আজকে আমি অসাধারণ ডিজাইনের ডেস্কটপ ভার্সনের একটি ওয়ার্ডপ্রেস থিম নিয়ে হয়েছি। হয়তো আপনারা দেখে থাকবেন, এর আগেও আমি ডেস্কটপ ভার্সনের দুইটি ওয়ার্ডপ্রেস থিমস নিয়ে পোস্ট করেছিলাম। সে থিমসগুলোও ছিল অসাধারণ ডিজাইনের থিমস। যারা আগের পোস্টগুলো দেখেননি তারা আমার প্রোফাইলে ঘুরে আসতে পারেন। আগের থিমসগুলোর মত আজকের থিমটিও ডেস্কটপ ভার্সনের এবং রেসপন্সিভ থিম। এই থিমটি আগের থিমসগুলো থেকে একটু আলাদা ধরণের ডিজাইনের। যা নিচে দেওয়া স্ক্রিনশট দেখলেই বুঝতে পারবেন। স্ক্রিনশটসহ নিচে থিমটির ডাউনলোড লিংক দেওয়া হলো।

থিমটির ডাউনলোড লিংক – Download Now. (ডাউনলোড করার পদ্ধতিটা বলে নেই আপনাদের সুবিধার্থে। থিমটি BDUpload_সাইটে আপলোড করা হয়েছে। এই লিংকে যাওয়ার পর দেখবেন Create Download Link নামে একটা বাটন আছে, ওটাতে ক্লিক করুন। এটাতে ক্লিক করার পর হয়তো ব্রাউজারের নতুন একটা ট্যাব খুলতে পারে, তাই যদি খুলে তাহলে নতুন ট্যাবটি কেটে দিন। তারপর পেজ লোডিং হবে, এইবার দেখবেন দুইটা বাটন আছে, এখান থেকে Click Here to Download বাটনে ক্লিক করুন।)

আজকের থিমটি আগের থিমসগুলোর মতই ডেস্কটপ ভার্সনের থিম। যা আমি উপরেই বলেছি। নিচে দেখুন থিমটির ডেস্কটপ ভার্সনের একটি স্ক্রিনশট।

এই থিমটিও আগের থিমসগুলোর মত কাস্টমাইজড করা যাবে। আর এই থিমটিও আগের থিমসগুলোর মত রেসপন্সিভ থিম। যা মোবাইল দিয়ে ব্রাউজ করলে মোবাইলেনর স্ক্রিন অনুযায়ী আকৃতি গঠন হবে। নিচে থেকে এইবার দেখে নিন থিমটির মোবাইল ভার্সনের স্ক্রিনশট।

তো কেমন লাগলো থিমটি? আমার মতে ভালো লাগারই কথা। আপনার কাছে যদি থিমটি ভালো লেগে থাকে, তাহলে উপরের দেওয়া লিংক থেকে থিমটি ডাউনলোড করে নিন। আর হ্যাঁ! আমি আমার থিম নিয়ে করা এর আগের পোস্টগুলোতে বলেছি এবং এই পোস্টটিতেও বলি, আমার কাছে কয়েকধরণের মোবাইল ফ্রেন্ডলি অসাধারণ থিমস রয়েছে। যা আপনি আর কোথাও পাবেননা। থিমসগুলোর ডিজাইন আসলেই অসাধারণ যা আপনি নিজে একবার না দেখলে বিশ্বাস করবেননা। তাই থিমসগুলো ডিজাইন দেখতে আমার ব্লগসাইটে ভিজিট করতে পারেন। আমার ব্লগসাইট লিংক – www.OwnTips.ml এই সাইটেই ভিজিট করলে সেই থিমসগুলার স্ক্রিনশট দেখতে পারবেন। থিমসগুলো নিয়ে আলাদা আলাদাভাবে একের পর এক পোস্ট করা হবে। তাই আমি বলব সবগুলো থিমস দেখতে আপনারা আমার ব্লগ সাইটটিতে সবসময় ভিজিট করবেন।

14 thoughts on "ডাউনলোড করুন অসাধারণ একটি ডেস্কটপ ভার্সনের ওয়ার্ডপ্রেস থিম!"

    1. Mahbub Pathan Mahbub Pathan Author Post Creator says:
      thanks
  1. Rakib Ahmed Rakib Contributor says:
    এক থিম কত্তবার⁉
    1. Mahbub Pathan Mahbub Pathan Author Post Creator says:
      না ব্রো, এটি আরেকটি থিম। ভালো করে দেখে নিন।
  2. Trickbd Support Trickbd Support Moderator says:
    এভাবে থিম শেয়ার করলে কয়েকটি নিয়ে একেবারে করা উচিৎ।
    রিভিউতে আরো বিস্তারিত থাকলে ভালো হয়।
    1. Mahbub Pathan Mahbub Pathan Author Post Creator says:
      হুম, ঠিক বলেছেন।
      আচ্ছা, এইচটিএমএল নিয়ে কি কিছু করেছেন আপনারা?
    2. Rakib Ahmed Rakib Contributor says:
      পোষ্ট লেখার জন্য আকুল হয়ে আছি।একটু কষ্ট করে শিঘ্রই রিভিউ করবেন প্লিজ।
      (প্লিজ আবার বলার জন্য মাফ করবেন।)
  3. Arshad Prottoy Arshad Prottoy Contributor says:
    আরো বিস্তারিত থাকলে ভালো হতো।
    1. Mahbub Pathan Mahbub Pathan Author Post Creator says:
      হুম
    1. Mahbub Pathan Mahbub Pathan Author Post Creator says:
      thanks
  4. M.A.TAHER Author says:
    1ta download site er theme share korla vlo hoy…
    1. Mahbub Pathan Mahbub Pathan Author Post Creator says:
      hmm. cesta korbo.

Leave a Reply