আসসালামু আলাইকুম,
আপনার ফোনের কম ram,processer এর জন্য কি কি HD গেম খেলতে পারছেন না?তাহলে এদিকে আসুন কম ram দিয়ে ই খেলুন সব ধরনের HD গেম খেলুন কোন রকম আটকা আটকি ছাড়ায়।১০০% কাজ করবে। আমি এর সাহায্যে 512mb ram দিয়ে asphalt 8 খেলেছি কোন রকম আটকা আটকি ছাড়ায়।

আগেই বলা ভাল রুট লাগবে যদি রুট করতে চান অথবা অনেক চেষ্ট করেও রুট করতে পারেন নি তাহলে নিচের অ্যাপ টি দিয়ে চেষ্টা করুন ১০০% রুট হয়ে যাবে।

অ্যাপ টি ডাউনলোড করে নেট কানেকশন দিয়ে রুট এ ক্লিক করবেন ১মিনিটের মধ্যে রুট হয়ে যাবে।5-6mb রাখবেন।

Download i-root(latest version)= click here

(N.B Download করার জন্য Download এর নিচে টিক চিহ্ন টা উঠয়ে দিয়ে Download এ ক্লিক করবেন)

এবার মূল কথায় আসি।

App name: Game booster 3

size:3mb
Download link: click here

আসলেই অ্যাপ টি অনেক কার্যকর। আপনি কোন ল্যাগ ছাড়ায় সব গেম খেলতে পারবেন।


আপনি যখন অ্যাপ টি ওপেন করবেন রুট পারমিশন চাইবে দিয়ে দিন।ভিতরে ৩টা অফশোন দেখতে পাবেন 1.ultra booste 2.high booste 3.no booste

আপনার ফোনে যদি গেম খুব আটকাই তাহলে ultra booste এ ক্লিক করবেন আর যদি কম আটকাই তাহলে High booste এ ক্লিক করবেন।কাজ শেষ তারপর যে গেম খেলতে চান ওই গেমে ঢুকে যান আর আরাম সে সব হাই কোয়ালিটি গেম খেলুন।

এখন আপনাকে প্রতিবার booste করার জন্য 3credit লাগবে।ওরা আপনাকে অনেক গুলা credit ফ্রি দিবে তা দিয়েই আপনি অনেক দিন খেলতে পারবেন।

আর আপনি যদি আনলিমিটেড credit চান তাহলে নিচ থেকে Freedom এর latest version টা ডাউনলোড করুন।ইন্সটল করুন,ওপেন করুন দেখুন game booster কে দেখতে পাবেন।Game booster এ ক্লিক করুন।Game booster open হবে credit এ ক্লিক করুন buy now এ ক্লিক করুন দেখুন ১০০০০০০ credit হয়ে গেছে।

আর freedom এর এই ভার্সন দিয়ে আপনি সব কিছুই হ্যাক করতে পারবেন প্লে স্টোর এর কোন সমস্যা হবে না।latest+mod version!!!

Freedom Download link(1mb)= click here

(N.B Download করার জন্য Downloa এর নিচে টিক চিহ্ন টা উঠয়ে দিয়ে Download এ ক্লিক করবেন)

One thought on "Game খেলতে গেলে ফোন hang করে?আসুন নিয়ে নিন সমাধান আর যে কোন ধরনের HD,high graphics গেম খেলুন কোন রকম আটকা-আটকি ছাড়ায়"

Leave a Reply