আমাদের প্রথম এন্ড্রয়েড  চালানো মজা এনে দিয়েছে এই Symphony phone ৷ Symphony যতই কম দাম হোক তবুও পাল্লা দেয় samsung মোবাইলের সাথে ৷  অনেকেই চায়না ফোনের উপর ভরসা রাখতে পারে না তারা Symphony এর উপর ভরসা রাখতেই পারেন ৷ গ্রাম গঞ্জে সহর গলিতে যেখানেই যান পেয়ে যাবেন Symphony ৷ 

Symphony Z25 ফোনে নেটওয়ার্ক ভালো, ব্যাটারি ভালো, ক্যামেরা ভালো, Ram/Rom দুটোই ভালো আর কি চাই তাহলে ৷ 

 

 

Symphony Z25 মডেলের নতুন স্মার্টফোন বাজারে আনেছে ৷ বেশ নজর কেরে এই Symphony Z25 মোডেলের ফোনটি । মিড রেঞ্জের এ স্মার্টফোনে ব্যবহৃত হয়েছে বড় পর্দা, বিশাল ব্যাটারি, ডাবল ব্যাক ক্যামেরা,  ফিঙ্গারপ্রিন্ট, শক্তিশালী র‍্যাম-রম। 14 ঘন্টা কথা বলার সুবিধা ৷

 

Sort cut:

Symphony Z25

Price 8,390 BDT

6.5” Display

Fingerprint 

Back : 13 MP + 2 MP 

Front: 8 MP Camera

4000 mAh Li-Polymer

1.6 GHz Octa Core

Android™ 9.0

RAM 3 GB

ROM 32 GB

 

Display:

  • স্মার্টফোনটিতে ব্যবহৃত হয়েছে 6.09”  ইঞ্চি ৷
  • Density 282 ppi ৷
  •  এইচডি প্লাস পর্দার রেজল্যুশন ৷ ১৫৬০ বাই ৭২০ পিক্সেল।
  •   কালার 16.7M ৷

 

Bettary: 4000 mAh Li-Polymer

  •   ৪০০০ এম্পিয়ার নন রিমুভেবল ব্যাটারি পাবেন। নরমাল ব্যাবহারে ২-৩দিন বেকাপ পাবেন।
  • ১০ ওয়াটের ফাস্ট চার্জার পাবেন। যা এই স্মার্টফোনটির ভালো দিক।

 

Prossesor: 1.6 GHz Octacore

  •  Symphony Z50 ফোনটিতে পাবেন মিডিয়াটেক হিলিও এ২৫ প্রসেসর। যার স্পিড এককথায় দূর্দান্ত!!
  •  ফোনটি অ্যান্ড্রয়েড ৯ অপারেটিং সিস্টেমে চলে । 

 

Memory: 

সঙ্গে রয়েছে ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি রম ৷ রম ৩২ জিবি পাশাপাশি 64 জিবি মাইক্রো এসডি কার্ড বা ডেডিকেটেড স্লট ব্যাবহার করতে পারবেন ।

Unnamed

Camera:

 Back : 13 MP + 2mp+

Front: 8 MP

ফোনটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত এফ ২.০ অ্যাপারচার–সমৃদ্ধ পিডিএএফ প্রযুক্তির ৫পি লেন্সযুক্ত অটোফোকাস ডাবল ক্যামেরা। 

এর ১৩ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরায় রয়েছে সনি ১/৩.০৬ ইঞ্চির সেন্সর।

 ২ মেগাপিক্সেলের দ্বিতীয় ক্যামেরা  ৷

♯ ডেপথ সেন্সর থাকবে। আলট্রাওয়াইড ভিডিও করা যাবে। স্লো মোশন ভিডিও রেকর্ডিং করা যাবে।

♯ আকর্ষণীয় সেলফির জন্য সামনে রয়েছে এফ ২.২ অ্যাপারচার–সমৃদ্ধ পিডিএএফ প্রযুক্তির ৪পি লেন্সযুক্ত ৮ মেগাপিক্সেলের সনি ক্যামেরা।

♯ ফোনটি দিয়ে ১০৮০পি তে ভিডিও রেকর্ডি করা যাবে। যা এই ফোনের জন্য খুবই ভালো দিক। ফোনটিতে এক্সট্রা সুবিধা হিসেবে গুগল এসিস্টেন কি থাকছে।

 

Features:

AI, Google Lens, Portrait, Manual mode, Face Beauty, Night Shot, Interval, HDR ,Auto HDR, Smile Shutter, Face detect , Filter, Burst, Panorama, QR Code, Self-timer.

