আসসালামু আলাইকুম ভাই ব্রাদার,কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভালই আছেন।আমিও আল্লাহতালার রহমতে ভালই আছি।টেক জগত নিয়ে সেই ছোট বেলা থেকেই অনেক ঝোক।প্রতিটাদিন শিখি।শিখে যাচ্ছি। হয়তো কাওকে কিছুই দেবার নেই।তবুও এই ব্যার্থ চেস্টা।

ইন্টারনেট স্পিড মিটার কি ?

ইহা কি করে?ইহা খায় না মাথায় মাখে তা সবার জানা আছে।কিন্তু ইহা যে বহু প্রকারের হইয়া থাকে তাহা কয়জন বা জানে।হ্যা ফ্রান্স আমি তেমনি একটি নতুন স্পিড মিটার নিয়ে আসিলাম।তবে হ্যা এইডা যদি প্লেস্টোরে কিনতে যান তবে অবশ্যই আপনাকে ডলার খরচ করিতে হবে।কিন্তু আমি থাকিতে আপনার চিন্তা কিসের।যান দিয়া দিলাম একদম ফ্রিতে।ধুমাইয়া ডাউনলোড মারেন।

Click Here Download

[N.B link এ গিয়ে slow download এ ক্লিক করবেন তারপর captcha coad টা দিয়ে Download link এ ক্লিক করবেন পরের পেজে App টা নাম দেখতে পাবেন ওটাই ক্লিক করলেই ডাউনলোড শুরু হয়ে যাবে]

এই নতুন স্পীড মিটার নতুন কিছু ফিচার নিয়ে বানানো। যেমন এতে এখন এক নতুন ফিচার যুক্ত আছে যাতে আপনি এটার দ্বারাই বুঝতে পারবেন কোন অ্যাপ কত মেগাবাইট খরচ করা হয়েছে। সাথে আরও অনেক নতুন ফিচার আছে যা ব্লএ শেষ করা যাবে না। আর হ্যা এটা এমনিতেই প্রো অ্যাপ বলে প্লে স্টরে পাবেন না, আবার প্লে স্টরে যে প্রো ভার্সন কিনতে পাওয়া যায় তা এই ভার্সন থেকে আলাদা।

এতে আরও অনেক শুবিধা আছে, যেমন আপনি  চাইলে মাসিক আপনার কত মেগেবাইট ইউস করার প্লান আছে তা সেট করতে পারবেন। ফলে অতিরিক্ত নেই ইউস হবে না।

আবার নেট ইউস করছেন না অথচ স্পীড মিটার চললে বুঝতে পারবেন ব্যাকগ্রাউণ্ড এ নেট যাচ্ছে, ফলে অনাকাংখিত নেট ইউস এড়াবে এটা।

ফুল ভার্সনের সুবিধা হল, যখন নেট চলবে তখন নিজে অন হবে, নেট অফ থাকলে এটা নিজে অফ হবে।

Stay With Trickbd.Com

4 thoughts on "নিয়ে নিন একদম আপডেট ইন্টারনেট স্পিড মিটার প্রো এবং দেখে নিন নতুন কি কি ফিচার যুক্ত আছে এতে"

  1. mango468 Contributor says:
    oi rana tui ki kana…amare trainer bana…[email protected][email protected]


  2. Random ? Contributor says:
    ইন্টারনেট স্পীড মিটার (একই ভার্সন) এই নিয়ে ৩০+ পোস্ট দেখলাম ট্রিকবিডি তে :/
  3. Mahade Mahade Contributor says:
    30+ post maybe

Leave a Reply