দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান Symphony i99 মডেলের নতুন স্মার্টফোন বাজারে আনছে। মিড রেঞ্জের এ স্মার্টফোনে ব্যবহৃত হয়েছে বড় পর্দা, বিশাল ব্যাটারি, ডাবল ব্যাক ক্যামেরা, শক্তিশালী র‍্যাম-রম। 

 

Bettary: 3500 mAh Li-Polymer

 3500 মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি। যাতে রয়েছে রিভার্স চার্জিং সুবিধা। নরমাল ব্যাবহারে ২-৩দিন বেকাপ পাবেন।

Display:

স্মার্টফোনটিতে ব্যবহৃত হয়েছে 6.09”  ইঞ্চির 282 ppi ডিসপ্লে।

 এইচডি প্লাস পর্দার রেজল্যুশন ১৫৬০ বাই ৭২০ পিক্সেল।

 কালার 16M

প্রাথমিক অবস্থায় তিনটি কালারে ফোনটি পাওয়া যাবে। সাদা,সবুজ,নীল।

এছাড়াও ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে। 

 

Prossesor: 1.6GHz Octa-Core

এতে ব্যবহৃত হয়েছে ১.৬ গিগাহার্টজ গতির এআরএম কোর্টেক্স ৷ Symphony i99 ফোনটিতে পাবেন অক্টাকোর প্রসেসর। যার স্পিড 550MHz speed এককথায় দূর্দান্ত!!

 

Memory: 

সঙ্গে রয়েছে ২ জিবি র‌্যাম এবং ১৬ জিবি রম ৷ রম ১৬ জিবি পাশাপাশি ২৫৬ জিবি মাইক্রো এসডি কার্ড বা ডেডিকেটেড স্লট থাকবে।

Camera: Back : 13 MP + 2 MP

Front: 8 MP

ফোনটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত এফ ২.০ অ্যাপারচার–সমৃদ্ধ পিডিএএফ প্রযুক্তির ৫পি লেন্সযুক্ত অটোফোকাস ট্রিপল ক্যামেরা। এর ১৩ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরায় রয়েছে সনি ১/৩.০৬ ইঞ্চির সেন্সর। ৮ মেগাপিক্সেলের দ্বিতীয় ক্যামেরায় ওয়াইড অ্যাঙ্গেলে ছবি তোলা যাবে। আকর্ষণীয় সেলফির জন্য সামনে রয়েছে এফ ২.২ অ্যাপারচার–সমৃদ্ধ পিডিএএফ প্রযুক্তির ৪পি লেন্সযুক্ত ৮ মেগাপিক্সেলের সনি ক্যামেরা।

Features:

Manual, Watermark, AI, Panorama, Time Laps, Bokeh,Slow Motion,Audio note,Face Beauty,HDR,Qr code,Touching photography,Smile shutter,Burst, Finger capture, Countdown duration,Filters

 

Special Features:

  • Screen Captures
  • Dark Theme
  • Both camera AI Scene recognize
  • Smart Controls & Smart gestures
  • Dual 4G VoLTE (Network Dependent)

 

More:

Symphony i99 স্মার্টফোনটিতে ফোনের ডিসপ্লেতে ফিঙ্গারপ্রিন্ট থাকবেনা,ফিঙ্গারপ্রিন্ট ফোনের পেছনের অংশে থাকবে। পাশাপাশি ফোনটিতে ফেইস আনলক তো আছেই। তাছাড়া ফোনটি ফুল এইচডি আইপিএস এলসিডি স্কিন। এই স্মার্টফোনটি ফুল ভিও ওয়াটারড্রপ নচ স্টাইলের ডিসপ্লে। গোরিলা গ্লাসের প্রোটেকশন পাচ্ছেন। ২১৬০ পি তে ভিডিও সহ আরো অনেই সুবিধা পাবেন। যারা গেম খেলতে ভালোবাসেন তাদের জন্য দূর্দান্ত মানের একটি ফোন। Symphony i99 এই স্মার্টফোনে ৩৫০০ এম্পিয়ার ব্যাটারির সাথে দূর্দান্ত এক প্রসেসর!! ৫/১০ ওয়াটের সিম্ফনির চার্জার তো আছেই। তার মানে আপনাকে চার্জ নিয়ে ভাবতেই হবেনা। গেমিং এর জন্য দূর্দান্ত একটি ফোন। ব্যাটারি অনেক ভালো পাশাপাশি ক্যামেরা মোটামুটি বলার মতো ভালো পাবেন। আপনার বাজেটের মধ্যে এই দামে Symphony i99 এর চেয়ে ভালো ফোন আর নাও পেতে পারেন। প্রসেসর মোটামুটি এই বাজেটে চলার মতো। ফাস্ট চার্জার আছে যা নিয়ে অভিযোগ করার সুযোগ নেই বললেই চলে। নয়েস কনসোলেশন থাকবে। তারমানে আপনার সামনে কোলাহল বা হৈচৈ থাকলেও অপরপ্রান্তে শুনতে সমস্যা হবেনা। এই বাজেটে Symphony i99 চেয়ে ভালো ফোন পাবেন না। তাই চাইলে কিনে ফেলতে পারেন। ফোনটি আপনার বাজেটের মধ্যে দূর্দান্ত একটি ফোন হবে। ব্যাটারি বেকাপ নিয়ে কোন চিন্তাই করতে হবেনা। অনায়াসে ২-৩দিন চলে যাবে। সিম্ফনির ফোন ৩-৪ বছর ব্যাবহারেও তেমন সমস্যা হয়না।

 

ফোনের সিম নেটওয়ার্ক সাপোর্ট,ওয়াইফাই স্পিড,ভয়েজ কল এককথায় অসাধারণ। এই নিয়ে কোন অভিযোগ করার উপায় নেই। ব্লুটুথ,ওয়াইফাই স্পিড,ইন্টারনেট স্পিড যথেষ্ট ভালো,কারন সকল অত্যাধুনিক প্রযুক্তি ব্যাবহার করা হয়েছে। Symphony i99 স্মার্টফোনটি হ্যাং হওয়া বা ফোন স্লো হওয়ার সম্ভাবনা নেই। নিয়মিত ব্যাবহারে ফোনটিতে হিটিং ইস্যু থাকার সম্ভাবনা কম।

 

Price:  6,990 BDT

Symphony i99

মডেলের ওই ফোনের দাম  ৬ হাজার ৯৯০ টাকা। 

Symphony শো রুম থেকে কিনতে পারবেন অথবা Symphony i99  অনলাইনেও থেকে কেনা যাবে । 

Symphony Official Online Link

Symphony Official Hot line number ☞ 📠 16272

 

আশাকরি আমাদের আজকের এই আর্টিকেল থেকে Symphony i99 মোবাইল সম্পর্কে যে তথ্য জানার প্রয়োজন ছিল সেগুলা জানতে পেরেছেন। এই ধরনের আরো ফোন রিভিউ জানতে ট্রিকবিডিতে চোখ রাখুন ৷

2 thoughts on "এক নজর দেখে নিন Symphony i99 ফোন রিভিউ সম্পূর্ণ | মাত্র 6990 টাকায়"

  1. MD Shakib Hasan MD Shakib Hasan Contributor says:
    Hmmm


    1. Shamim sopon Author Post Creator says:
      Hmm

Leave a Reply