আসসালামু আলাইকুম,কেমন আছেন সবাই? আশা করি ভালো। আমার মনটা তেমন বেশি ভালো না হলেও খারাপ না। এই রমজানে বাহিরে যেতে ভালো লাগেনা।, তাই ভাবলাম বাহিরে না গিয়ে ঘরে বসে কিছু লেখালেখি করি। আজ আমি আপনাদের সাথে দারুণ একটি এপ শেয়ার করব। আমার মনে হচ্ছে এপটি আপনাদের অবশ্যই ভালো লাগবে। কেননা এটা অনেক কাজের এপ। তাহলে আমরা এপ নিয়ে আলোচনা শুরু করি।

আজ আমি আপনাদের সাথে দারুণ একটি এপ নিয়ে আলোচনা করব। এটি এমন একটি এপ যা ব্যাবহার করে আপনাকে কে ফোন করল তার নাম আপনার রিংটোনে বলে দেবে। তারমানে আপনাকে আগে এপটির মধ্যে কলার নাম গুলো সেট করতে হবে। আপনাকে যখন কেউ কল করবে ঠিক তখন আপনার রিংটোনের সাথে আপনার কলারের নাম বলে দেবে। আমি এই এপ সম্পর্কে আর বেশি কিছু বলব না। কারণ এর কাজ খুব সহজ। আপনি নিজেই দেখুন।

এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Software Name:Caller Name Talker.Apk
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান।

প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে কুন সমস্যা হলে নিচে থেকে ডাউনলোড করতে পারেন।
Download:Click Here to Download

আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম,এপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন।ভালো থাকবেন সবাই। ধন্যবাদ

3 thoughts on "এবার আপনার রিংটোনের সাথে বলে দেবে আপনার কলারের নাম। নিয়ে নিন দারুণ একটি Android Software।"

  1. Khanraj74@ Author says:
    VI AKTA অনুরোধ PLEASE AKTU এই COMENT TA DAKBAN. vi কিভাবে আমার ANDROID DIA আর একজনের ANDROID FULL CONTROL KORBO. KON APP DIA PLEASE DAN.
    1. Błãçĸ ĥãĸëŗ Contributor says:
      Kalli linux

Leave a Reply