আসসালামু আলাইকুম। কেমন আছেন আপনারা সবাই??? আশা করি আল্লাহর রহমতে ভালই আছেন। কাজের জন্য একটু ব্যাস্ত হয়ে গিয়েছি তাই প্রতিদিন তেমন সময় পাইনা টিউন লিখতে তাই মাঝে মাঝে আপনাদের জন্য নিয়ে আসে কিছু চমক। আর আজকে তেমনি একটি চমক এনেছি এয়ারটেল গ্রাহকদের জন্য। আশা করি টিউনের টাইটেল দেখে তা ভাল ভাবেই বুঝে গেছেন। তো চলুন টিউন শুরু করা যাক।

আমাদের সকলেরই হয়ত জানা আছে যে বাংলাদেশের সবচেয়ে বড় টেলিকম কোম্পানী গ্রামীনফোন তার সকল গ্রাহকদের জন্য একটা সুবিধা নিশ্চিয় করে যে তাদের দেওয়া অ্যাপস ব্যবহার করলে তার সকল গ্রাহক পাবে প্রতিদিন ২০ এমবি ডাটা ফ্রি!!! আর এই সুবিধাটি সামনে রেখে বাংলাদেশের চতুর্থ অপারেটর এয়ারটেল তার সকল গ্রাহককে দিচ্ছে প্রতিদিন ১০ এমবি ডাটা একদমই ফ্রি!!!! কি বুঝছেন আপনার মনটি কি নেচে উঠেছে? হয়ত না কারন খুবই অল্প ডাটা কিন্তু আমাদের কাছে অনেক কারন আমরা মানি যে অল্প অল্প থেকেই বেশি কিছু পাওয়া যাই। আর এটা অফিসিয়াল অফার।

আর সকল এয়ারটেল গ্রাহকই এর আওতাভুক্ত হবে। আর যদি কোন গ্রাহক প্রতিদিন এ সুবিধাটি উপভোগ করতে চায় তাহলে নিচ থেকে অ্যাপসটি ডাউনলোড করতে হবে। এখান থেকে ডাউনলোড করে নিতে পারেন।

এবার এটি ডাউনলোডের পর আপনার ফোনে ইনস্টল করুন। আর প্রতিদিন এ অ্যাপসটি ওপেন করে ১০ এমবি করে ডাটা ফ্রি নিয়ে নিন। আমার মতে আপনাদের নতুন ভাবে বলতে হবে না যে কীভাবে পাবেন এ ডাটা। তো আর উপভোগ করুন এয়ারটেলের ইন্টারনেট সুবিধা।

আজ টিউনটি এ পর্যন্তই। সকলেই ভাল থাকবেন, আল্লাহ হাফেজ।

আমার সাইটঃ http://trickround.com

3 thoughts on "এবার এয়ারটেলের সকল গ্রাহক প্রতিদিন পাবেন ১০ এমবি ডাটা একদমই ফ্রি!!!! আপনিও ১০০% পাবেন।"

  1. Dipraj Dipraj Author says:
    download hoi gptune.apk

    so guys don’t download it



  2. Trickas.Com Trickas.Com Contributor says:
    na vai tik e ase airtel app e download hoy

Leave a Reply