আমার পোস্টটি পরার জন্য ধন্যবাদ । আমি মাঝে মাঝে ওয়ার্ডপ্রেস নিয়ে কিছু লেখালেখি করি । তাই ওয়ার্ডপ্রেস এর একটি বিষয় আপনাদের সাথে শেয়ার করতেছি । আমরা প্রায় ওয়ার্ডপ্রেস এর অনেক প্রিমিয়াম থিম আপলোড দিয়ে থাকি | অনেক প্রিমিয়াম থিম ইনস্টল দেয়ার পর এক্টিভেশন কোড চায় । এক্টিভেশন কোড দেয়ার পর থিমটি এক্টিভেট হয়ে যায় । আজকে আমরা শিখব কিভাবে আমরা ওয়ার্ডপ্রেস থিম এর এক্টিভেশন পেজ তৈরী করব । যারা থিম তৈরী করে তাদের ক্লায়েন্ট এর জন্য এ ধরনের কাস্টম পেজ তৈরী করে থাকে | আপনাদের মনে প্রশ্ন থাকতে পারে এটা কিভাবে করলো? এরকম প্রশ্ন আমার ছিল । তাই আমি আজ তার উত্তর পেয়েছি । আমার প্রশ্নের উত্তরটা আপনাদের সাথে শেয়ার করতেছি । নিম্মে কিছু কোড দেয়া হলো, এই কোড গুলা আপনার ওয়ার্ডপ্রেস থিম আর functions.php ফাইল এ বসাতে হবে । এই কোডটি বসালে আপনার থিম এর জন্য এক্টিভেশন এর জন্য কাস্টম পেজ কাজ করবে |


উপরোক্ত কোডটি থিম এক্টিভেশন পেজ হিসাবে কাজ করবে | আশা করি পোস্টটি আপনাদের ভালো লেগেছে । পোস্টটি ভালো লাগলে শেয়ার করতে ভুলবেন না ।

Credit by TipsTune.Net
এখন .Info ডমেইন সহ ট্রিকবিডির মত সেম টু সেম WordPress সাইট মাএ কম টাকায় বানাতে যোগাযোগ করুন 01785829489 নাম্বারে।

5 thoughts on "দেখে নিন কিভাবে WordPress Theme Activation এর Page তৈরী করতে হয়"

  1. Firoj Contributor says:
    good vai
    1. Mehedi Hasan Khan Subscriber Post Creator says:
      tnx bro
  2. azizulhaque Contributor says:
    আপনি কি একজন অ্যানড্রয়েড এক্সপার্ট? নিজের জানা জ্ঞান সবার মাঝে ছড়িয়ে দিতে চাচ্ছেন? তাহলে আমাদের অ্যানড্রয়েড প্লাটফরম ভিত্তিক নতুন ওয়েবসা.ইট Dependbd.com তে আপনার লেখা পোস্ট করুন। এতে নিজেও ক্রেডিট পাবেন আর পাঠকরাও ভালো কিছু শিখতে পারবে।
  3. RE ROFIQUL Contributor says:
    nice post

Leave a Reply