জীবনে অনেক অবিধান ব্যবহার করেছি, কিন্তু সত্যি বলতে এত মজার অবিধান এর আগে পাই নি।অবিধান কিভাবে মানুষ কে শব্দ শিখায় সেটা এই অ্যাপ্লিকেশান ব্যবহার না করলে বুঝতাম না,

বাংলা টু ইংলিশ,ইংলিশ টু বাংলা অ্যান্ড ইংলিশ টু ইংলিশ

Premium Bangla Dictionary.Apk

হোম স্ক্রিনে শব্দ দিয়ে ওয়ালপেপার সেট করার সুবিধা-ফেভরিট হিসাবে সেট করা  শব্দ গুলা খুব সহজে ওয়ালপেপার হিসাবে সেট করতে পারবেন, সেই সেটিং টা ও অনেক ইজি।

ফুল লিস্ট ভিউ-যেই জিনিস টা আমার  সবচাইতে বেশি ভাল লাগছে সেটা হল এত গুলা শব্দের এত স্মুথ লিস্ট আগে কোন আপ্পস এ দেখি নাই।হিস্ট্রি ও পছন্দের লিস্ট

সমার্থক( synonym), বিপরিতার্থক শব্দ(antonym) নাউন(noun), প্রনাউন(pronoun)

প্রাসঙ্গিক শব্দের লিস্ট ভিউ উচ্চারন শোনার ব্যাবস্থা শব্দের ভয়েজ সার্চ (গুগুলে)।২০০০০০ সব্দের পাশাপাশি আছে অসম্ভব ভাল লাগা কিছু ফিচার ইংরেজিতে কতগুলো অর্থ দেখতে চান তা সেট করার ব্যাবস্থা সমৃদ্ধ সেটিংস। সত্যি বলতে আমার অসম্ভব ভাল লেগেছে।

ওয়াল পেপার সেটিং – সেটিং অপশন টি আপনি হোম স্ক্রিন এর লেফট মেনু থেকে পাবেন।

সেখানে ওয়াল পেপার সেটিং করার অপশন  পাবেন, ১) ওয়াল পেপার এর ব্যাকগ্রাউন্ড সেটা আপনি আপনার এখন যে ওয়াল পেপার আসে সেটা রাখতে পারেন, অথবা সেটা কে চেইঞ্জ করে পছন্দের রং দিতে পারেন। ২)শব্দের সাইজ সেট করতে পারবেন। ৩) শব্দের রং চেইঞ্জ করতে পারবেন।৪) শব্দের পজিশান (মারজিন দিয়ে) থিক করতে পারবেন।

সমার্থক( synonym), বিপরিতার্থক শব্দ(antonym) নাউন(noun), প্রনাউন(pronoun) -সেটিং অপশন টি আপনি হোম স্ক্রিন এর লেফট মেনু থেকে পাবেন।নাম্বার হিসাবে ডিফল্ট যা আছে, আপনি তা চেক বক্স ক্লিক করে চেইঞ্জ করে নিতে পারবেন, যদি নাউন এ ক্লিক করে ৫ দেন তবে মেক্সিমাম ৫ টা নাউন দেখাবে।

Stay With Trickbd.Com

Leave a Reply