আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন।আমিও আপনাদের দোয়ায় ভালই আছি।আজ আপনাদের সাথে অতি প্রয়োজনীয় একটি অ্যাপ নিয়ে এসেছি যার মাধ্যমে আপনার ফোনের অযাচিত অ্যাপ গুলো ফ্রীজ করে রাখতে পারবেন।এতে আপনার ফোনের Ram অনেক টাই সাশ্রয় হয়ে আপনার ফোন থাকবে স্মুথ এন্ড স্পিডি!

অনেক সময় ই আমাদের ফোনে অপ্রয়োজনীয় অনেক অ্যাপ ইন্সটল করা থাকে।এর মাঝে অন্যতম হচ্ছে স্যামসাং ও আসুস ব্রাণ্ডের সেট গুলো!!এসব স্মার্টফোন গুলোতে অনেক অ্যাপ ইন্সটল করা থাকে যেগুলো সাধারণত আমাদের খুব একটা প্রয়োজনে আসেনা বা অনেকের কাছেই মনে হয় এগুলা না থাকলেই ভাল হতো! বা আমাদের এমন ও হয় যে, একটা অ্যাপ এখন দরকার আবার পরে অন্য কোন সময় দরকার হবে তখন আপনি সেই অ্যাপটি ব্যবহার শেষে ফ্রীজ করে রাখলেন।

দেন পরে প্রয়োজন মত আন ফ্রীজ করে কাজ টি করে আবার ফ্রীজ করে রাখলেন।আর এসব কাজ ই করবে Ice Box নামের এই অ্যাপটি!তো,কাজের না অ্যাপ টা?? আপনি এই অ্যাপটির প্রয়োজন অনুভব করলে এখান থেকে ডাউনলোড করে নিতে পারেন।

Click Here Download

 

Ice-Box-Pro-Apps-freezer-Root-v0.6.3beta

আশা করি টিউন টি আপনাদের বেশ কাজে আসবে।তাই ভালোলাগলে টিউন টি শেয়ার করে দিবেন।ধন্যবাদ সবাইকে।আমাদের সাথেই থাকুন।

2 thoughts on "অপ্রয়োজনীয় সকল অ্যাপ ফ্রীজ করে রাখুন প্রিমিয়াম একটি অ্যাপ দ্বারা আর আপনার ফোনের Ram সাশ্রয়ী করে ফোনকে রাখুন স্মুথ এন্ড স্পিডি"

  1. rezuant Contributor says:
    root থাকতে হবে????


    1. Poritosh Das Dipto222 Author Post Creator says:
      no need

Leave a Reply