Be a Trainer! Share your knowledge.
Home » Windows PC » Low End PC থেকে Android Apps & Games চালানোর জন্য সেরা Android Emulator সাথে সাইজেও ছোট ডাউনলোড করে নিন

Low End PC থেকে Android Apps & Games চালানোর জন্য সেরা Android Emulator সাথে সাইজেও ছোট ডাউনলোড করে নিন

ইউটিউবে ট্রিকবিডিকে সাবস্ক্রাইব করুন

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন আজ আপনাদের জন্য নিয়ে হাজির হয়েছি কম সাইজের একটি Android Emulator যা আপনার Low Config এর পিসিতেও চলবে ঝামেলা ছাড়া তাহলে চলুন শুরু করা যাক।

বর্তমান সময়ের Android এর সাথে অন্য কোন মোবাইল অপারেটিং সিস্টেম এর তুলনা করলে এক কথায় ভুল হবে এর কারন অগণিত এপ এবং গেমস যা ডেভেলপার রা তৈরী করে রেখেছে কিংবা প্রতিদিন যে পরিমানে পাবলিশ হচ্ছে প্লে স্টোরে তা অন্য কোন Store এর পক্ষে এখন পর্যন্ত সম্ভপর হয়ে উঠেনি এছাড়াও এর ভার্সন আপডেট প্রতিনিয়ত আসছে যা কিনা এর ইন্টারফেস কে আরো আকর্ষনীয় করে তুলছে। 

আর এই Android এ এমন কিছু এপ এবং গেমস রয়েছে যা আমাদের অনেক কাজ সহজ করে দিতে সক্ষম এবং বিনোদনেও কাজে আসছে আর গেমিং এর কথা না হয় বাদ দিলাম।আর তাই এর জনপ্রিয়তা অনেক শীর্ষে। তবে অনেকেই আছেন মোবাইলেই নয় শুধু নিজের পিসি থেকেও Android এপ বা গেমস চালাতে ইচ্ছা পোষন করে থাকেন তবে অনেকের হয়তো ভালো মানের পিসি না থাকার কারনে Emulator চালাতে সাহস করেন না যেমন ধরুন BlueStuck, Nox, Memu, Gameloop,LD Player ইত্যাদি কারন এগুলো চালাতে গেলে Cpu,Ram,Graphics এর উপর চাপ পড়ে যায় ফলে Low End PC তার দাদার নাম স্মরণ করা শুরু করে দেয় কিন্তু এই Emulator এ সেরকম টা হয়না তাই এটাকে বেস্ট বলা যেতে পারে।

Smart GaGa Emulator ডেভেলপ করেছে Titan Project এবং প্রধান ফিচার হলো এটা কোন প্রকার virtualization ব্যবহার না করেই চলতে পারে তাই এটা Emulator এর জগতে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। Smart GaGa Turbo GPU technology ব্যবহার করে চলে তাই আপনি Smoothly 2GB Ram এর পিসিতেও গেমিং করতে পারবেন। আপনি Drag and Drop এর মাধ্যমে ইন্সটল করতে পারবেন FPS গেমস গুলোতে key AutoMaping হয়ে যাবে।

আপনি চাইলে FreeFire, Pubg Mobile, Call Of Duty, Asphalt এর মত গেমস গুলো খেলতে পারবেন আপনার Low End PC থেকে তাই বলা যায় Smart GaGa অনেক উপকারী হবে যাদের পিসির কনফিগ কম তাদের জন্য।

এবার আসি এর ভার্সন নিয়ে কিছু কথা বলার জন্য বর্তমানে এর Nougat ভার্সন আপডেট সংস্করন কিন্তু তাতে 4GB মিনিমাম Ram লাগবে তাই আমি এর আগের ভার্সন শেয়ার করছি যাতে Low End পিসি তে সহজেই চালাতে পারেন আপনারা।

তবে দুঃখজনক ব্যপার হলো এর Developer আগামীতে আর কোন প্রকার আপডেট বাজারে আনবেনা তারা এই প্রজেক্ট বন্ধ করে দিয়েছে।

তবে এর একটাই মাত্র সমস্যা যখন আপনি Emulator এ প্রবেশ করবেন তখন আপনাকে ডাটা কানেকশন দিয়ে চালু করতে হবে এরপর চালু হয়ে গেলে আপনি অফলাইনে চালাতে পারেন।

তো অনেক জানা হয়ে গিয়েছে এর সম্পর্কে এবার যদি মনে করেন আপনার ডাউনলোড করার দরকার তবে নিচের লিংক থেকে ডাউনলোড করে নিতে পারেন।

Download Link

Size- 202 MB

তাহলে আজকের মত বিদায় দেখা হবে অন্য কোন সময় নতুন কিছু নিয়ে তবে চাইলে আমার ব্লগ সাইটে ঘুরে আসতে পারেন নিচের লিংক থেকে।

www.DarkMagician.Xyz

সৌজন্যেঃ সাইবার প্রিন্স – FB

2 years ago (Feb 03, 2020)

About Author (323)

Cyber_Prince Cyber_Prince
author

“You are a human being before any label, handicap, disease or disorder. You are entitled to dignity. This is the human race’s one religion that unites us, yet it is our hatred and lack of tolerance that distorts our faith to a place of justification. This justification will always be in the oppressor’s benefit.” ― Shannon L. Alder www.altr.fun

8 responses to “Low End PC থেকে Android Apps & Games চালানোর জন্য সেরা Android Emulator সাথে সাইজেও ছোট ডাউনলোড করে নিন”

  1. A҉𝖇𝖚𝖇𝖔𝖐𝖔𝖗 RS ABUBOKOR Contributor says:

    Good



  2. SR Shoruv SR Shoruv Contributor says:

    আগের ভার্সন বলতে?
    এন্ড্রুয়েড ভার্সন কত?

  3. Hasib Khan Hasib Khan Contributor says:

    যতোবারই Open করবো ততোবারই নেট লাগবে?

  4. Md Parvej Md Parvej Contributor says:

    Kono link e to kaj kore na

Leave a Reply

Switch To Desktop Version