আসসালামুয়ালাইকুম,
সকলে কেমন আছেন? নিশ্চয়ই আল্লাহর রহমতে সবাই মোটামুটি ভালো আছেন। আপনার হয়তো গত সপ্তাহ ধরে Huawei Nova 5T এর শিরোনামঃ দেখতে দেখতে ফোনটির স্পেসিফিকেশন জানার জন্য অস্থির হয়ে পড়েছেন?? তাদের জন্য সুখবর কারন শেষমেষ আজ ফোনটি রিলিজ করা হয়েছে।

এই ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে, গ্রাডিয়েন্ট 3D ফিনিশ, চারটি রিয়ার ক্যামেরা, 32 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও কিরিন 980 7nm প্রসেসর দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনের বড়ো আকর্ষণ সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, যা কিনা কয়েক সেকেন্ডের মধ্যে ফোনকে আনলক করবে। আর আপনার পছন্দের কালার টি যদি কালো নীল ও গোলাপি এর মধ্যে হয় তাহলে তো কথাই নাই। কারণ এই তিন কালারে পাওয়া যাবে ফোনটি।


তাহলে চলুন এক নজরে ফোনটির স্পেসিফিকেশন দেখে নেয়া যাক?[\b]

প্রথমে ক্যামেরা কথা বলি এতে আছে কোয়াড রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি রিয়ার ক্যামেরা 48 মেগাপিক্সেল ( f/1.8 অ্যাপারচার) । তাছাড়াও আরো রয়েছে 16 মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা, 2 মেগাপিক্সেল ম্যাক্রো শুটার, 2 মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আর যারা সেলফি প্রেমিকাদের জন্য ফোনকি বেস্ট চয়েস কারণ এতে রয়েছে 32 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

ফোনটিতে ডুয়েল সিম ব্যবহার করার সুবিধা রয়েছে আর ফোনটির মধ্যে রান করছে এন্ড্রয়েড লেটেস্ট 9 পাই। ডিসপ্লে ও থাকছে অসাধারণ কারণ এতে দেয়া হয়েছে 6.26 ইঞ্চি ফুল এইচডি প্লাস LCD কার্ভাড গ্লাস স্ক্রিন।যার স্ক্রিন রেজোলুশন 1080×2340 পিক্সেল। ফোনটির দাম পাবেন ৮ জিবি এবং ইন্টার্নাল মেমোরি হিসেবে পাবেন ১২৮ জিবি। যদিও পোস্টের শুরুতেই জানিয়েছি Huawei Nova 5T ফোনে কিরিন 980 7nm প্রসেসর দেওয়া হয়েছে।

আর এই অসাধারণ ফোনটিতে ব্যাটারি ব্যাকআপের ও চিন্তা নাই কারণ এতে রয়েছে 3,750mAh ব্যাটারি যা একদিন অনায়াসে ব্যাকআপ দিতে সক্ষম। তাছাড়া হুয়াওয়ের এই ফোনে 22.5W ফাস্ট চার্জের সুবিধা তো থাকছেই।

কিন্তু কষ্টের বিষয় কি জানেন কোনটি আমার মত গরীবের জন্য নয়….. ফোনটি মালয়েশিয়াতে অলরেডি লঞ্চ করা হয়ে গেছে এবং দাম রাখা হয়েছে MYR 1,599 যা বাংলাদেশী টাকায় কনভার্ট করলে দেখা যায় প্রায় 27,200 টাকা।

তাই আপনার বাজেট যদি ৩০ হাজার টাকার মধ্যে হয় তাহলে কিছুদিন ধৈর্য্য ধরে এই ফোনটি নেওয়ার ট্রাই করুন। পোস্টটি ভাল লাগলে লাইক করতে পারেন, আর আপনি যদি এমনই আনকমন এবং ইন্টারেস্টিং পোস্ট পছন্দ করেন তাহলে আমাকে কমেন্ট করে জানাতে পারেন।

তো আজকের মত এ পর্যন্তই সামনে ইনশাল্লাহ ভালো কিছু নিয়েই আবার দেখা হবে ততক্ষণ পর্যন্ত ভালো থাকবেন ধন্যবাদ।
আমার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন প্লিজ।

পাবজির রয়েল পাস আপডেট করার জন্য যোগাযোগ করুন ০১৯৯৮৮১২৯৩৫ অথবা ০১৩১৬৯২৫৩২২

6 thoughts on "পাঁচটি ক্যামেরা ও শক্তিশালী প্রসেসরের সাথে লাঞ্চ হয়ে গেল Huawei Nova 5T স্পেসিফিকেশন এখানে!!!"

    1. Imran Contributor Post Creator says:
      Na
  1. HQ SHAKIB Pro Author says:
    Eto sundor post dkhe lav nai eto tk nai vai.
    1. Imran Contributor Post Creator says:
      😧😧😧
  2. Jahid Hasan Contributor says:
    Gorid ami.. kinbar pamu na vau…
  3. Anik Contributor says:
    vai nova 5 er dam 44000 tk. nova 5T er dam o oi rokom hobe.

Leave a Reply