হোয়াটসঅ্যাপ গাইস ইস্মিয়া বয় ইমরান এন্ড ওয়েলকাম টু পোস্ট ২০২ সো গাইস আমি সত্যি অনেক অনেক দুঃখিত যে আমার ২০১ নাম্বার পোস্ট এর পর অনেক অনেক দেরিতে পোস্ট পাবলিশ করার জন্য।

দৈনন্দিন জীবনে অনেকটাই ব্যস্ত সময় পার করতে হচ্ছে যার কারণে ট্রিকবিডিতে সময় আগের মত দিতে পারছি না,,,,,,,, কিন্তু তারপরও চেষ্টা করি এই ব্যস্ততার মাঝেও যতটুকু পারি ট্রিকবিডিতে একটু সময় দেওয়ার জন্য।

এখন চলতেছে অক্টোবর কিন্তু ঠিক কিছুদিন আগে আমাদের মাঝ থেকে সেপ্টেম্বর- চলে গেল,,,,,, কিন্তু যারা স্মার্ট ফোন পাগলা তাদের নিশ্চয়ই জানতে ইচ্ছে করতেছে সেপ্টেম্বর মাসের সেরা ফোন গুলা কি কি????

জানেন কি ,?সেপ্টেম্বর মাস টি হচ্ছে স্মার্টফোন উন্মোচনের মাস।এই সেপ্টেম্বর মাসেই এয়ারটেল সহ নানা ধরনের প্রতিষ্ঠান তাদের ফ্ল্যাগশিপ ডিভাইসের ঘোষণা দেয়। তাই এই ফ্ল্যাগশিপ ফোনের তালিকা দেখার অপেক্ষাতেও থাকেন অনেকেই।

আমরা আজকে এই পোষ্টের মাধ্যমে এক ঝলকে দেখে নিব সেপ্টেম্বর মাসের সেরা ১০ স্মার্টফোনের তালিকা।


স্যামসাং গ্যালাক্সি এস১০
এস১০স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ ডিভাইসটিতে রয়েছে এস পেন। যে কারণে গত মার্চে আসা ডিভাইসটির চাহিদাও ছিল অনেক। ফোনটিতে রয়েছে তিনটি রিয়ার ক্যামেরা ও একটি সেলফি ক্যামেরা। গ্যালাক্সি এস১০ প্লাসে আছে ডুয়েল সেলফি ক্যামেরা। ফোনটি ১২ জিবি র‍্যাম ও ১ টেরাবাইট স্টোরেজ সংস্করণেও ছাড়া হয়েছে। এটি গিজমোচায়নার বিচারে সেপ্টেম্বরের শীর্ষ ১০ স্মার্টফোনের একটি হয়েছে।


আইফোন ১১ প্রো ম্যাক্স
বাজারে এসেই তালিকায় জায়গা করে নিয়েছে অ্যাপলের আইফোন ১১ প্রো ম্যাক্স। যারা উন্নত প্রযুক্তির ফোন চান তাদের কথা ভেবে আইফোন ১১ প্রো ম্যাক্স তৈরি করেছে অ্যাপল। ওএলইডি প্যানেলে তৈরি ৬ দশমিক ৫ ইঞ্চির ফোনটিতে আছে সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে। আইফোন ১১ প্রো আর আইফোন ১১ প্রো ম্যাক্সের ক্যামেরা ফিচার, র‌্যাম ও স্টোরেজ একই। ফোনটির ব্যাটারির শক্তি ৩৫০০ এমএএইচ।


গ্যালাক্সি নোট ১০ প্লাস
চলতি মাসের শীর্ষ ডিভাইস হিসেবে নির্বাচিত হয়েছে স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ গ্যালাক্সি নোট ১০ প্লাস। নোট ১০ প্লাসে আছে ৬ দশমিক ৮ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। ১২ মেগাপিক্সেলের ডুয়েল অ্যাপারচার লেন্স, ১৬ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ১২মেগাপিক্সেলের টেলিফটো লেন্স।এছাড়া, ব্লার ব্যাকগ্রাউন্ড ও পোর্ট্রেইট ভিডিওর জন্য আছে থ্রিডি ডেপথ সেন্সিং ক্যামেরা। সেলফির জন্য রয়েছে ১০ মেগাপিক্সেল লেন্স। প্রসেসরে আছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৫৫


