আসসালামুআলাইকুম ভিউয়ার্স কেমন আছেন সবাই? আশা করছি আল্লাহ তায়ালার অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহ তাআলার অশেষ রহমতে ভালো আছি এবং সুস্থ আছি।

আজকে আমি আপনাদের সাথে আলোচনা করবো কিভাবে আপনি যে কোন অ্যাপের নেট কানেকশন বন্ধ করবেন এবং কোন কাজ করার সময় ইমো, মেসেঞ্জার এর কল থেকে রেহাই পাবেন। 

তো চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক। আমরা অনেকেই আছি যারা বেশিরভাগ সময়ই এই সমস্যার মুখে পড়ি। দেখা যায় আমরা ইন্টারনেট চালু করে মোবাইলে কোন গুরুত্বপূর্ণ কাজ করছি বা ইউটিউবে কোন মুভি দেখছি এক্ষেত্রে মোবাইল ইন্টারনেট কানেকশন থাকে যার ফলে মেসেঞ্জারে বা ইমোতে বা হোয়াটসঅ্যাপে বন্ধু-বান্ধবের কল মেসেজ চলে আসে।

 

যার ফলে মোবাইলে যে গুরুত্বপূর্ণ কাজ করছিলাম বা ইউটিউবে ভিডিও দেখছিলাম সেগুলো ব্যঘাত ঘটে। ফলে বেশিরভাগ সময়ই আমাদের বিরক্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে হয়।

 

এখন কিভাবে আপনি এই পরিস্থিতি থেকে নিজেকে রক্ষা করবেন? আপনাকে এই অবস্থা থেকে রক্ষা করার জন্যই আজকের এই টিউটোরিয়ালটি।

 

এর মাধ্যমে আপনার ইন্টারনেট কানেকশন যদি থাকে তাহলে ইমো মেসেঞ্জার থেকে কল আসবে না এমনকি কোন মেসেজও আসবে না। আপনি সরাসরি ইমু এবং মেসেঞ্জারে এই দুই অ্যাপেরই ইন্টারনেট কানেকশন অফ করে দিতে পারবেন শুধুমাত্র একটি থার্ড পার্টি অ্যাপস ব্যবহার করে।

কিভাবে যেকোনো অ্যাপ এর ইন্টারনেট কানেকশন অফ করবেন?

তো চলুন এখন দেখে আসা যাক কিভাবে কি করবেন তার বিস্তারিত খুঁটিনাটি।

তো আজকের টিটোরিয়াল এতোটুকু পর্যন্তই ছিল।

 

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।

14 thoughts on "কিভাবে আপনি যে কোন অ্যাপের নেট কানেকশন বন্ধ করবেন এবং কোন কাজ করার সময় ইমো, মেসেঞ্জার এর কল থেকে রেহাই পাবেন"

  1. Abir Khan Contributor says:
    Good and helpful post
  2. EagleEye98 Contributor says:
    No Root Firewall Best আর সহজ,ভাই।
  3. S Contributor says:
    accha vai vpn on thakle abar fb er somosssa hobe na?
  4. MD FAYSAL Contributor says:
    vivo mobile deyee thake
  5. MD FAYSAL Contributor says:
    vivo mobile deyee thake
  6. JS Jubayer Contributor says:
    Old post,
    But Good post
  7. Hiron Contributor says:
    এপস ছাড়াও হয়।সেটিং>> Force Stop
  8. Rifat al hasan Contributor says:
    Wow! I was looking for that
  9. Main NISHAT Contributor says:
    Sob app e kaj kore but imo te kaj korena.. Call cole ase..

Leave a Reply