অধিকcharge1462259863-1 তাপ যেমন সেটা সূর্যের কড়া রোদ হতে পারে কিংবা আগুন হতে পারে। এই অধিক তাপের সঙ্গে মোবাইলের রয়েছে দা-কুমড়ার সম্পর্ক। আর তাই মোবাইলকে সবসময়ই তাপ থেকে দূরে রাখতে বলা হয়।

কিন্তু আপনার মোবাইলটি যদি হয়ে থাকে আইফোন, তাহলে এবার আগুন থেকেই আইফোন চার্জ দিতে পারবেন!

ধরা যাক, আপনি জনবসতিহীন কোনো জায়গায় ক্যাম্পে রয়েছেন, হতে পারে সেটা কোনো পাহাড়ে, জঙ্গলে, দ্বীপে। স্বাভাবিকভাবেই সেখানে বিদ্যুৎ সুবিধা পাবেন না, যেটা পাবেন সেটা হচ্ছে, আগুন জ্বালানোর সুবিধা। সুতরাং সে পরিস্থিতিতে আগুনের সুবিধা কাজেই লাগিয়ে চার্জ দিতে পারবেন আপনার আইফোনে।

তবে এক্ষেত্রে, ছোট্ট একটা শর্ত রয়েছে। আর তা হচ্ছে, আগুন থেকে মোবাইল চার্জ দেওয়ার সুবিধা পেতে আপনাকে ‘ফ্লেম স্টোয়ার’ নামক চার্জার ব্যবহার করতে হবে। এই চার্জার থাকলে আপনি জ্বলন্ত আগুন থেকেই আইফোন চার্জ দেওয়ার সুবিধা পাবেন। অ্যামাজন ডটকম থেকে ৯৯.৯৯ ডলারে অভিনব এই চার্জারটি কেনা যাবে।

চার্জারটি সম্প্রতি পরীক্ষা করে দেখেছেন ইউটিউবার জোনাথন মরিসন। তিনি তার ইউটিউবে একটি ভিডিও আপলোড করে দেখিয়েছেন যে, চার্জারটি দিয়ে সত্যিকার অর্থেই আগুন থেকে আইফোন চার্জ করা যায়। যদিও চার্জ হয় খুবই ধীরে।

বিদ্যুৎ সুবিধাহীন কোনো স্থানে আগুন থেকে মোবাইল চার্জ ধীরে হলেই বা ক্ষতি কী। হচ্ছে যে, সেটাই তো বড় ব্যাপার। ভিডিওতে দেখুন:ক্লিক করুন

One thought on "আগুন দিয়ে মোবাইল চার্জ করুন১০০% কার্যকরী ভিডিও প্রমান সহ।"

  1. Mondol OZ Oleraj Author says:
    গুড পোষ্ট


Leave a Reply