Easy.exe তে ডাবল ক্লিক করুন। এবার নিচের  screenshot অনুযায়ী সব সেট করে Proceed দিন।

screenshot-1

১ মিনিট অপেক্ষা করুন। দেখুন উপরে screenshot এর মত All Process Complete দেখাবে। আর যদি কারো নিচের মত Error দেখায় তাহলে এখান থেকে  Root files.zip ডাউনলোড করে নিন

screenshot-2

এটা Extract করুন। Root files নামে একটি ফোল্ডার পাবেন।  ফোল্ডারের ভিতরের ফাইলগুলো কপি করে আপনার পিসির “C:\ProgramData\BlueStacks\Android” লোকেশনে Paste করুন। এবার আবার নিচের screenshot অনুযায়ী সব সেট করে Proceed দিন।

screenshot-1

১ মিনিট অপেক্ষা করুন। দেখুন উপরে screenshot এর মত All  Process Complete দেখাবে। এবার Bluestacks open করে Root Cheker দিয়ে cheke করে দেখুন নিচের মত Rooted দেখাবে। এবার মন খুলে সব Rooted Android Apps আপনার পিসিতে ব্যবহার করুন। তারপরও বুঝতে কারো সমস্যা হলে নিচে আমার ভিডিও টিউটোরিয়ালটি দেখুন।
How to Root Bluestacks 2 without Error


যেকোন সমস্যা টিউমেন্টে জানাবেন। আমি উত্তর দেয়ার চেষ্টা করব ইনশাআল্লাহ্‌। আরোও মজার টিপস পেতে আমার চ্যানেলটি সাবস্ক্রাইব করবেন। আশা করি আপনাদের ভালো লাগবে, ভালো লাগলে একটা টিউমেন্ট করবেন, শেয়ার করবেন এবং প্রিয়তে রাখবেন। আজ এই পর্যন্ত, সবাই ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন, আল্লাহ হাফেজ।

5 thoughts on "খুব সহজেই Bluestacks 2 Root করুন কোনো রকম Error ছাড়াই। (Root.fs Error Fixed) [Update]"

  1. Hiya Contributor says:
    Kew amake help ta korlen nah….so bad


  2. Hiya Contributor says:
    300 min ER meyad barate CAI…
  3. bappakhan Contributor says:
    ai balar apps amar 20gb nosto korche keu download korben na….
    1. আশিক রেজা Author Post Creator says:
      ভাইয়া নিজে নিবেননা ঠিক আছে, কিন্তু অন্যকে নিষেধ করছেন করছেন কেন? এটাতো আপনার ব্যার্থতা। পিসিতে Google Chrome দিয়ে ডাউনলোড করেন।

Leave a Reply