বর্তমান সময়ে যদিও খুব কম লোক Opera ব্যবহার করে। তারপরেও কিন্তু এক সময় সবার মুখে মুখে ছিলো এই Opera. আর এখন বলতে গেলে অপেরাকে সবাই ভুলতে বসেছে। 

Opera Company সিদ্ধান্ত নিলো তাদের বাজার ধরে রাখতে হলে আরো ভালো কিছু করতে হবে।আর তাই ২০১৭ সালের শুরুর দিকে এই Opera Neon Browser টি বাজারে প্রকাশ করে।

এই Opera Neon এর জন্য ব্যবহার করা হয়েছে Blink Rendering Engine. আর যুক্ত করা হয়েছে চমৎকার কিছু ফিচার। যা মানুষকে আকর্ষন করবে। তাহলে চলুন তাদের ফিচার সম্পর্কে আরো জানা যাক।

এমন কিছু Visual Effect ব্যবহার করা হয়েছে যা আপনার চোখকে দিবে পরিপূর্ণ তৃপ্তি। এর ডিজাইনটা অনেক সুন্দর যখন আপনি Neon ব্যবহার করবেন তখন পাবেন একটু আলাদা লুক।

 ধরুন যে কোন ওয়েবসাইটের বিশেষ কোন Menu একটু বেশী ব্যবহার করেন। Visual Tab এবং Gravity Menu ফিচার টি আপনার Menu কে একটি Shortcut তৈরী করে দিবে যাতে কম সময়ে তা ব্যবহার করতে পারেন। আর অবশ্যই তা Floating Menu হবে। আর এই Browser আপনাকে একটি সেই মানে Visual Look দিতে প্রস্তুত Trust Me.



ধরুন আপনার একই সাথে দুইটি ট্যাব ব্যবহার করা দরকার তখন কি করেন আপনি। এর একটি ফিচার আপনাকে দুইটি Tab একই সাথে দেখাবে কোন প্রকার Back Click করে সময় নষ্ট করা ছাড়া।

আপনি চাইলে সরাসরি Screen Short তুলতে পারবেন Browser থাকা ফিচার ব্যবহার করে। আর সব Screen Short গিয়ে Save হবে Gallery তে।

আর এর অন্যতম একটি Feature হলো Video Pop-Out. ধরুন আপনি কোন ভিডিও দেখছেন সাথে আপনার অন্য কাজ করা দরকার। চিন্তা নেই আপনি চাইলে Pop-Out ফিচার ব্যবহার করে কাজ এবং Video দুটোই দেখতে পারবেন।

এবার আপনি যদি ডাউনলোড করতে চান তবে নিচে লিংক দেওয়া হলো।

Download Link – 37 MB

আমাদের প্রতিদিন আপডেট জানতে ভিজিট করুন। আর্টিকেল ভালো লেগে থাকলে লাইক কমেন্ট এবং শেয়ার করে সবাই কে জানাতে সাহায্য করুন।আবার দেখা হবে অন্য কোন সময় নতুন কিছু নিয়ে।

লেখকঃ ইসমাঈল হোসেন (সৌরভ) 

 FB Page | Website | FB Group

6 thoughts on "Opera Neon Computer Browser Review সাথে ডাউনলোড করে নিন পিসির জন্য"

  1. Safaeit Hossain Author says:
    Opera is my regular browser for PC and Android
  2. Abdul Gaffar Contributor says:
    Sala sob jaigay bebsa chodao..ki link des sala…
  3. Abdus Sobhan Author says:
    via browsing and youtube video streaming ar jonno kon browser best (pc) ???
    1. আমি আজকে কিছু ব্রাউজার নিয়ে পোষ্ট করবো আপনার যেটা ভালো লাগবে ব্যবহার করুন।

Leave a Reply