প্রথমে সালাম নিবেন।আশা করি সকলে ভালো আছেন।আজ নিয়ে এলাম নতুন এক টিউন নিয়ে।

latest +pro+cracked version (last update 9August  2016)

গান শুনতে কে না ভালোবাসে?? কিন্তু গান শুনার ক্ষেত্রে কেউ যদি ফ্রী প্লেয়ার দিয়ে গান শুনে,তাহলে গান শুনে খুব একটা মজা পাওয়া যায় না।

তাই অনেকে বিভিন্নি পেইড প্লেয়ার ব্যবহার করে।কিন্তু সব পেইড প্লেয়ার আবার ভালো নয়,তবে এন্ড্রয়েড এর জন্য সব থেকে জনপ্রিয় পেইড প্লেয়ার হলো-PowerAMP.তবে Poweramp চালানো এতো সহজ নেই,কেননা এটা কিছু দিন ব্যবহার এর পরই লাইসেন্স চায়,যা অনেক বিরক্তিকর।

তাই অনেক খোজাখোজি করে একটি ভালো মানের পেইড প্লেয়ার পেলাম,প্লেয়ার টি মার্কেটে নতুন এসে পুরো মার্কেট কাপিয়ে দিয়েছে,তাছাড়া এটি লাইসেন্স কোন ঝামেলা করে না,আর এই প্লেয়ারে গান শুনার মজাই আলাদা,অনেক বেশি Bass,যা PowerAMP থেকে ভালো,আমি নিজেই টেস্ট করে দেখেছি।

তাছাড়ে এই এপে রয়েছে Lyric সুবিধা।রয়েছে নিজস্ব Sound System.

আমি জানি আপনারা অনেকেই আমার কথা বিশ্বাস করবেন না,বিশ্বাস করার কোন দরকার নেই,শুধু মাত্র একবার ইন্সটল করে গান শুনেই দেখেন।আর ভালো না লাগলে Uninstall করে ফেলুন।

তো আর বেশি কথা বাড়াতে চাই না,এখুনি নিচ থেকে এপটি ডাউনলোড করে ফেলুন।

App Name:Jet audio plus+unlocked+cracked
Size:12MB

Download link: Click here

[[N.B link এ গিয়ে slow download এ ক্লিক করবেন তারপর captcha coad টা দিয়ে Download link এ ক্লিক করবেন পরের পেজে App টা নাম দেখতে পাবেন ওটাই ক্লিক করলেই ডাউনলোড শুরু হয়ে যাবে]]

সবাই ভাল থাকেন।

5 thoughts on "Jet audio plus- অস্থির করা এক মিউজিক প্লেয়ার এটি ব্যাবহার করলে অন্য সব প্লেয়ার এর কথা ভুলে যাবেন latest+unlocked+cracked version!!(last update 9Aug 2016)"

  1. SOFIKUL Islam Contributor says:
    Repost


    1. sayed hasan sayed hasan Contributor Post Creator says:
      ভাই আপনি কোন জন্মে আমার এই পোস্ট টা দেখেছেন?অ্যাপ টি আপডেট হল তাই পোস্ট করা।আর অনেকের কাছেই পোস্ট টা নতুন।আশা করি কমেন্ট করার আগে ভাববেন।
  2. mahmud hasan Mahmud Subscriber says:
    একে টিউনার থেকে বাটিল করা হোক
  3. Robert Robert Contributor says:
    poweramp- র সাথে এই player এর তুলনা করিস না ৷ poweramp হল রাজা আর এই player হল ভিখারি ৷৷৷৷ বুজলি কত টা পার্থক্য ৷৷

Leave a Reply