 

Special Features:

  • AI Rear Camera
  • Face Unlock
  • Multi-Function Fingerprint Sensor
  • Water Drop Notch

Unnamed

­

More:

 Symphony Z25 স্মার্টফোনটিতে ফোনের ডিসপ্লেতে ফিঙ্গারপ্রিন্ট থাকবেনা,ফিঙ্গারপ্রিন্ট ফোনের পিছনে থাকবে। পাশাপাশি ফোনটিতে ফেইস আনলক তো আছেই। তাছাড়া ফোনটি ফুল এইচডি আইপিএস এলসিডি স্কিন। এই স্মার্টফোনটি ফুল ভিও ওয়াটারড্রপ নচ স্টাইলের ডিসপ্লে। গোরিলা গ্লাসের প্রোটেকশন পাচ্ছেন। ১০৮০ পি তে ভিডিও সহ আরো অনেই সুবিধা পাবেন। যারা গেম খেলতে ভালোবাসেন তাদের জন্য দূর্দান্ত মানের একটি ফোন। Symphony Z25 ৷ এই স্মার্টফোনে ৪০০০ এম্পিয়ার ব্যাটারির সাথে দূর্দান্ত এক প্রসেসর!! ১০ ওয়াটের ফাস্ট চার্জার তো আছেই। তার মানে আপনাকে চার্জ নিয়ে ভাবতেই হবেনা। গেমিং এর জন্য দূর্দান্ত একটি ফোন। ব্যাটারি অনেক ভালো পাশাপাশি ক্যামেরা মোটামুটি বলার মতো ভালো পাবেন। আপনার বাজেটের মধ্যে এই দামে Symphony Z25 এর চেয়ে ভালো ফোন আর নাও পেতে পারেন। প্রসেসর মোটামুটি এই বাজেটে চলার মতো। ফাস্ট চার্জার আছে যা নিয়ে অভিযোগ করার সুযোগ নেই বললেই চলে। নয়েস কনসোলেশন থাকবে। তারমানে আপনার সামনে কোলাহল বা হৈচৈ থাকলেও অপরপ্রান্তে শুনতে সমস্যা হবেনা। এই বাজেটে Symphony Z25 চেয়ে ভালো ফোন পাবেন না। তাই চাইলে কিনে ফেলতে পারেন। ফোনটি আপনার বাজেটের মধ্যে দূর্দান্ত একটি ফোন হবে। ব্যাটারি বেকাপ নিয়ে কোন চিন্তাই করতে হবেনা। অনায়াসে ২-৩দিন চলে যাবে। এটি এই বাজেটের সেরা ফোন।

ফোনের সিম নেটওয়ার্ক সাপোর্ট,ওয়াইফাই স্পিড,ভয়েজ কল এককথায় অসাধারণ। এই নিয়ে কোন অভিযোগ করার উপায় নেই। ব্লুটুথ,ওয়াইফাই স্পিড,ইন্টারনেট স্পিড যথেষ্ট ভালো,কারন সকল অত্যাধুনিক প্রযুক্তি ব্যাবহার করা হয়েছে। Symphony Z25 স্মার্টফোনটি হ্যাং হওয়া বা ফোন স্লো হওয়ার সম্ভাবনা নেই। নিয়মিত ব্যাবহারে ফোনটিতে হিটিং ইস্যু থাকার সম্ভাবনা কম। টাচ রেসপন্স খুবই ভালো। এমনিতেও সিম্ফনি ফোনের টাচ ইসুৎ নিয়ে কোনপ্রকার অভিযোগ নেই। যেখানে নামীদামী ব্রান্ডের ফোনের অল্প দিনেই টাচ সমস্যা দেখা দেয়,সেখানে সিম্ফনি ফোন ৪-৫ বছর ব্যাবহারেও টাচ ইসুৎ নেই।

 

আশাকরি আমাদের আজকের এই আর্টিকেল থেকে Symphony Z25 মোবাইল সম্পর্কে যে তথ্য জানার প্রয়োজন ছিল সেগুলা জানতে পেরেছেন। 

 

Price: 8,390 BDT

Symphony Z25

মডেলের ওই ফোনের দাম  ৮ হাজার ৩৯০ টাকা। 

Symphony শো রুম থেকে কিনতে পারবেন অথবা Symphony Z25 অনলাইনেও থেকে কেনা যাবে । 

Symphony Official Online Link

Symphony Official Hot line number ☞ ? 16272

 যদি পোস্টটি ভালো লাগে তাহলে আমার সাইটটি ঘুরে দেখুন একবার ☞ hmvai.com

আশাকরি আমাদের আজকের এই আর্টিকেল থেকে Symphony Z25 মোবাইল সম্পর্কে যে তথ্য জানার প্রয়োজন ছিল সেগুলা জানতে পেরেছেন। এই ধরনের আরো ফোন রিভিউ জানতে ট্রিকবিডিতে চোখ রাখুন ৷

Leave a Reply