ওয়ান প্লাস ৭ প্রো
সেপ্টেম্বরের ফ্ল্যাগশিপ ডিভাইসের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে ওয়ানপ্লাস ৭ প্রো। প্রথমবারের মতো ফোনটিতে কোয়াড এইচডি ডিসপ্লে রেজুলেশন (১৪৪০ বাই ৩১২০ পিক্সেল) ব্যবহার করা হয়েছে। ফোনটিতে আছে ৬ দশমিক ৬৭ ইঞ্চির ফ্লুয়েড অ্যামোলেড ডিসপ্লে। ফুল স্ক্রিন ডিসপ্লের ফোনটি রক্ষার জন্য দেওয়া হয়েছে গরিলা গ্লাস ৫। প্রসেসর হিসেবে এতে আছে স্ন্যাপড্রাগন ৮৫৫।


হুয়াওয়ে পি৩০ প্রো
বছরের শুরুর দিকে বাজার ছাড়া চীনা জায়ান্ট হুয়াওয়ের ফ্ল্যাগশিপ পি৩০ প্রো রয়েছে গিজমোচায়নার তৃতীয় অবস্থানে। হুয়াওয়ে পি৩০ ফোনে রয়েছে ৬.১ ইঞ্চি ওএলইডি ডিসপ্লে, যার রেজুলেশন ২৩৪০×১০৮০ পিক্সেল। পি৩০ প্রোতে রয়েছে ৬.৪৭ ডুয়াল কার্ভ ওএলইডি ডিসপ্লে, ফোনটির রেজুলেশন ২৩৪০×১০৮০ পিক্সেল

প্রসেসর হিসেবে উভয় ডিভাইসে রয়েছে হাইসিলিকন কিরিন ৯৮০। রয়েছে ১২৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরি এবং মাইক্রোএসডি কার্ড ব‍্যবহার করা যাবে। পানিরোধক সুবিধার পাশাপাশি রয়েছে ইনডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ‍্যান্ড্রয়েড ৯ পাই।

এই লিস্টে আরো কয়েকটি প্রতিষ্ঠান আছে সো গাইজ আমি সত্যি অনেক দুঃখিত 🙄 সবকয়টি ফোনের ডিটেইলস লিখতে পারলাম না।

যেকোনো ধরনের ডলার কিনুন কিংবা বিক্রি করুন ফোন করুন এখানেই ০১৩১৬৯২৫৩২২


আর একটি ইউজ করা ডিভাইস বিক্রি করা হবে।
মডেল: Huawei Y6II
মূল্য: মাত্র ৪৫০০ টাকা ফিক্সড।

ফোনটি সম্পর্কে ডিটেলস জানতে চাইলে মডেলটি লিখে সার্চ করুন। অথবা ফোন করেও ডিটেলস জেনে নিতে পারেন কল করুন ০১৬৩৯৬৫৮৫৭৫ এই নম্বরে!!
আর হ্যাঁ ফোনটা একদম ফ্রেশ কোন ধরনের কোন প্রবলেম নাই।

এই ছিল আজকের পোষ্ট দেখা হচ্ছে খুব শিগগিরই,,,,,,, ভালো থাকবেন ভালো রাখবেন আপনার কাছের মানুষের আজকের মত আল্লাহ হাফেজ।

7 thoughts on "দেখে নিন সেপ্টেম্বর এর সেরা স্মার্টফোন | সাথে মাত্র ৪৫০০ টাকায় হুয়াওয়ে Y6II স্মার্টফোন।"

  1. riad riad Contributor says:
    Trickbd te ajkal pon bikri hocce.aro koto ki hobe allah janen


  2. কাব্য কাব্য Author says:
    tore bohu gali dite mon caiteche kintu dilam na
  3. Blood Diamond Blood Diamond Contributor says:
    টাইটেল কি আর ভিতরে কি
    হাইরে বাঙ্গালী
  4. shamim jamaddar shamim jamaddar Contributor says:
    abal Marka post🤣😅
  5. Syntax Ghost Syntax Ghost Contributor says:
    ‘ইস্মিয়া’ মানে কি ভাই?
  6. tanvirtheboss Contributor says:
    vai apnar marketing skill darun 😀 proshongsha na kore parsi na

Leave a Reply