আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি ভালো। যাই হোক,অনেকে অনেক ভালো ভালো টিউন করেছেন। আমার কাছে সবার টিউন ভালো লাগে। কিন্তু আমার টিউন আপনাদের ভালো লাগবে কিনা জানিনা তবে সব সময় ভালো কিছু শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন। কার কি ভালো লাগে তা আমি জানিনা। তবে আমার যে বিষয়টা ভালো লাগে আমি মনে করি আপনাদেরও কিছু হলেও তা ভালো লাগবে। যাই হোক এবার কাজের কথায় আসি। আমি এন্ড্রয়েড এপ খুব ভালবাসি। তাই আমি চেষ্টা করব এন্ড্রয়েড এপ নিয়ে টিউন করার। তবে মাঝে মাঝে এন্ড্রয়েড গেম নিয়েও টিউন করব। আল্লাহ যদি তৌফিক দান করেন।আজ আমি যে এপটি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি এরকম এপ এর আগে আরও অনেকে শেয়ার করছে। তবে আমি যেটা আপনাদের সাথে শেয়ার করব এটার কাজ একই তবে কিছুটা ভিন্ন। সুতরাং আপনাদের ভালো লাগতে পারে।আমি যে এপটি আজ আপনাদের সাথে শেয়ার করব তা দিয়ে আপনি আপনার ফটো এবং ভিডিওকে লক করে রাখতে পারবেন। তাহলে আপনারা নিশ্চই বুঝতে পেরেছেন যে এটা কত প্রয়োজনিয় এপ। আমি আর বেশি কথা বলবনা আপনি ডাউনলোড করুন আর নিজেই দেখুন। যাই হোক, আমার কাছে Software ভালোই লগল।আমি মনে করি আপনাদেরও ভালো লাগবে।

এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Software Name:Photo & Video Locker.Apk
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান।

প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে কুন সমস্যা হলে নিচে থেকে ডাউনলোড করতে পারেন।

Download:Click Here to Download

আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম,এপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন। ধন্যবাদ

One thought on "আপনার ভিডিও এবং ফটোকে লক করে রাখুন ছোট একটি Android Software দিয়ে।"

  1. Onik Author says:
    tnx


Leave a Reply