আজ আমি Samsung Galaxy A12 মোবাইল ফোন পর্যালোচনা করবো । কোরিয়ান ব্র্যান্ড স্যামসাংয়ের একটি স্মার্টফোন দিয়ে রিভিউ করা হবে। 

হাইলাইট-01:

  • পিছনের ক্যামেরাটি 48 মেগাপিক্সেল এবং সামনের ক্যামেরাটি 8 মেগাপিক্সেল। উচ্চতা, প্রস্থ, ওজন সবই গড় মানের। পারফরম্যান্স ভালো মানের দেওয়া হয়েছে।

  • সবচেয়ে বড় কথা ডিসপ্লেটি অসাধারণভাবে ডিজাইন করা হয়েছে। ডিসপ্লের ডিজাইনই মানুষের মন কেড়ে নেওয়ার জন্য যথেষ্ট। 

  • স্মার্টফোনটি 21 DEC, 2020 এ লঞ্চ করা হয়েছিল। বাজারে আসার পর থেকে এটি জনপ্রিয়তা বেড়েছে ।

 আজ আমি আপনাদের Samsung Galaxy A12 এর পর্যালোচনায় সমস্ত বিবরণ দেওয়ার চেষ্টা করব। চলুন আর কিছু না বলে পর্যালোচনা শুরু করা যাক।

Samsung Galaxy A12: 

হাইলাইট-02:

  1. শুরুতেই ফোনের ডিজাইন নিয়ে আলোচনা করব। ডিজাইন খুব ভালো করা হয়েছে। ডিসপ্লে, বিশেষ করে, ব্যতিক্রমীভাবে ডিজাইন করা হয়েছে। ডিসপ্লে ডিজাইন সব গ্রাহকের মন জয় করতে সক্ষম হয়েছে । 

  1. এই ফোনটি 4টি কালারে তৈরি; কালার গুলি হল কালো, সাদা, নীল, লাল । স্মার্টফোনের পিছনে একটি বাস্তব ক্যামেরা রয়েছে এবং এতে একটি LED ফ্ল্যাশ রয়েছে। ক্যামেরার নিচে রয়েছে স্যামসাং কোম্পানির লোগো। ডিসপ্লের শীর্ষে রয়েছে ফ্রন্ট ক্যামেরা টকিং স্পিকার এবং ফ্ল্যাশ।

  1. ফোনটির উচ্চতা 164 x 75.8 x 8.9 মিলিমিটার হিসাবে দেওয়া হয়েছে । ওজন ২০৫ গ্রাম দেওয়া হয়। ওজন এবং উচ্চতায় সঠিক। ওজন এবং উচ্চতার জন্য ব্যবহারের জন্য পরতে কোন সমস্যা নেই। 

  1. ডানদিকে একমাত্র পাওয়ার বোতাম এবং বাম দিকে ভলিউম বোতাম রয়েছে। পাওয়ার বাটন ও ভলিউম বাটন ব্যবহারে কোনো অসুবিধা হবে না। নীচে অডিও স্পিকার চার্জিং পোর্ট এবং ইয়ারফোন পোর্ট রয়েছে। উপরের দিকে, মাইক্রোএসডি কার্ড স্লট ।

Samsung Galaxy A12: 

Display:-

Processor Helio P35

RAM  3/4/6GB

Storage 32/64/128GB

Color Black, White, Blue, Red

Battery  5000mAh (TYP)

Fast Charging  18W

Operating System Funtouch OS 10

Display

Screen 6.51-inch

Resolution 1600×720 (HD )

Type LCD

Touch Screen Capacitive multi-touch

Camera

Camera Front 8MP / Rear 48 5 2 2

Flash Rear flash

Scene Modes Photo, Portrait (basic), Video, Pano, Live Photo, Time-Lapse, Pro, DOC

Thanks for TrickBD.com

Leave a Reply